হোমটিভি

পারিবারিক মেলোড্রামার ‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকে প্রথম স্পাই থ্রিলার

গল্পটি লেখা হয়েছে বাংলাদেশে সত্তরের এর মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে। এই ধারাবাহিকের কেন্দ্রীয় নারী চরিত্রটি মুক্তিযোদ্ধা বাবাকে খুঁজতে পৌঁছে যায় পূর্ব পাকিস্তানের এক পরিবারের বউ হয়ে।

  | February 03, 2019 17:03 IST (কলকাতা)
Simana Periye

প্রোমোর একটি দৃশ্য। সৌজন্যে: সান বাংলার ফেসবুক পেজ

Highlights

  • ধারাবাহিকটি অনেকটাই ‘রাজি’ সিনেমার থেকে অনুপ্রাণিত
  • এখানে মুখ্য নারী চরিত্র বাবাকে খুঁজতে পূর্ব পাকিস্তান পৌঁছয়
  • বাংলা ধারাবাহিকে প্রথম স্পাই থ্রিলার

আলিয়া ভাট অভিনীত 'রাজি' সিনেমাটি দেখেছিলেন? সেই দৃশ্যটা যেখানে আলিয়া বন্দুক তাক করে দাঁড়িয়ে রয়েছেন তার স্বামী ভিকি কৌশল এর দিকে! এক ঝলকে সেই দৃশ্যই মনে করিয়ে দেবে 'সীমানা পেরিয়ে'র প্রোমো। তবে স্থান কাল ও পাত্র আলাদা। বাংলা এন্টারটেনমেন্টের জগতে নতুন পা রাখছে সান বাংলা চ্যানেল। আর তাই বেশ কিছু নতুন ধরনের কনটেন্ট নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন তারা। তেমনই একটি গল্প দেখা যাবে 'সীমানা পেরিয়ে' ধারাবাহিকে,  সন্ধ্যা ৮টা থেকে।

সিনেমা নয় ছোট পর্দায় এ বার ‘বেদের মেয়ে জ্যোৎস্না'

বাংলা টেলিভিশনে এই প্রথমবার স্পাই থ্রিলারভিত্তিক ধারাবাহিক সম্প্রচারিত হতে চলেছে। একেবারে আটপৌরে শাড়ি পরা বাড়ির বউ, দ্রুত হাতে শাশুড়ির সুগারের তদারকি থেকে শুরু করে স্বামীর বুট পালিশ সবটাই সে করে হাসিমুখে। কিন্তু সেই হাসি মুখের আড়ালে আছে মুখোশ। কখনো চা পরিবেশনের ছলে সে জেনে নেয় দেশের নিরাপত্তা সংক্রান্ত গোপন নথি। কখনও আবার বুট পালিশ এর আড়ালে জুতোর তলায় আটকে দেয় এমন রেকর্ডার যাতে গোপন আলোচনার সবটাই সে পরে জেনে ফেলতে পারে।

শহরের বুকে কালীঘাটের অজানা গল্পের ঝুলি নিয়ে হাজির সান বাংলা

গল্পটি লেখা হয়েছে বাংলাদেশে সত্তরের এর মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে। রাজি সিনেমায় আলিয়া ভাট তথা সেহমত বাবার আদেশ দেশের হয়ে গুপ্তচরবৃত্তি করতে গিয়েছিলেন পাকিস্তানে। আর এই ধারাবাহিকের কেন্দ্রীয় নারী চরিত্রটি মুক্তিযোদ্ধা বাবাকে খুঁজতে পৌঁছে যায় পূর্ব পাকিস্তানের এক পরিবারের বউ হয়ে।


দেখুন সীমানা পেরিয়ে প্রোমো এখানে:


 

ফ্যামিলি ড্রামা, ভক্তিমূলক ও রূপকথা শাসিত ধারাবাহিকের জগতে যে অন্যরকম স্বাদ এনে দেবে এই সিরিয়ালটি তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com