হোমবলিউড

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের ‘রোকা’ –শনিবার অনুষ্ঠিত হল মুম্বাইতেই

প্রিয়াঙ্কা এবং নিক প্রথাগত ভারতীয় পোশাকই পরেছেন- প্রিয়াঙ্কার পরণে হলুদ এবং সাদা একটি পোশাক, নিকের পরণে সাদা কুর্তা পাজামা

  | August 18, 2018 14:33 IST (নিউ দিল্লি)
Nick Jonas

মুম্বাইতে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

Highlights

  • রোকা উপলক্ষে ভারতীয় পোশাকই পরেছিলেন নিক ও প্রিয়াঙ্কা
  • শুক্রবার রাতে একসঙ্গে ডিনারে যান তাঁরা
  • অনুষ্ঠানে ছিলেন পরিণীতি চোপড়াও

ঢাক ঢাক গুড় গুড়ের অবসান বলেই মনে হচ্ছে এবার। বিয়ের আগে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের ‘রোকা’ অনুষ্ঠানের ছবি প্রকাশ হয়েছে প্রিয়াঙ্কার ফ্যানক্লাবের পক্ষ থেকেই। মুম্বাইতে শনিবার এই অনুষ্ঠান হয়েছে বলেই সূত্রের দাবি। ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা এবং নিক প্রথাগত ভারতীয় পোশাকই পরেছেন- প্রিয়াঙ্কার পরণে হলুদ এবং সাদা একটি পোশাক, নিকের পরণে সাদা কুর্তা পাজামা। প্রিয়াঙ্কার খুড়তুতো বোন পরিণীতি চোপড়াও অংশ নিয়েছেন এই রোকা অনুষ্ঠানে। দিদির বিয়েতে যোগ দিতেই নিজের শ্যুটিং থামিয়ে মুম্বাই উড়ে এসেছেন পরিণীতি। নিকের বাবা কেভিন জোনাস এবং মা ডেনিস জোনাস উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। যদিও ছেলের বাড়ির পক্ষ থেকে আর কারা কারা উপস্থিত হয়েছেন তা বিশদ জানা যায়নি। সকালে রোকা শেষ হবার পর সন্ধ্যায় একটি পার্টিও রয়েছে দুই পরিবারের তরফে। অতিথি তালিকায় আছেন রণবীর সিং, করণ জোহর এবং অন্যান্য সেলিব্রিটিরা।

 

চোপড়াদের বাড়িতেই আয়োজন করা হয় প্রিয়াঙ্কা ও নিকের রোকা অনুষ্ঠান- দেখুন ছবি।

 


 

 

 

সকাল সকাল, মুম্বাইয়ের চোপড়া বাড়িতে উৎসবের মেজাজ। ছবিতে দেখা যাচ্ছে নিক ও প্রিয়াঙ্কাকে সাথে আছেন পুরোহিতও। কয়েক মাস আগে প্রিয়াঙ্কা এবং নিকের সঙ্গে গোয়া বেরিয়ে এসেছিলেন পরিণীতি চোপড়া। দিদির বিয়েতে অংশ দিতে মুম্বাই এয়ারপোর্টে নেমেছিলেন পরিণীতি।

 

 

 

গতকাল রাতে মুম্বাইয়ের একটি হোটেলে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কার মা ও ভাই, মধু এবং সিদ্ধার্থ চোপড়া।

j59l93koমুম্বাইতে নিক ও প্রিয়াঙ্কা 

 

05pc7bjমুম্বাইতে মধু চোপড়া 

 

orm58e5

সঙ্গে ছিলেন ভাই সিদ্ধার্থ চোপড়াও 

 

নিক এবং তাঁর বাবা মা বৃহস্পতিবার রাতেই মুম্বাই এসে পৌঁছান, তাঁদের স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কাও।

612dlboমুম্বাই বিমানবন্দরে নিক জোনাস 

 

gf482dho

বিমানবন্দরে নিকের বাবা মা 

প্রিয়াঙ্কা চোপড়াকে (36) নিক জোনাস (25), গত মাসে প্রিয়াঙ্কার জন্মদিনে লন্ডনে একটি হীরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাব জানান।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com