হোমবলিউড

প্রাতঃভ্রমণে বেরিয়ে গুড়-রুটি খেয়ে কী শিখলেন অক্ষয়?

"খুবই সামান্য ঘটনা। কিন্তু ছোট ছোট ঘটনাই জীবনকে খুশিতে ভরিয়ে দেয়। কত কিছু শেখায়।'

  | October 31, 2019 17:59 IST (নয়া দিল্লি)
Akshay Kumar

ইনস্টায় ছবি শেয়ার করেন আক্কি (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "জীবন সম্বন্ধে অনেক কিছু শেখাল আজকের মর্নিং ওয়াক" জানালেন আক্কি
  • "আমরা আজ হাঁটতে হাঁটতে এই বৃদ্ধ দম্পতির বাড়িতে পৌঁছোই," জানান তিনি
  • "ওঁরা হাতেগরম গুড়-রুটি বানিয়ে খাওয়ান" আক্কি উবাচ

জীবন থেকে সব সময়ই কিছু না কিছু শেখেন অক্ষয় কুমার। সক্কাল সক্কাল সাত বছরের মেয়ে মেয়ে নীতারাকে (Nitara) নিয়ে মর্নিংওয়াকে বেরোনো অক্ষয় কুমারের ( Akshay Kumar) রোজের রুটিন। কিন্তু আজকের সকালের প্রাতঃভ্রমণ নাকি একদম নতুন অভিজ্ঞতা এনেছে হাইজফুল ৪ ( Housefull 4) অভিনেতার জীবনে। সেই খুশি তিনি মর্নিংওয়াক থেকে ফিরেই শেয়ার করেছেন ইনস্টায়।  হাঁটতে হাঁটতে গলা শুকিয়ে যাওয়ায় এক বৃদ্ধ দম্পতির বাড়িতে মেয়েকে নিয়ে জল খেতে যান আক্কি। দম্পতি তো তাঁকে থেকে একই সঙ্গে অবাক এবং বেজায় খুশি। সেই আনন্দে তাঁরা শুধুই জল দিয়ে ছেড়ে দেননি অক্ষয়কে। সঙ্গে সঙ্গে বানিয়ে দিয়েছেন হাতে গরম রুটি আর গুড়। দম্পতির আতিথেয়তায় মুগ্ধ অক্ষয় ইনস্টায় তাঁদের সঙ্গে তোলা কিছু ছবি শেয়ার করে লিখেছেন, 'এই আমাদের ভারত। এখানে অতিথি দেবায়ঃ ভব। তাই শুধু মুখে ছেড়ে না দিয়ে হাতেগরম রুটি গুড় দিয়ে আপ্যায়ন সারলেন। হয়ত খুবই সামান্য ঘটনা। কিন্তু ছোট ছোট ঘটনাই জীবনকে খুশিতে ভরিয়ে দেয়। কত কিছু শেখায়।'


Today's morning walk turned into a life lesson for the little one. We walked into this kind, old couple's house for a sip of water and they made us the most delicious gur-roti. Truly, being kind costs nothing but means everything!

A post shared by Akshay Kumar (@akshaykumar) on



অক্ষয়ের ইনস্টা সবসময়েই জীবনের ইতিবাচক দিক দেখায়। ভালো ভাবনার কথা বলে। এই পোস্টটিও তেমনই। বছরের শুরুতে অনাথ শিশুদের ছেলেবেলা এবং আশ্রয়ের প্রযোজনীয়তার দিকে আঙুল তুলে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন তিনি।



নীতারাকে অবশ্য খুব কমই দেখা যায় টুইঙ্কল-আক্কির ইনস্টায়। সাত বছরের জন্মদিনে অক্ষয়ের সঙ্গে তোলা তার ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। ছবি বলেছে, বাবার সঙ্গ বেশি উপভোগ করে নীতারা।



অক্ষয়ের জন্মদিনেও নীতারা বাবার মুখের হাসি।



মকর সংক্রান্তিতে অক্ষয়ের ঘুড়ি ওড়ানোর একমাত্র সঙ্গী নীতারা।


এভাবেই জীবনকে ভরপুর উপভোগ করছেন অক্ষয়। মাত্র চার দিনেই ৮৭ কোটি টাকা ব্যবসা করে ফেলেছে তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবি হাউজফুল ৪। পাইপলাইনে আছে গুড নিউজ, সূর্যবংশী, লক্ষ্মী বম্ব, পৃথ্বীরাজ এবং বচ্চন পাণ্ডে.


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement