হোমবলিউড

"Big B"-র জন্মদিন, 'অন্তহীন ভালবাসি':বাবা অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা শ্বেতার

Shweta Bachchan Nanda লিখেছেন, "এইভাবে চলতে চলতে তুমি একদিন পাহাড়ের চূড়ায় পৌঁছে যাবে, এই বিষয়টাকে ধরে রেখো- শুভ জন্মদিন, পাপা"

  | October 11, 2019 11:22 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

মেয়ে শ্বেতার সঙ্গে Amitabh Bachchan (ছবি সৌজন্য:শ্বেতা বচ্চনের ইনস্টাগ্রাম)

Highlights

  • বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন শ্বেতা বচ্চন
  • "বাড়ি কোনও জায়গা নয়, এটা বলতে একজন ব্যক্তিই বুঝি", লেখেন তিনি
  • অমিতাভ বচ্চনের আসন্ন ছবি হ'ল ব্রহ্মাস্ত্র এবং চেহরে

আজ (১১.১০.২০১৯) বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের জন্মদিন।  আর বিগ বির জন্মদিনে তাঁকে প্রথম শুভেচ্ছা জানিয়েছেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দা । নিজের ইনস্টাগ্রামে বাবার জন্মদিন উপলক্ষে (Amitabh Bachchan's birthday) একটি ভালবাসার বার্তা পোস্ট করেন তিনি। সাম্প্রতিক একটি বিবাহ অনুষ্ঠানে তোলা বাবা বচ্চনের সঙ্গে তাঁর একটি ছবিও শেয়ার করেন তিনি এবং লেখেন, "এইভাবে চলতে চলতে তুমি একদিন পাহাড়ের চূড়ায় পৌঁছে যাবে, এই বিষয়টাকে ধরে রেখো- শুভ জন্মদিন, পাপা। আমি তোমাকে অন্তহীন ভালবাসি" । বিগ বি-র (Amitabh Bachchan) জন্মদিনের একদিন আগে শ্বেতা নিজের সংগ্রহে রাখা ছবির অ্যালবাম থেকে তাঁর বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি বের করে তা পোস্ট করেন। ওই ছবিতে তিনি ক্যাপশন দেন, "বাড়ি মানে কোনও জায়গা নয়, এটি আসলে একজন মানুষ।" শ্বেতা বচ্চনের বাবা অমিতাভ বচ্চনের জন্য শেয়ার করা দুটি পোস্টই সবার দারুণ পছন্দ হয়েছে।

তাহলে কি মা হতে চলেছেন দীপিকা! সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী

বিগ বিয়ের জন্মদিন উপলক্ষে মেয়ে শ্বেতা বচ্চন নন্দার করা পোস্টগুলি একবার দেখুন:



"এবার আলাদা হওয়ার সময় এসে গেছে", ভাইরাল দীপিকা পাডুকোনের ভিডিও


Home is not a place, it is a person.

A post shared by S (@shwetabachchan) on


অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন দুই সন্তানের মধ্যে বড় হলেন শ্বেতা বচ্চন নন্দা । তাঁদের অপর সন্তান ছেলে অভিষেক বচ্চন বাবা-মায়ের মতোই অভিনেতা। যদিও শ্বেতা একজন লেখিকা এবং ব্যবসায়ী। অভিষেক অভিনেত্রী ঐশ্বর্য্যা রাই বচ্চনকে বিয়ে করেছেন এবং তাঁদের একটি সাত বছরের মেয়ে আছে যাঁর নাম আরাধ্যা।শ্বেতার সঙ্গে বিয়ে হয় ব্যবসায়ী নিখিল নন্দার এবং তাঁদের একটি মেয়ে নব্যা নাভেলি (২২) এবং ছেলে আগস্তা (১৮) রয়েছে।

কাজের জগতে, ৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চন এখনও একজন অত্যন্ত ব্যস্ত মানুষ। ২০১৯ সালের তাঁকে সর্বশেষ বদলা ছবিতে দেখা গিয়েছিল। তাঁর আসন্ন চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করা ব্রহ্মাস্ত্র, সহ অভিনেতা, ইমরান হাসমির সঙ্গে অভিনয় করা ছবি চেহরে এবং সুজিত সরকারের ছবি গুলাবো সিতাবো, যেখানে তাঁর সঙ্গে সহ-অভিনেতা হিসাবে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com