হোমবলিউড

বক্স অফিস ভাগ্যে কপালে জুটছে ‘কলঙ্ক’

অভিষেক বর্মনের পরিচালিত সিনেমা ‘কলঙ্ক’-এর শুরুটা ভালোই হয়েছিল কিন্তু পরের দু'দিনে বক্স অফিসে সিনেমার পারফরম্যান্স একেবারে আশানুরূপ নয়। শনিবার ছুটির দিনে সিনেমাটি মাত্র ৯.৭৫ কোটি টাকা আয় করেছে।— শনিবার নিজের রিপোর্টে এমনটাই জানিয়েছেন বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

  | April 22, 2019 11:51 IST (নিউ দিল্লি)
Kalank Box Office

কলঙ্ক সিনেমায় মাধুরীর লুক

Highlights

  • সিনেমাটির পরিচালনা করেছেন অভিষেক বর্মণ
  • সিনেমায় বহু তারকা একসঙ্গে রয়েছেন
  • এখনও পর্যন্ত সিনেমাটি ৫৪.৪০ কোটি টাকা আয় করেছে

অভিষেক বর্মনের পরিচালিত সিনেমা ‘কলঙ্ক'-এর শুরুটা ভালোই হয়েছিল কিন্তু পরের দু'দিনে বক্স অফিসে সিনেমার পারফরম্যান্স একেবারে আশানুরূপ নয়। শনিবার ছুটির দিনে সিনেমাটি মাত্র ৯.৭৫ কোটি টাকা আয় করেছে।— শনিবার নিজের রিপোর্টে এমনটাই জানিয়েছেন বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। তিনি নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘‘সিনেমাটির পারফরমেন্সে একটি ক্রমান্বয়ে পতন দেখা গিয়েছে বক্স অফিসের চতুর্থ দিনেও। সত্যি কথা বলতে কলঙ্ক ভারতের বক্স অফিসে একেবারেই ভালো পারফর্ম করছে না। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি আরও লিখেছেন, সিনেমাটিক মুক্তি পাওয়ার আগেই অসংখ্য বার ট্রেন্ডিং তালিকায় উঠে গিয়েছিল নানা কারণে।সেটাই সম্ভবত এর বক্স অফিস পারফরম্যান্সকে প্রভাবিত করেছে। রবিবার সিনেমার বক্স অফিস পারফরমেন্সের তথ্য দিয়ে তরণ লেখেন, বুধবার ২১.৬০ কোটি, বৃহস্পতিবার ১১.৪৫ কোটি, শুক্রবার ১১.৬০ কোটি, শনিবার ৯.৭৫ কোটি— সব মিলিয়ে ৫৪.৪০ কোটি ইন্ডিয়া বিজ।

‘কবির সিং'-এর নতুন পোস্টার দেখেছেন

পড়ুন তরন আদর্শের টুইটটি এখানে:



চার দিনে ‘কলঙ্ক' সিনেমার মোট আয় হয়েছে ৫৪.৪০ কোটি। তবে শোনা যাচ্ছে ভারতের বাইরে সিনেমাটি ভালো পারফর্ম করছে। তরন আদর্শের মতে আমেরিকা, কানাডা, লন্ডন, ইউএই এবং অস্ট্রেলিয়াতে ভারতীয় সিনেমার বড় মার্কেট রয়েছে। সেখানে সিনেমাটি কেমন চলে সেটাই দেখার। পড়ুন তরন আদর্শের টুইট এখানে:

ফের একসঙ্গে ‘ভিকি ডোনার' ও ‘বলদেব চাড্ডা', এ বার হচ্ছেটা কী!



‘কলঙ্ক'ও সিনেমাটি মুক্তি পাওয়ার পরে ‘মাঝারি' ধরনের রিভিউ পেয়েছিল। চিত্র সমালোচক শৈবাল চাটার্জী এনডিটিভির জন্য রিভিউ করতে গিয়ে লিখেছিলেন, ‘‘চোখ ধাঁধানো সেট, দৃশ্যত বৈভব এবং গভীর ইমোশন রয়েছে এই সিনেমায়। সিনেমায় মাধুরী দীক্ষিত এখনো ততটাই আবেদনময়ী। আলিয়া ভাট নিজের পারফরম্যান্স দিয়ে কলঙ্ক সিনেমাটিকে প্রায় নিষ্কলঙ্ক বানিয়ে তুলেছেন।''

‘কলঙ্ক' আদতে একটি পিরিয়ড ড্রামা। এর গল্পটি ১৯৪০ সালের প্রেক্ষাপটে লেখা হয়েছে। সিনেমায় রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিংহ, মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত। সিনেমার প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement