হোমবলিউড

Viral Photo: হ্যাকারদের জালে ফেঁসেছেন প্রিয়া?

চোখ মেরে চোখের মণি হয়েছিলেন Priya Prakash Varrier। আচমকাই হ্যাকড সেই অভিনেত্রীর সমস্ত ছবি! কী করবেন এবার তিনি?

  | January 21, 2020 10:02 IST (নয়া দিল্লি)
Priya Prakash Varrier Latest Photos

চোখ মেরে চোখের মণি প্রিয়া

Highlights

  • প্রিয়া প্রকাশের ছবি ফের ভাইরাল
  • হ্যাক হয়েছে তাঁর ছবি
  • 'লাভ হ্যাকার্স'-এর সেটের ছবি ভাইরাল

চোখ মেরে চোখের মণি হয়েছিলেন Priya Prakash Varrier। Oru Adaar Love-এ তাঁর চোখের ইশারায় লাবডুব বেড়ে গেছিল আঠারো থেকে আটান্নর। টিনএজ প্রেমের সেই দৃশ্য স্মৃতিপথে অনেককেই ফিরিয়ে নিয়ে গেছিল তাঁদের ফেলে আসা তারুণ্যে। আচমকাই হ্যাকড সেই অভিনেত্রীর সমস্ত ছবি! কী করবেন এবার তিনি? হ্যাকড হওয়া সেই ছবি এদিকে সোশ্যালে ঘুরছে। আসল রহস্য এবার ফাঁস হোক তাহলে? প্রিয়া ব্যস্ত তাঁর আগামী ছবি 'লাভ হ্যাকার্স' নিয়ে। তারই ছবি সোশ্যালে এসেছে। ছবির সেটের সেই ছবি ভাইরাল  ইতিমধ্যেই। কারণ, অভিনেত্রী যে প্রিয়া প্রকাশ! আগামী দিনে কী করছেন, তাই নিয়ে কৌতূহলের যে শেষ নেই অনুরাগীদের। 

Viral Video: রাস্তাতেই স্টাইল শুট! দুরন্ত করিনায় মাত নেটিজেন


odncof1g

 'লাভ হ্যাকার্স'-এ প্রিয়া 


'শ্রীদেবী বাংলো'র পর প্রিয়া তাঁর পরের ছবি নিয়ে বেজায় ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন সিদ্ধার্থ মহাজন। পরিচালনায় প্রকাশ শ্রীবাস্তব। সোশ্যাল মিডিয়ার সাইবার ক্রাইম নিয়ে তৈরি এই ছবি দেখাবে হ্যাকারদের দৌরাত্ম্যে কীভাবে ফাঁস হয়ে যায় নেটিজেনদের গোপন তথ্য। কীভাবে চেনা-অচেনাদের কাছে তার ফলে কীভাবে হয়রান হন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। এভাবেই কি হ্যাকারদের উপদ্রবে ব্যক্তিগত বলে কিছুই থাকবে না মানুষের? সেদিকেও আঙুল রাখবে 'লাভ হ্যাকার্স। এই ছবিতে প্রিয়া তেমনই একজন যাঁকে হ্যআক করেছে হ্যাকার্স। কীভাবে তিনি সেই জাল কেটে বাইরে আসবেন? বলবে বড়পর্দা। আপাতত মুম্বইয়ে ছবির শুট চলছে জোর কদমে। 


3jkftobg


১৯৯৯-এ জন্ম প্রিয়া এক ভিডিওতেই রাতারাতি দেশের সেনসেশন হয়ে উঠেছিলেন । ইনস্টায় তখনই তাঁর ফ্যান ফলোয়ার্স ছিল ৭৪ লাখ। তরুণ প্রন্মের এই নায়িকা এখন কোনও ছবির প্রচারে অংশ নিলে দর হাঁকেন লাখ টাকা! 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com