হোমবলিউড

Filmfare Awards 2019:‘ফিল্মফেয়ারের মঞ্চে ওঠার আগে এখনও বুক কাঁপে’, অকপট স্বীকারোক্তি রনবীর সিংয়ের

টুইটারে শেয়ার করা একটি ভিডিওয়ে দেখা গিয়েছে মঞ্চের পিছনে রনবীর সিংকে। ভিডিওয়ে দেখা গিয়েছে, তেত্রিশ বছরের অভিনেতাকে জিজ্ঞাসা করা হচ্ছে, নিজের পারফরম্যান্স নিয়ে তিনি কি বলবেন? রনবীর বলেন, ‘‘আমি সত্যিই খুব নার্ভাস। অনেক কাজ আছে। ঠিক মতো করতে পারব কিনা তাই নিয়ে দুশ্চিন্তায় রয়েছি।’’ ভিডিওতে রণবীরের সেই রাতের লুকও দেখা যাচ্ছে।

  | March 24, 2019 10:57 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

রিহার্সালে রনবীর সিং

Highlights

  • ফিল্মফেয়ারের সন্ধ্যায় নার্ভাস ছিলেন রনবীর সিং
  • তিনি শাহরুখ খানের সঙ্গে সহ-সঞ্চালকের ভূমিকায় ছিলেন
  • রনবীর স্টেজে একটি পারফর্ম্যান্সও করেন

৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে শাহরুখ খানের সঙ্গে সহ-সঞ্চালকের ভূমিকায় ছিলেন রণবীর সিং। তিনি জানিয়েছেন, মঞ্চে (Filmfare Awards 2019) তাকে যতটাই শান্ত এবং ‘কুল' দেখাক না কেন, আদতে বলিউডের সব থেকে বড় রাতে মঞ্চে ওঠার আগে তারও রীতিমতো বুক কাঁপছিলো। টুইটারে শেয়ার করা একটি ভিডিওয়ে দেখা গিয়েছে মঞ্চের পিছনে রনবীর সিংকে। ভিডিওয়ে দেখা গিয়েছে, তেত্রিশ বছরের অভিনেতাকে জিজ্ঞাসা করা হচ্ছে, নিজের পারফরম্যান্স নিয়ে তিনি কি বলবেন? রনবীর বলেন, ‘‘আমি সত্যিই খুব নার্ভাস। অনেক কাজ আছে। ঠিক মতো করতে পারব কিনা তাই নিয়ে দুশ্চিন্তায় রয়েছি।'' ভিডিওতে রণবীরের সেই রাতের লুকও দেখা যাচ্ছে। নিজের উদ্ভট ফ্যাশন সেন্স এবং সকলের মন কেড়ে নেওয়া কথাবার্তার জন্য রনবীর এমনিতেই যথেষ্ট বিখ্যাত এদিন অবশ্য রণবীরকে দেখা গেল পাকানো গোঁফের সঙ্গে ছিল প্রিন্টের সাটিন শার্টে।

Filmfare Awards 2019: রাতের আকাশে ধ্রুবতারা হয়ে জ্বলে রইল আলিয়া ভাটের ‘রাজি'

দেখুন রণবীর সিং কি বললেন:

 


 

সেই রাতেই রনবীরের আরেকটি লুক দেখুন এখানে:

‘আপনা টাইম' কী করে এল, খোলামেলা জানালেন র‍্যাপার ডিভাইন

 

 

 

শনিবারই ফিল্মফেয়ারের জন্য রিহার্সালের সময়ে একটি ছবি তুলে শেয়ার করেছিলেন অভিনেতা। সেই পারফর্ম্যান্সের কোরিওগ্রাফার ছিলেন শামক দাভার। তখন থেকেই ফ্যানদের আশা ছিল, রনবীর একটি চোখ-ধাঁধানো পারফরম্যান্স দেবেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

JOY-UNIT!!! @shiamakofficial @filmfare

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

 

রনবীর সিং দু'টি বিভাগে মনোনীত ছিলেন, সেরা অভিনেতা এবং সেরা অভিনেতা ক্রিটিক। সঞ্জয় লীলা বনশালী পরিচালিত পদ্মাবত সিনেমাটি সর্বোচ্চ ১৭ টি বিভাগে মনোনীত ছিল। ৬৪ তম ফিল্মফেয়ারের রাতে প্রধান সঢ্চালক ছিলেন শাহরুখ খান। সহ-সঞ্চালকের ভূমিকায় অবশ্য রনবীর সিং ছাড়াও আরও অনেককে দেখা গিয়েছে। মুম্বইয়ের জিও গার্ডেনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com