হোমহলিউড

Game Of Thrones 8 Trailer: হাতে হাত মেলালো জন স্নো, ডিনাইরাস টার্গেরিয়ান ও জেমি ল্যানিস্টার, কিন্তু সর্সেই?

‘গেম অফ থ্রোনস'-এর অন্তিম মরসুমের ট্রেলার মুক্তি পেল ইন্টারনেটে। চূড়ান্ত এই যুদ্ধ শুধুমাত্র সিংহাসন দখ‌ের লড়াই নয়, বরং এই যুদ্ধই নিশ্চিত করবে মৃত্যু বা জীবন।

  | March 06, 2019 09:05 IST (নিউ দিল্লি)
Game Of Thrones 8

গেম অফ থ্রোনসের একটি দৃশ্য

Highlights

  • জেমি এবং সসর্েইযের পথ ভিন্ন হযে গিযেছে
  • মৃতের সেনাবাহিনী উপস্থিত
  • 14 এপ্রিল শুরু হবে গেম অফ থ্রোনস

‘গেম অফ থ্রোনস'-এর অন্তিম মরসুমের ট্রেলার মুক্তি পেল ইন্টারনেটে। চূড়ান্ত এই যুদ্ধ শুধুমাত্র সিংহাসন দখ‌ের লড়াই নয়, বরং এই যুদ্ধই নিশ্চিত করবে মৃত্যু বা জীবন। লোহার সিংহাসনে এখন অধিষ্ঠিত সর্সেই ল্যানিস্টার। ড্রাগন ভিসেরিয়নের পুনর্জন্ম হয়েছে নাইট কিংয়ের বদান্যতায়। আর সেই ভয়াবহ নাইট কিং তার মৃত সেনাদের বাহিনী নিয়ে দোরগোড়ায় উপস্থিত। জন স্নো, ডিনাইরাস টার্গেরিয়ান এবং জেমি ল্যানিস্টার যুদ্ধের জন্য প্রস্তুত।

ডাইনির বেশে উল্টো পায়ে হেঁটে ফিরছেন সম্পূর্ণা

সপ্তম মরসুমের শেষে হোয়াইট ওয়াকারদের প্রমাণ পাওয়া সত্ত্বেও সর্সেই জন স্নো ও ডিনাইরাসের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে। তবে জেমি কিন্তু কথার খেলাপ করে না।

তবে ট্রেলারে কিন্তু জন স্নো এবং ডিনাইরাসের প্রেম নিয়ে আর কিছুই খোলসা করা হয়নি। সপ্তম মরসুমের শেষে ব্র্যান স্টার্কের দিব্যদৃষ্টির জেরে সকলে জানতে পেরেছিলেন নেড স্টার্কের বোন লিয়ানা ও ডিনাইরাসের বড় ভাই রেগার টার্গেরিয়ানের সন্তান হলেন জন স্নো।

স্কুলের ব্যাগ থেকে রানির দায়িত্বে সমান বিচরণ দ্বিতীপ্রিয়ার


দেখুন ট্রেলার এখানে:


অষ্টম সিজনই শেষ ও চূড়ান্ত সিজন হতে চলেছে। এ বারে থাকবে ছ'টি এপিসোড। গেম অফ থ্রোনস শুরু হবে ১৪ এপ্রিল।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement