হোমবলিউড

ফিল্মফেয়ারের মঞ্চ থেকেই রনবীর কাপুরকে চুমু ছুড়ে দিয়ে আলিয়া বললেন, ‘আই লাভ ইউ’

মঞ্চ থেকেই রণবীর কাপুরের উদ্দেশ্যে একটি চুম্বন এবং ভালোবাসার বার্তা ছুড়ে দিলেন আলিয়া ভাট (Alia Bhatt Says "I Love You" To Ranbir Kapoor From Filmfare Stage)। ‘রাজি’ সিনেমায় নিজের অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড নিতে মঞ্চে ওঠেন আলিয়া ভাট। সেখান থেকে তিনি রণবীরকে ‘স্পেশ্যাল ওয়ান’ বলে উল্লেখ করেন।

Filmfare Awards 2019

নীতু কাপুর ছেলেকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন

Highlights

  • মঞ্চ থেকেই রনবীরকে ‘স্পেশ্যাল ওয়ান’ বলে উল্লেখ করেন আলিয়া
  • রাজি সিনেমার জন্য আলিয়া সেরা অভিনেত্রীর পুরস্কার পান
  • রনবীরের উদ্দেশ্যে চুমু ছুড়ে দেন তিনি

সাধারণত তারা সকলের সামনে তেমন ভাবে প্রেমের বহিঃপ্রকাশ দেখান না। কিন্তু ৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চ সত্যি তাদের কাছে স্পেশ্যাল। তাই মঞ্চ থেকেই রণবীর কাপুরের উদ্দেশ্যে একটি চুম্বন এবং ভালোবাসার বার্তা ছুড়ে দিলেন আলিয়া ভাট (Alia Bhatt Says "I Love You" To Ranbir Kapoor From Filmfare Stage)। ‘রাজি' সিনেমায় নিজের অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড নিতে মঞ্চে ওঠেন আলিয়া ভাট। সেখান থেকে তিনি রণবীরকে ‘স্পেশ্যাল ওয়ান' বলে উল্লেখ করেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঘুরছে। যেখানে আলিয়া ভাট বলছেন, ‘আই লাভ ইউ'। আর তখনই ক্যামেরায় রণবীরকে দেখা যাচ্ছে আলিয়ার এই কান্ড দেখে খুশিতে এবং লজ্জায় লাল হয়ে যেতে।

Filmfare Awards 2019: রাতের আকাশে ধ্রুবতারা হয়ে জ্বলে রইল আলিয়া ভাটের ‘রাজি'

রণবীর কাপুরও ‘সঞ্জু' সিনেমায় তার অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন। যখন তার নামটি ঘোষিত হয় তার পাশে বসে থাকা আলিয়া ভাট উঠে এসে তাকে জড়িয়ে ধরে গালে একটি চুম্বন এঁকে দেন।


Filmfare Awards Highlights: রনবীরের কাপুরের আলিঙ্গনে রনবীর সিং, অগুণতি স্মরণীয় মুহূর্তের জন্ম দিয়ে গেল ফিল্মফেয়ার

এরপরে রনবীর কাপুর তার সঞ্জু সিনেমার সহ-অভিনেতা ভিকি কৌশলের কাছে গিয়ে তাকে জড়িয়ে ধরেন। তারাও পরস্পরকে আদর করে দেন।

রণবীর কাপুরের মা নীতু কাপুর ইনস্টাগ্রামে ছেলের এই পুরস্কার পাওয়ার খুশি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘‘এই ধরনের মুহূর্তগুলো সব দুশ্চিন্তা ভুলিয়ে দেয়। অভিনন্দন, আমি খুব গর্বিত এবং খুশিও।''

আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে কিছুদিনের মধ্যেই ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায় একসঙ্গে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement