হোমটিভি

নতুন বছরে কী প্ল্যান সেলিব্রিটি দিদিদের, জেনে নিন রচনা ব্যানার্জীর কাছ থেকে

  | December 27, 2018 12:16 IST (কলকাতা)
Didi Number One

আসছেন চার সেলেব্রিটি দিদি। চার অভিনেত্রী দোলন রায়, সৌমিলি বিশ্বাস, কাঞ্চনা মৈত্র এবং উষসী চক্রবর্তী আসছেন ‘দিদি নম্বর ওয়ান’-এর এক বিশেষ এপিসোডে।

প্রোমোতেই বোঝা গিয়েছিল এ বার কেউই কাউকে বিনা যুদ্ধে এতটুকু জমি ছাড়তে রাজি নন। ‘দিদি নম্বর ওয়ান সিজন এইট' শুরু হওয়ার পরে সেটা আরও স্পষ্ট হয়েছে।

ovbvtg1s

দিদিদের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মঞ্চে রোজই নতুন নতুন চ্যালেঞ্জকে তুড়ি মেরে উড়িয়ে দিচ্ছে প্রমীলা বাহিনী। লড়ে সেরার মুকুট জিতে নেওয়ার মঞ্চে নিয়ে আসা হচ্ছে এমন দিদিদেরও যাদের গোটা জীবনটাই আদতে একটা সংগ্রামের থেকে কম নয়।

rnbd16kk

তবে বড়দিন থেকে নববর্ষ পর্যন্ত সময়টা যেন একটু অন্যরকম। উৎসবের সময়, আনন্দের সময়। তাই দিদি নম্বর ওয়ানের প্রতিযোগীদের মধ্যেও এখন প্রতিযোগিতার থেকেও বড় কথা আনন্দের সঙ্গে খেলাটা পুরোটা শেষ করা।

hd0j4ce4

এ বার সেই আনন্দের শরিক হতে আসছেন চার সেলেব্রিটি দিদি। চার অভিনেত্রী দোলন রায়, সৌমিলি বিশ্বাস, কাঞ্চনা মৈত্র এবং উষসী চক্রবর্তী আসছেন ‘দিদি নম্বর ওয়ান'-এর এক বিশেষ এপিসোডে। ডিসেম্বরের ২৭ তারিখ বিকেল ৫টায় জি বাংলায় সম্প্রসারিত হবে সেই এপিসোড। সঞ্চালকের ভূমিকায় থাকবেন সকলের প্রিয় দিদি রচনা ব্যানার্জী। জমজমাট পর্বে সেলিব্রিটি দিদিদের নতুন বছরের পরিকল্পনা জানতে চাইলে কিন্তু একদম মিস করবেন না এই এপিসোড।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement