হোমবলিউড

'মেয়ের সিনেমায় নাক গলাবেন না' বাবা সুনীল শেঠিকে সাবধান করল এই সিনেমার নির্মাতারা!

মোতিচুর চাকনাচুরের (film Motichoor Chaknachoor) নির্মাতারা একটি বিজ্ঞপ্তি (public notice) জারি করেছেন, যাতে বলা হয়েছে যে, অভিনেত্রীর বাবা সুনীল শেঠি (father Suniel Shetty) এই প্রকল্পে হস্তক্ষেপ করছেন। ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে যে, মেয়ের হয়ে সিদ্ধান্ত নেওয়ার কোনও অধিকার সুনীলের নেই এবং এক্ষেত্রে তিনি হস্তক্ষেপ করলে তা নিজস্ব ঝুঁকিতে গোপনীয়তা লঙ্ঘন হিসেবেই বিবেচিত হবে।"

  | April 06, 2019 11:16 IST (নিউ দিল্লি)
Athiya Shetty

মেয়ে আথিয়ার (Athiya) সঙ্গে বাবা সুনীল শেঠি (Suniel Shetty)

Highlights

  • আথিয়ার সিনেমার প্রযোজকরা জানিয়েছেন তাঁরাই সিনেমার চূড়ান্ত কর্তৃপক্ষ
  • সুনীল শেঠি বলেছেন, উপযুক্ত সময়ে জবাব দেবেন
  • ২০১৫ তে হিরো সিনেমাতে আত্মপ্রকাশ করেন আথিয়া

সিনেমায় মেয়ে পা রেখেছে আগেই। অথচ এখনও মেয়ে কোন সিনেমায় কী করবে এই নিয়ে বাবার নাক গলানোর অভিযোগ উঠল। মেয়ে আথিয়া শেঠির (Athiya Shetty) আগামী সিনেমা মোতিচুর চাকনাচুরের (film Motichoor Chaknachoor) নির্মাতারা একটি বিজ্ঞপ্তি (public notice) জারি করেছেন, যাতে বলা হয়েছে যে, অভিনেত্রীর বাবা সুনীল শেঠি (father Suniel Shetty) এই প্রকল্পে হস্তক্ষেপ করছেন। ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে যে, মেয়ের হয়ে সিদ্ধান্ত নেওয়ার কোনও অধিকার সুনীলের নেই এবং এক্ষেত্রে তিনি হস্তক্ষেপ করলে তা নিজস্ব ঝুঁকিতে গোপনীয়তা লঙ্ঘন হিসেবেই বিবেচিত হবে।" মুম্বাই মিররে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, চলচ্চিত্রের সহ-প্রযোজক রাজেশ এবং কিরণ ভাটিয়া এই প্রকল্পের প্রতিটি বিষয়ের “একমাত্র চূড়ান্ত কর্তৃপক্ষ এবং সিদ্ধান্ত গ্রহণকারী কর্তৃপক্ষ।” সুনীল শেঠিকে যখন এই পাবলিক নোটিশ সম্পর্কে জিজ্ঞাসা করা হয় তখন অভিনেতা বলেন, “আমি সঠিক সময়ে কথা বলব।" 

হিন্দি নয় এবার ‘আংরেজি মিডিয়াম' দিয়ে নতুন ইনিংস শুরু ইরফান খানের

মুম্বাই মিররের প্রতিবেদন অনুসারে, জনসাধারণের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “উল্লিখিত চলচ্চিত্রে সুনিল শেঠির কোনও অধিকার, শিরোনাম এবং/অথবা আগ্রহ নেই বা কোনও কর্তৃপক্ষের সঙ্গে সরাসরি বা পরোক্ষভাবে আলোচনার বা কোনও সিদ্ধান্তগ্রহণ, কৌশল নির্ধারণের ক্ষমতা নেই। চলচ্চিত্র বা তার সৃজনশীল এবং বিপণন দলগুলির সাথে বা সংযুক্ত স্টুডিও বা স্টুডিওর সাথে জড়িত বা  মোতিচুর চাকনাচুর চলচ্চিত্রের সাথে সংযুক্ত কারও সাথে চলচ্চিত্র বিষয়ে হস্তক্ষেপ, পরিবর্তন বা অন্য কোন উপায়েই জড়িত থাকবেন না তিনি।”

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, “যদি এমন করা হয়, তবে তা নিজের ঝুঁকি, খরচ এবং পরিণতিতে গোপনীয়তা লঙ্ঘন এবং অনধিকার প্রবেশ হিসাবে বিবেচিত হবে।” 


জীবনের কোন ‘অন্ধকার দিন' মনে করে শ্যুটিংয়েই কেঁদে ফেললেন সানি লিওন?

সলমান খান প্রযোজিত হিরো (২০১৫) সিনেমায় সূরজ পঞ্চোলির বিপরীতে আথিয়া শেঠি অভিনয়ে পা রাখেন, এরপরে মুবারকাতেও তাঁকে দেখা যায়। মোতিচুর চাকনাচুরের পরিচালক দেবা মিত্র হাসান এবং অভিনেতা নওয়াজউদ্দীন সিদ্দিকীও (Nawazuddin Siddiqui) রয়েছেন এই সিনেমায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement