হোমটলিউড

লকডাউনেও আড্ডা চাই?  আসছে টিভিওয়ালা তারকাদের নিয়ে....

  | April 07, 2020 18:17 IST (কলকাতা)
Coronavirus Lockdown

মন খুলে আড্ডা তারকাদের সঙ্গে

খোশমেজাজে আপনার পছন্দের তারকাদের সঙ্গে আড্ডা মারার ব্যবস্থা করছে টিভিওয়ালা মিডিয়া।

বাঙালির দুটো প্রচুর ভাবে চাই। এক, চা। দুই, আড্ডা। লকডাউনে ( Coronavirus Lockdown) চায়ের ঠেকে আড্ডা নেই। তাই ছুতোয় নাতায় নির্দেশ ভেঙে বারেবারে পথে নেমেছে তারা। প্রশাসন থেকে প্রশ্ন এলেই নির্ভেজাল বিস্ময়, ‘চা খাব না একটু! আমরা খাব না চা? চা খেতে এসে টুক করে গপ্পো সেরে পরে নিপাট ভালোমানুষী মুখের জবাব, ‘চা খেতে এসেছিলাম। হয়ে গেছে। চলে যাচ্ছি।‘ বাঙালির এই দুষ্টুমি এখন মিম হয়ে ঘুরছে সোশ্যালে। কিছু মুখ তো রাতারাতি বিখ্যাত মিমের দৌলতে।

মেয়ে-বাবা এক ফ্রেমে! ফের একসঙ্গে দেখা যাবে স্বস্তিকা-সন্তু মুখোপাধ্যায়কে

কিন্তু নিয়ম ভাঙা কি কোনও কাজের কথা? প্রতি চারদিন অন্তর যে হারে বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা তাতে কেন্দ্র এবং রাজ্যের নির্দেশ মেনে ঘরবন্দি এবং সামাজিক দূরত্ব বজায় রাখাই বুদ্ধিমানের কাজ। তা হলে আড্ডা বন্ধ? মোটেই না। বরং খোশমেজাজে আপনার পছন্দের তারকাদের সঙ্গে আড্ডা মারার ব্যবস্থা করছে টিভিওয়ালা মিডিয়া (TVwala Media)। রোজ সন্ধে ৭টায় জুম অ্যাপ বা ফেসবুক খুললেই দেখতে পাবেন এই জমজমাট আড্ডা। লকডাউন এর জেরে টলিপাড়ায় কাজ বন্ধ কুড়ি দিন। তাই স্তব্ধ টলিপাড়ার মানুষদের নিয়ে এক অভিনব আড্ডায় মেতে উঠেছেন তাঁরা।


আড্ডার প্রাণপুরুষ অমিত গাঙ্গুলি এবং তাঁর টিম গত কয়েকদিন ধরে দেদার আড্ডা দিলেন, দেবেন কাদের সঙ্গে? গান, রুপোলি পর্দার সঙ্গে যুক্ত মানুষরা এসেছেন এই আড্ডায় যেমন বিশিষ্ট পরিচালক ইন্দ্রাশিস আচার্য, অর্জুন দত্ত, শিলাদিত্য মৌলিক, উজ্জ্বল বসু, স্বপন আহমেদ, ওপার বাংলার সঙ্গীতশিল্পী রণজয়, ঋত,   লগ্নজিতা, গাবু, অম্লান,  স্বপ্ননিল সজিব, তৃষা , ইশান, কোনা , রাজ বর্মণ , সাগ্নিক সেন, অমিত গাঙ্গুলি , কুমার সঞ্জয়, সুজয় ভৌমিক অনিমেষ শিকদার,  অভিনেতা সৌরভ দাস, মৈনাক বন্দ্যোপাধ্যায়,  অমৃতা চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, কিঞ্জল, নন্দা ,খেয়া চট্টোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, রাজদীপ গুপ্ত  অনুরাধা মুখোপাধ্যায় প্রমুখ। সঞ্চালনায় ইশান মুজমদার, অনির্বাণ মাইতি, অনিমেশ গাঙ্গুলি , সঙ্ঘশ্রী সিনহা, দেবালয় ভাট্টাচার্জ প্রমুখ। 

গরমের ছুটিতে আসছে না হবু চন্দ্র রাজা, ঘোষণা দেবের

আড্ডার বিষয়ও অনেক। লকডাউনে কি ভাবছেন তাঁরা?  কী করে অবসর কাটাচ্ছেন পরবর্তী সময় নিয়েও বা কি ভাবছে টলিপাড়া? আর শুধু কলকাতা কেন প্রতিবেশী বাংলাদেশের শিল্পীরাই বা কি  ভাবছে লকডাউন নিয়ে?  হাতে গরম উত্তর মিলবে অনুষ্ঠানে। আগামি দিনে ভার্চুয়াল জগতে আসতে চলেছে আরও নানা স্বাদের শো, জানিয়েছেন অমিত গাঙ্গুলি । 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com