হোমবলিউড

মুক্তি পেল Tanhaji পোস্টার: জোর টক্কর অজয়-সইফের

যুদ্ধে কে জিতেছিলেন? উদয় ভান না তানাজি? রুপোলি পর্দায় কে জিতবেন? সইফ আলি খান না অজয় দেবগণ?

  | October 21, 2019 18:57 IST (New Delhi)
Tanhaji: The Unsung Warrior

তানাজি-তে অজয় দেবগণ (সৌজন্যে: সৌজন্যে)

Highlights

  • তনজার পোস্টার প্রকাশ্যে
  • সোশ্যালে সেই ছবি শেয়ার করেছেন কাজলও
  • তানাজি: দ্য আনইউজিয়াল এরিয়র-এ অজয়ের সঙ্গে আছেন কাজলও

যুদ্ধে কে জিতেছিলেন? উদয় ভান না তানাজি? রুপোলি পর্দায় কে জিতবেন? সইফ আলি খান না অজয় দেবগণ? ছবি মুর্তির পর উত্তর মিলবে। কিন্তু তার আগে প্রকাশ্যে এসেছে তানাজি: দ্য আনসাঙ ওয়ারিওর-এর পোস্টার। ছবির মুক্তি  ২০২০-র ১০ জানুয়ারি। তার আগেই দুই অভিনেতার অনুরাগীরা দ্বিধাবিভক্ত দুই শিবিরে। কেই বলছে, দীর্ঘদিন পরে লড়াইয়ে ফিরছেন অজয়। কেউ বলছেন, লুক বলছে জিতবেন সইফ। কাজলও এই ছবির পোস্টার শেয়ার করেছেন তাঁর সোশ্যালে। পোস্টার শেয়ারের পর অজয় কী বলছেন! দেখে নিন তাঁর পোস্টে:


MIND that was as sharp as a sword... #TanhajiTheUnsungWarrior, in cinemas 10th January 2020. @kajol #SaifAliKhan @omraut @bhushankumar #AjayDevgnFFilms @tseries.official @tseriesfilms @tanhajifilm

A post shared by Ajay Devgn (@ajaydevgn) on



ছবিতে সইফ মারাঠী যোদ্ধা উদয় ভানের চরিত্রে। অজয় উবাচ, "চরিত্রটি তলোয়ারের থেকেও ধারালো"।



"মনের জোর বনাম গায়ের জোর", তৃতীয় পোস্টে অজয় মন্তব্য 



তানাজি: দ্য আনসাঙ ওয়ারিওর-এ অজয়ের স্ত্রী হিসেবে দেখা যাবে কাজলকে। তাঁর চরিত্রের নাম সাবিত্রী মালুসারে। এছাড়াও আছেন, পঙ্কজ ত্রিপাঠী, শরদ কেলকর, জগপতি বাব, নেহা শর্মা। ওম রাউতের পরিচালনায় ছবির যৌথ প্রযোজক টি সিরিজ এবং অজয় দেবগণ। 

ছবির গল্প পুরোটাই ইতিহাস নির্ভর। জনশ্রুতি রয়েছে, শিবাজির অধীনে মারাঠা সাম্রাজ্যের সামরিক নেতা তানাজি মালুসারেকে সিংহগড় অভিযানের দায়িত্ব দেওয়া হয়েছিল এবং যে তিনি কোঁধনার পাহাড়ি দুর্গের খাড়া দেয়াল মাপার জন্য একটি টিকটিকির সাহায্য নিয়েছিলেন! পরে কোন্ধনা শিবাজির দখলে এলেও ভঙ্কর যুদ্ধের পর হেরে গিয়েছিলেন তানাজি। কিন্তু শিবাজি তাঁর বীরত্বকে সম্মান দিয়ে দুর্গের নাম বদলে রাখেন সিংগড় বা 'সিংহের দুর্গ'।

তানাজি ছাড়াও অজয় দেবগণের হাতে রয়েছে ভুজি: দ্য প্রাইড অফ ইন্ডিয়া, ময়দান। রোহিত শেট্টির সূর্যবংশী-তে তিনি অভিনয় করেছেন অতিথি চরিত্রে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement