হোমবলিউড

লকডাউনে অদ্ভুত হেয়ার স্টাইলে "উইকেন্ড ডান্স" করছেন প্রিয়াঙ্কা চোপড়া, কেন!

  | May 16, 2020 12:16 IST (নয়াদিল্লি)
Priyanka Chopra

ছবিটি ইন্সটাগ্রামে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া

ভিডিওটি শেয়ার করে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন: “নাচতে নাচতে উইকএন্ডে। কিছু জিনিসের প্রতি সবসময়ই কৃতজ্ঞ থাকতে হয়, #flashbackfriday #getyourfreakon এবং #princesspoppyvibes।”

একটা গোটা সপ্তাহ অতিক্রান্ত, উইকেন্ডের জন্য অপেক্ষাও শেষ এবং সব মিলিয়েই বেজায় খুশি প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার সন্ধ্যায় (ভারতে শনিবার সকালে) অভিনেত্রী নিজের “উইকএন্ড ডান্স”-এর একটি ভিডিও শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর সর্বশেষ এই পোস্ট এটাই প্রমাণ করে লকডাউন ব্লুজ কাটিয়ে উঠছেন প্রিয়াঙ্কা। থ্রোব্যাক ভিডিও ক্লিপে প্রিয়াঙ্কাকে র‌্যাপার মিসি ইলিয়টের গান গেট ইওর ফ্রিক অন ইন বাথরোবে নাচতে দেখা যায়। প্রিয়াঙ্কার চোখ ধাঁধানো চুলের স্টাইল আপনাকে ২০১৬-র অ্যানিমেটেড ফিল্ম- প্রিন্সেস পপির সবচেয়ে মিষ্টি কার্টুন চরিত্রের কথা মনে করিয়ে দেবে। ভিডিওটি শেয়ার করে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন: “নাচতে নাচতে উইকএন্ডে। কিছু জিনিসের প্রতি সবসময়ই কৃতজ্ঞ থাকতে হয়, #flashbackfriday #getyourfreakon এবং #princesspoppyvibes।”

পোস্টটি ট্যাটলার ম্যাগাজিনের প্রিয়াঙ্কার ফটোশুটের একটি ভিডিও। তিনি ওই ম্যাগাজিনের মে মাসের সংস্করণের কভার গার্ল ছিলেন। তার সাম্প্রতিক পোস্টটি রইল এখানে:


Dancing into the weekend. There is always something to be grateful for. #flashbackfriday #getyourfreakon @missymisdemeanorelliott #BTS @tatlermagazine #princesspoppyvibesMake up: @fulviafarolfHair: @petergrayhairNails: @pattieyankee


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে লকডাউন চলাকালীন স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলেসে রয়েছেন। দীর্ঘ ২ মাস পরে সম্প্রতি তার “ফার্স্ট ডে আউট”-এর একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। দেখুন সেই ছবি:



প্রিয়াঙ্কা চোপড়াকে শেষবার ‘দ্য স্কাই ইজ পিঙ্কে' দেখা গিয়েছিল, চলচ্চিত্রে তিনি ফারহান আখতার, জাইরা ওয়াসিম এবং রোহিত সরাফের সঙ্গে অভিনয় করেছিলেন। পিগি চপস ডোয়াইন জনসন এবং জ্যাক এফ্রনের সঙ্গে কোয়ান্টিকো, বে ওয়াচের মতো কয়েকটি হলিউড সিনেমা ও সিরিজেও অভিনয় করেছেন, অভিনয় করেছেন আ কিড লাইক জ্যাক এবং ইজ নট ইট রোমান্টিকেও। প্রিয়াঙ্কা চোপড়ার নেটফ্লিক্সের সুপারহিরো চলচ্চিত্র উই ক্যান বি হিরোস এবং কৌতুক অভিনেতা মিন্দি কালিংয়ের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com