হোমবলিউড

Deepika Ranveer Wedding First Photo: প্রতীক্ষার অবসান! দীপিকা পাডুকোন ও রণবীর সিং-এর বিয়ের ছবি এসে গেল

পাপারাজ্জির তোলা কিছু ছবি গতকাল ভাইরাল হলেও নবদম্পতির ফোন ব্যবহার ও ছবি না তোলার কড়া নির্দেশিকার জন্য যতক্ষণ পর্যন্ত না তাঁরা নিজেরা ছবি শেয়ার করেন ততক্ষণ আমাদের বসে প্রহর গুণে যাওয়া ছাড়া কোনও উপায় ছিল না

  | November 15, 2018 23:24 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

দীপিকা পাডুকোন ও রণবীর সিং-কে অনেক শুভেচ্ছা!

Highlights

  • শেষমেশ বিয়ের ছবি শেয়ার করলেন রণবীর ও দীপিকা
  • শুধুমাত্র হার্ট আইকন দিয়েই তাঁরা ছবি শেয়ার করেছেন
  • রণবীর ও দীপিকা উভয়েই সব্যসাচীর পোশাকে সেজেছিলেন

দীর্ঘ প্রতীক্ষার পর শেষমেশ দীপিকা পাডুকোন ও রণবীর সিং-এর বিয়ের ছবি প্রকাশ্যে এল। রণবীর সিং ও দীপিকা পাডুকোন দু'জনেই নিজেদের ইতালির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। দুই দিনের অনুষ্ঠানের একটা করে ছবি এই দম্পতি নিজেদের ইনস্টগ্রাম অ্যাকাউন্টে বৃহস্পতিবার সন্ধ্যায় একই সময়ে শেয়ার করেছেন। কোনও ক্যাপশনের প্রয়োজনই ছিল না- একটা ছোট্ট হার্ট ইমোটিকনই যা বলার বলে দিয়েছে। বলা বাহুল্য, ছবি দুটোই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। রণবীর সিং-এর পোস্টে প্রথমের দিকেই কমেন্ট করেছেন ঋত্বিক রোশনঃ “অনেক শুভেচ্ছা।” বড় ও কনে উভয়েই সব্যসাচীর ডিজাইন করা পোশাকে সেজেছিলেন। সব্যসাচীও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নবদম্পতির ছবি শেয়ার করেছেন।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

.

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on


 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

.

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

 

দীপিকার স্টাইলিস্ট শালীনা বিয়ের ছবি শেয়ার করে একদম উপযুক্ত ক্যাপশন দিয়েছেনঃ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Only love @deepikapadukone @ranveersingh !!!!

A post shared by Shaleena Nathani (@shaleenanathani) on

 

তারকাদের মধ্যে করণ জোহার গতকালই টুইটারে সর্বপ্রথম নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। অর্জুন কাপুর যিনি রণবীরের সঙ্গে গুন্ডে ছবিতে অভিনয় করেছিলেন, নবদম্পতিকে তিনিও শুভেচ্ছা জানান।

 

 

 

 

গতকাল দক্ষিণ ভারতীয় কোঙ্কনি পদ্ধতিতে রণবীর ও দীপিকার বিয়ে হয়েছে বলে জানিয়েছে এএনআই – তারপরেই পাপারাজ্জির শেয়ার করা বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছিল। করণ জোহার ছাড়াও বলিউডের অন্যান্য তারকারাও নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে। আজ রণবীর ও দীপিকার সিন্ধ্রি পদ্ধতিতে বিয়ে হয়েছে।

লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে আয়োজিত বিয়ের অনুষ্ঠানে পুরোপুরি গোপনীয়তা বজায় রাখা হয়েছিল এবং পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা সমেত কনে ও বরপক্ষের মোট ৪৫জন সেখানে উপস্থিত ছিল। দীপিকার মা বাবা- উজ্জ্বলা ও প্রকাশ পাডুকোন এবং বোন অনিশা কনেপক্ষের তরফে এবং অনিশা নিজের ইনস্টাগ্রাম বায়োতে তা যোগ করে সকলের দৃষ্টি আকর্ষণ করেন। অন্যদিকে বরপক্ষে উপস্থিত সদস্যদের মধ্যে রণবীরের মা বাবা ও বোন রিতিকার নাম উল্লেখযোগ্য।

 

 

প্রি-ওয়েডিং সেরিমনিতে মেহেন্দি, সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল যেখানে শোনা গিয়েছে দীপিকা পাডুকোন শুভা মুদগলের গাওয়া ঠুমরী গান চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়েন এবং রণবির এসে তাঁকে সামলিয়ে নেন। অন্যদিকে রণবীর নিজের সঙ্গীত অনুষ্ঠানে ঢোল বাজিয়ে নিজের অভিনীত গুন্ডে ছবির তু নে মারি এন্ট্রিয়া গান গেয়ে নেচেছেন বলেও শোনা গিয়েছে। আবার মেহেন্দি অনুষ্ঠানে নিজের হাতে “দীপবীর” (যে নামে প্রধানত তাঁদের ডাকে অনুরাগীরা) আঁকিয়েছেন বলে শোনা গিয়েছে।

ইতালিতে বিয়ের অনুষ্ঠান সেশে আগামী ১৮ই নভেম্বর নবদম্পতি মুম্বাই ফেরত আসছেন বলে জানা গিয়েছে এবং বেঙ্গালুরুর রিসেপশন পার্টিতে আগামী ২১শে নভেম্বর তাঁদের একসঙ্গে প্রথমবার জনসমক্ষে আসতে দেখা যাবে বলে শোনা গিয়েছে। তারপর দীপিকা ও রণবীর মুম্বাইতেও আগামী ২৮শে ডিসেম্বর ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটা রিসেপশন পার্টির আয়োজন করেছেন।

ওই দম্পতি বিয়ের উপহার হিসাবে আমন্ত্রিতদের লিভ লাভ লাফ ফাউন্ডেশনকে ডোনেট করার জন্য অনুরোধ জানিয়েছে বলে শোনা গিয়েছে।

দীপিকা ও রণবীর প্রায় ছয় বছর পরস্পরকে ডেট করার পর গাঁটছড়া বেঁধেছেন। সঞ্জয় লীলা বনশালীর রাম লীলা ছবি থেকে শুরু করে বাজিরাও মস্তানি ও তারপর পদ্মাবত ছবিতে এই দম্পতি একসঙ্গে অভিনয় করেছেন। দম্পতির মুম্বাই রিসেপশনে সঞ্জয় লীলা বনশালী ছাড়াও শাহরুখ খান ও ফারহা খান অবশ্যই উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement