হোমবলিউড

আরাধ্যাই আমার জীবনে সবার আগে, বাকি সবই এখন দ্বিতীয়- সাক্ষাৎকারে ঐশ্বর্য

ঐশ্বর্যর মতে, যারা কর্মরতা মা, তাঁদের জন্য এই মাতৃত্ব বিষয়টা সত্যিই চ্যালেঞ্জ। সময়ের সাথে জাগলিং চলে একটা।

  | August 07, 2018 14:44 IST (নিউ দিল্লি)
Aishwarya Rai Bachchan

মেয়ে আরাধ্যার সাথে ঐশ্বর্য

Highlights

  • আরাধ্যার জন্মের পর আমার জীবনের অগ্রাধিকার বদলে গেছে
  • অভিষেক সাপোর্টিভ স্বামী- জানাচ্ছেন ঐশ্বর্য
  • গত সপ্তাহেই মায়ের সিনেমা 'ফানে খান' দেখল আরাধ্যা

অভিনেত্রী ঐশ্বর্যর জীবনে এখন মেয়ে আরাধ্যাই সবার আগে, বাকি সবই গৌণ। সম্প্রতি আইএএনএসকে দেওয়া একটি সাক্ষাতকারে ঐশ্বর্য রাই বচ্চন জানিয়েছেন, মেয়ের জন্মের পর দায়িত্ব বেড়ে গিয়েছে তাঁর, এবং জীবনের অগ্রাধিকারগুলোও বদলাতে শুরু করেছে। অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেন ঐশ্বর্য, ছয় বছরের মেয়ে আরাধ্যার মা এখন তিনি। ঐশ্বর্য বলেন, "18 বছর বয়স থেকেই আমি অনেক দায়িত্ব নিয়ে বড় হয়েছি, সেসবের সামালও দিয়েছি। আমার দিন শুরু হয় ভোর 5.30 থেকে। আরাধ্যা আমার জীবনের অগ্রাধিকারগুলোই বদলে দিয়েছে। এখন ওই সবার আগে, বাকি সবই পরে।

স্বামী অভিষেককেও সাপোর্টিভ তকমা দিয়েছেন ঐশ্বর্য। ঐশ্বর্যর অনুপস্থিতিতে আরাধ্যার যত্ন নেওয়ার জন্য নিজের মা বৃন্দা রাইয়ের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। ঐশ্বর্যর মতে, “যারা কর্মরতা মা, তাঁদের জন্য এই মাতৃত্ব বিষয়টা সত্যিই চ্যালেঞ্জ। সময়ের সাথে জাগলিং চলে একটা। আমি সৌভাগ্যবান যে আমার স্বামী অনেক সাহায্য করেন সব বিষয়ে।”

 

 

MINE


A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

 

সেলিব্রেটি মায়েরা সাধারণত তাঁদের সন্তানের দেখভালের জন্য আয়া রাখেন। কিন্তু এই বিষয়ে একেবারেই অন্য পথের পথিক ঐশ্বর্য। আরাধ্যার জন্যও একজন আয়া থাকলেও নিজে হাতেই আরাধ্যার জন্য সব কাজ করতে ভালোবাসেন ঐশ্বর্য। “আমাকে অনেকেই বলেন দু’জন আয়া রাখতে, কারণ যিনি আছেন, মাঝেমাঝেই লম্বা ছুটিতে চলে যান। কিন্তু তাতে সত্যিই কিছু এসে যায় না। আমি চেষ্টা করি আমার ব্যস্ত শিডিউল থেকেও যদি নিজেই আরাধ্যার জন্য কাজ করে দিতে পারি”- বলেন ঐশ্বর্য।

শুধু মেয়েই নয়, আরাধ্যা হল ঐশ্বর্যের প্রিয় ভ্রমণসঙ্গীও। এখন মায়ের সাথে সমস্ত পার্টি আর সিনেমার স্ক্রিনিং-এও দেখা যায় আরাধ্যাকে। সম্প্রতি ‘ফানে খান’ এর স্ক্রিনিং এও মায়ের সাথে উপস্থিত ছিল ছোট্ট আরাধ্যা।

ঐশ্বর্য বলেন, "আপনারা হয়তো জানেন না যে ফানে খান আরাধ্যার দেখা প্রথম সিনেমা। হ্যাঁ, এর আগে আমাকে টিভিতে দেখেইছে, গান করতে দেখেইছে। কিন্তু গোটা একটা সিনেমা আরাধ্যা বসে এই প্রথম দেখল।”

 

 

মায়ের পারফর্ম্যান্স নিয়ে কি কিছু বলে আরাধ্যা? ঐশ্বর্য বলেন, "আমি তো মনে করি ওর উজ্জ্বল চোখদু’টোই সব উত্তর দিয়ে দেয়। আরাধ্যা ফানে খানের শ্যুটিং এর সময় আমার গান করার একটি অংশের অভিনয় দেখেছিল। আরাধ্যা বলছিল ওর সব বন্ধু আর বন্ধুদের অভিভাবকদের নিয়ে একসাথে দেখবে সিনেমাটা। এবং ফাইনালি তাই’ই করল।আমি খুব চাইতাম, আরাধ্যার দেখা প্রথম সিনেমা হোক ফানে খান। সব বয়সের দর্শকদের জন্য এটা একটি ইতিবাচক বার্তা যে এই সিনেমা বাচ্চাদের সাথে না দেখার কোনও কারণই নেই।”

চলচ্চিত্র জগতের তারকাদের ঘরে জন্ম আরাধ্যার। তার দাদু ঠাকুমা অমিতাভ ও জয়া বচ্চন দীর্ঘদিনের নামজাদা অভিনেতা। বাবা মা’ও তাই। বাড়িতে তাহলে কেমন পরিবেশে থাকে আরাধ্যা? ঐশ্বর্য বলেন, "সারাক্ষণই ঘরে নাচে বা গান করে আরাধ্যা। কখনও  আমার সিনেমার গান, কখনও বাবার, কখনও দাদুর সিনেমার গানে। আমাদের বাড়ির পরিবেশ সহজ, স্বাভাবিক। আরাধ্যাকে যতটা পারা যায় সুন্দর সুস্থ স্বাভাবিক পরিবেশেই বড় করার চেষ্টা করি”।

 

 

Happyyy Anniversary Pa n Ma Love, Health and Happiness always God Bless

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

 

44 বছর বয়সী ঐশ্বর্য রাই বচ্চন, ‘ফানে খান’ সিনেমায় বেবি সিং নামের এক গায়িকার ভূমিকায় অভিনয় করেছেন, এছাড়াও সিনেমায় রয়েছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। অভিষেক বচ্চনের বিপরীতে ঐশ্বর্যর আসন্ন চলচ্চিত্র ‘গুলাব জামুন’ মুক্তির অপেক্ষায়। ‘ওহ কৌন থী’ এবং ‘রাত অউর দিন’ এর রিমেকের জন্যও যোগাযোগ করা হয়েছে ঐশ্বর্যর সাথে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement