হোমবলিউড

বাসু চট্টোপাধ্যায়ের প্রয়াণের দিন করোনায় মৃত তাঁর ছবির প্রযোজক অনিল সুরিও!

জানা গিয়েছে, প্রযোজক অনিল সুরি করোনা সংক্রমণের জেরেই বৃহস্পতিবার প্রয়াত হয়েছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর

  | June 06, 2020 16:55 IST (মুম্বই)
Anil Suri

করোনা সংক্রমণে প্রয়াত বলিউড প্রযোজক অনিল সুরি। Karmayogi and Raaj Tilak (courtesy indianfilmhistory_official)

Highlights

  • বুধবার রাত থেকে চিকিৎসাধীন ছিলেন অনিল সুরি
  • বৃহস্পতিবার সকালে করোনা সংক্রমণ ধরা পড়ে এই প্রযোজকের
  • রাখা হয়েছিল ভেন্টিলেটরে সেখানেই রাত ৮টায় মৃত্যু হয় তাঁর

ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খানের পর এবার অনিল সুরি (Producer Anil Suri)। করোনা সংক্রমণ আবহে আরও এক বলিউডের পরিচিত মুখের প্রয়াণ। জানা গিয়েছে, প্রযোজক অনিল সুরি করোনা সংক্রমণের (Died in Covid-19) জেরেই বৃহস্পতিবার প্রয়াত হয়েছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। পরিবার সূত্রে খবর, ২ জুন গায়ে জ্বর নিয়ে অনিল সুরিকে (Bollywood Producer) চিকিৎসাধীন করার চেষ্টা করা হয়েছিল। ৩ জুন থেকেই তাঁর অবস্থা খারাপ হতে শুরু করে। শুরু হয় শ্বাস-প্রশ্বাসের সমস্য। কিন্তু লীলাবতী কিংবা হিন্দুজা, কোনও হাসপাতাল তাঁকে ভর্তি নিতে চায়নি। পরিবারের দাবি, "এরপর বুধবার তাঁকে মাল্টি স্পেশালিটি হাসপাতালে বুধবার রাতে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসলে, সন্ধ্যারর পর পরিস্থিতি আরও সঙ্গীন হয়। ভেন্টিলেটর সাপোর্টে পাঠানো হয় অনিল সুরিকে। সেখানেই রাত ৮টা নাগাদ মৃত্যু হয় ওই প্রযোজকের।" 

শুক্রবার সকালে ওসিওয়ারা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয়েছে অনিল সুরির। প্রশাসনের উপস্থিতিতে ৪ জন পরিবারের সদস্য পিপিই কিট পরে শেষকৃত্য করেছেন। স্ত্রী-সহ দুই সন্তান রয়েছে প্রয়াত এই প্রযোজকের। বাসু চট্টোপাধ্যায় পরিচালিত মঞ্জিল ছবির প্রযোজক ছিলেন অনিল সুরি। ১৯৭৯ সালে মুক্তি পাওয়া এই ছবিতে অভিনয় করেন অমিতাভ বচ্চন আর মৌসুমি চট্টোপাধ্যায়। তবে একই দিনে জনপ্রিয় ছবির পরিচালক ও প্রযোজকের এই মৃত্যুতে ছন্দপতন দেখছে বলিউড। বৃহস্পতিবার সকালেই প্রয়াত হয়েছেন বাসু চট্টোপাধ্যায়। মঞ্জিল ছাড়াও রাজ কিরণ আর রেখা অভিনীত কর্মযোগী ছবির প্রযোজক ছিলেন অনিল সুরি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com