হোমবলিউড

তৈরি থাকুন, আসছে অনিল-মাধুরী-অজয়ের ‘টোটাল ধামাল’, প্রকাশ পেল সিনেমার পোস্টার

ইন্দ্র কুমার দ্বারা পরিচালিত এবং সহ প্রযোজিত ‘টোটাল ধামাল’ ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

  | January 18, 2019 16:15 IST (নিউ দিল্লি)
Total Dhamaal

টোটাল ধামাল (Total Dhamaal) সিনেমার পোস্টারে অজয় দেবগণ, মাধুরী দীক্ষিত, আরশাদ ওয়ারসি

Highlights

  • জাভেদ জাফরি, জনি লিভার এবং সঞ্জয় মিশ্রও এই সিনেমার গুরুত্বপূর্ণ অংশ
  • সিনেমার পরিচালক ইন্দ্র কুমার
  • ফেব্রুয়ারিতে মুক্তি পাবে টোটাল ধামাল

"সর্বকালের সর্বশ্রেষ্ঠ পাগলামির জন্য প্রস্তুত হন!" অভিনেতা অজয় ​​দেবগণ তাঁর আগামী নতুন চলচ্চিত্র ‘টোটাল ধামালে'র প্রথম পোস্টার উপস্থাপনা করেই বুঝিয়ে দিয়েছেন পেটে খিল ধরিয়ে দেওয়া সিনেমা দিয়ে বেশ জোর কদমেই প্রস্তুত তাঁরা। অজয় ছাড়াও এই সিনেমার পোস্টারে দেখা যাচ্ছে অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, আরশাদ ওয়ারসি এবং রীতেশ দেশমুখকে। সিনেমার ট্রেলার ২১ জানুয়ারি প্রকাশ করা হবে। জাভেদ জাফরি, জনি লিভার এবং সঞ্জয় মিশ্রও এই সিনেমার গুরুত্বপূর্ণ অংশ।

কর্ণিসেনার কোপে ‘মণিকর্ণিকা'! সেনাকে ‘ধ্বংস' করে দেওয়ার হুমকি ‘রাজপুত' কঙ্গনার

এক নজর দেখে নিন

 


 

এই সপ্তাহের শুরুতেই, অজয় ​​দেবগণ আরও জানান যে, ক্রিস্টাল নামে বাঁদরটি, যে ‘হ্যাংওভার ২' এবং ‘নাইটস অ্যাট দ্য মিউজিয়ামে'র মতো হলিউড চলচ্চিত্রে অভিনয় করেছে তাঁকে ‘টোটাল ধামাল' সিনেমাতেও দেখা যাবে। তিনি বলেন, “হলিউডের হেড টার্নার ক্রিস্টালকে স্বাগত! বলিউডে ‘টোটাল ধামাল' সিনেমা দিয়েই পা রাখতে চলেছেন ইনি!”

 

‘ধামাল' সিনেমার তৃতীয় সংস্করণ হল ‘টোটাল ধামাল'। আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি এবং রীতেশ দেশমুখ এই সিরিজের প্রথম দুটি ছবিতেও অভিনয় করেছেন।

সিনেমাটি অজয় ​​দেবগণ, মাধুরী দীক্ষিত ও অনিল কাপুরের জন্য খানিক ‘রিইউনিয়ন' গোছেরই বিষয়। ১৮ বছর পর পর্দায় একসঙ্গে কাজ করবেন অজয় ​​ও মাধুরী! ২০০১ সালের ‘ইয়েহ রাস্তে হ্যায় প্যায়ার কে' এবং ‘লজ্জা' তাঁদের একসঙ্গে অভিনয় করা শেষ দুটি চলচ্চিত্র। অনিল কাপুর এবং মাধুরীকে ১৯৯০ এর দশকের বেশ কিছু সিনেমায় একসঙ্গে চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে এবং ২000 সালের পুকার তাঁদের শেষ হিট চলচ্চিত্রের অন্যতম। সম্প্রতি নেটফিক্স চলচ্চিত্র মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গলের জন্য বালু এবং নিশার চরিত্রে গলা মিলিয়েছিলেন তাঁরা।

ইন্দ্র কুমার দ্বারা পরিচালিত এবং সহ প্রযোজিত ‘টোটাল ধামাল' ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement