হোমবলিউড

নিমেষে ভাইরাল হল রণবীর ও দীপিকার মুম্বাই রিসেপশনের ছবি

  | November 28, 2018 22:50 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

রণবীর ও দীপিকার মুম্বাই রিসেপশনের প্রথম ঝলক।

মুম্বাই রিসেপশনের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন রণবীর ও দীপিকা।

আজ সন্ধ্যায় রণবীর সিং ও দীপিকা পাডুকোনের মুম্বাই রিসেপশন অনুষ্ঠিত হল এবং তাঁদের সাজের একঝলক দেখার জন্য আমরা সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে ছিলাম। আর তাঁরা রিসেপশনের প্রথম ছবি শেয়ার করার পর আমরা সকলেই অভিভূত হয়ে যাই। নবদম্পতি নিজেদের বিয়ের রিসেপশনের ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন- একটা ছবিতে তাঁদের কাছ থেকে দেখা যাচ্ছে এবং অপর ছবিতে তাঁদের দুর্দান্ত পোশাকের খুঁটিনাটি ফুটে উঠেছে। আজ রিসেপশন পার্টির জন্য নবদম্পতি আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাক বেছে নেন। দীপিকা সুন্দর একটা কেপ শাড়ি পরেছিলেন আর রণবীর একটা শেরওয়ানি পরেছিলেন। রণবীরের জুতো জোড়াও ছিল দেখার মতো। মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে প্রবেশ মাত্রই রণবীর ও দীপিকা ক্যামেরার সামনে পোজ দিতে কিছুক্ষণ দাঁড়ান। দেখে নিন আজ সন্ধ্যার সাজে রণবীর ও দীপিকাকে কেমন দেখাচ্ছিলঃ

 

 


‘বিসর্জন'-এর পরের গল্প শোনাতে আসছে ‘বিজয়া', প্রকাশিত হল তার দু'টি পোস্টার

দীপিকার সাজের দিকে নজর দিলে দেখা যাবে তিনি টিপিক্যাল নব বধুর সাজের ছক ভেঙ্গে বেরনোর চেষ্টা করেছেন। তিনি ন্যুড মেক আপ করে সিঁদুর এবং চুড়া পরেছিলেন। সাবু স্টুডিয়োর এজেএসকের গয়নায় সেজেছিলেন দীপিকা। ওই লেবেলের সঙ্গে আবু জানি-সন্দীপ খোসলার কোলাবোরেশন রয়েছে।  

dr1hlmf

মুম্বাই রিসেপশনে রণবীর ও দীপিকা।

46j2uj98

দারুণ দেখাচ্ছে না দু'জনকে?

তৈমুরের মতো দেখতে পুতুল কোলে নিযে সারা আলি খানের ছবি দেখেছেন

ছবি তোলার পর ওই দম্পতিকে একটা বর ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। রণবীর ও দীপিকা বরাবর কাপল গোলস তৈরি করে এসেছেন। তাঁদের দু'জনকে দারুণ দেখাচ্ছে না?

8vftiekg

আমরাও জানতে চাই এত হাসির কারণ কী?

ueq7u3q

দীপিকাকে পোশাক ঠিক করতে সাহায্য করেন রণবীর। কি সুন্দর না?

kiiosmfg

আমাদের চিরকালের প্রিয় জুটি।

বিয়ের কার্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কপিল শর্মা

বুধবার মুম্বাই রিসেপশনের আগে  ডিজাইনার অনামিকা খান্না দীপিকার প্রাক বিবাহ উৎসবের একটা ছবি শেয়ার করেন। রণবীরের আসন্ন মুক্তি প্রাপ্ত ছবি সিম্বার সহকর্মীদের সঙ্গে তাঁকে ডাবিং স্টুডিওতে দেখা যায়।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Deepika Padukone in an Anamika Khanna! #anamikakhanna #deepikapadukone

A post shared by Anamika Khanna (@anamikakhanna.in) on

 

 

 

গত সপ্তাহান্তে রণবীরের বোন রিতিকা ভবনানি নবদম্পতির জন্য একটা পার্টির আয়োজন করেন। দীপিকা পার্টিতে সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরলেও রণবীর মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে সেজেছিলেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া পার্টির বিভিন্ন ছবিতে নবদম্পতিকে পাগলের মতো নাচতে দেখা গেছে।

 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My babies dancing together #deepveer #deepikapadukone #ranveersingh #deepveernews

A post shared by DeepVeer Wale (@deepveer.news) on

 

রণবীর ও দীপিকা তাঁদের প্রথম রিসেপশন পার্টি গত ২১শে নভেম্বর বেঙ্গালুরুতে দীপিকার হোমটাউনে আয়োজন করেছিলেন। দীপিকা বেঙ্গালুরুর দ্য হাউজ অব অঙ্গাদির কাঞ্জিভরম শাড়িতে সেজেছিলেন এবং রণবীর রোহিত বলের ডিজাইন করা পোশাক পরেছিলেন।  

অস্ট্রেলিয়ায় প্রথম বিবাহবার্ষিকী পালন করতে চলেছে এই তারকা দম্পতিঃ রিপোর্ট

 

 

 

 

এই মাসের শুরুতে ইতালির লেক কোমোতে রণবীর ও দীপিকা বিয়ে করেন, যেখানে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা কেবলমাত্র উপস্থিত ছিলেন। সম্ভবত আগামী পয়লা ডিসেম্বর মুম্বাইতে এই দম্পতি আরও একটা রিসেপ্সহন পার্টির আয়োজন করবেন বলে শোনা যাচ্ছে। আর তার পরের দিনেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে।

বিনোদনের আরও খবর পড়ুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement