হোমবলিউড

Ganesh Chaturthi 2018: অম্বানিদের বাড়ির পুজোয় বসে গেল চাঁদের হাট

অম্বানিদের পুজোয় উপস্থিত তারকাদের তালিকায় ছিলেন অমিতাভ বচ্চন, আমির খান, শাহরুখ খান এবং সলমান খানের মতো হেভিওয়েটরা।

  | September 14, 2018 15:38 IST (নিউ দিল্লী)
Bachchans Khans

অম্বানিদের পুজোয় শাহরুখ, সলমান ও আমির খান।

Highlights

  • স্ত্রী গৌরীকে নিয়ে উপস্থিত হন শাহরুখ খান
  • বিগ বিয়ের সঙ্গে উপস্থিত ছিল মেয়ে শ্বেতা
  • তারকাদের মেলায় উপস্থিত ছিলেন সলমান ও আমির খান

গণেশ চতুর্থীতে অম্বনিদের বাড়িতে চাঁদের হাট বসে যায়, আর এই বছরেও তার ব্যতিক্রম হয়নি। অন্তালিয়ায় কাল কম বেশি সব বলিউড তারকাই উপস্থিত হয়েছিলেন। সে তালিকায় ছিল অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমান খান, আমির খানের মতো বলিউডের প্রথম সারির তারকাদের নাম। বিগ বি কেবলমাত্র একা নয়, তাঁর মেয়ে শ্বেতা বচ্চন নন্দাও সেখানে উপস্থিত ছিলেন। আমির খান ও সলমান খান উভয়েই নিজেদের পরিবার সমেত উপস্থিত হয়েছিলেন, স্ত্রী গৌরীকে নিয়ে শাহরুখ খানও উপস্থিত ছিলেন। করণ জোহার, ক্যাটরিনা কাইফ, করিনা কাপুর, করিশ্মা কাপুরও ছিলেন মেগাস্টারের ভিড়ে।

3t0uhbog

অম্বানি পার্টিতে খানেরা

4173v2iবচ্চন পরিবারও উপস্থিত ছিল

ক্যাটরিনা স্কারলেট সালোয়ার ও করিনা উজ্জ্বল হলুদ ল্যাহেঙ্গা চোলির সঙ্গে গোলাপি ওড়না পরেছিলেন। কাপুর বোনেরা দু’জনেই হলুদ পোশাকে সেজে ছিলেন। বিখ্যাত অভিনেত্রী হেমা মালিনি একটা ট্র্যাডিশনাল শাড়ি পরে উপস্থিত সকলের নজর কেড়েছিলেন।   

99so8ne

স্টারেদের পুজো


আমির খানের দঙ্গল কন্যা- সান্যা মালহোত্রা এবং ফতিমা সানা শেখ একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। আথিয়া শেট্টিও নিজের পরিবার সমেত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ভাই আহানের সঙ্গে তিনি পোজ দিয়ে ছবি তোলেন। ট্র্যাডিশনাল পোশাকে ইয়ামি গৌতমকেও দারুণ দেখাচ্ছে। তাই না?

rmkbos4

অম্বানিদের পুজোয় তারার মেলা!

9j95bhoo

পুরুষদের মধ্যেও করণ জোহার এবং মনীশ মালহোত্রা তাক লাগিয়ে দেন সকলকে।

অম্বানিদের পুজোতে তারকার
বৃহস্পতিবার নীতা ও মুকেশ অম্বানির সঙ্গে বাপ্পাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন অনু মালিক। তাঁর মেয়েদের সঙ্গে নিয়ে তিনি উপস্থিত ছিলেন। চিত্রনির্মাতা আশুতোষ গোয়ারিকর ও তাঁর স্ত্রী সুনীতা এবং অবশ্যই অম্বানিদের অত্যন্ত প্রিয় সচিন তেন্ডুলকর ও তাঁর স্ত্রী অঞ্জলি উপস্থিত ছিলেন অম্বানি পার্টিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement