হোমবলিউড

Ganesh Chaturthi 2018: বাড়ির পুজোয় আরবাজ খানে সঙ্গে তাঁর ইতালিয়ান প্রেমিকা, দেখুন ছবি

গণেশ পুজোয় উপস্থিত ছিলেন সেলিম খান, আলভীরা অগ্নিহোত্রী এবং আরবাজ খান। আরবাজের সঙ্গে অনুষ্ঠানে যোগ দেন জর্জিয়া আন্দ্রিয়ানি। আরবাজ বর্তমানে জর্জিয়ার সঙ্গেই ডেটিং করছেন বলে খবর।

  | September 13, 2018 19:37 IST (নিউ দিল্লি)
Ganesh Chaturthi 2018

অর্পিতার বাড়ির সামনে একসঙ্গে দেখা যায় আরবাজ খান ও জর্জিয়াকে

Highlights

  • নীল লেহেঙ্গায় সেজেছিলেন জর্জিয়া
  • অর্পিতা ও আলভীরা গণেশ প্রতিমা নিয়ে আসেন বাড়িতে
  • গতবছর মালাইকা আরোরার সঙ্গে ডিভোর্স হয় আরবাজের

গণেশ চতুর্থী উপলক্ষ্যে বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেছেন সলমান খানের বোন অর্পিতা খান শর্মা। বৃহস্পতিবার সকালে গণপতির প্রতিমাকে তাঁদের বাড়িতে স্বাগত জানান তিনি। গণেশ পুজোয় উপস্থিত ছিলেন সেলিম খান, আলভীরা অগ্নিহোত্রী এবং আরবাজ খান। আরবাজের সঙ্গে অনুষ্ঠানে যোগ দেন জর্জিয়া আন্দ্রিয়ানি। আরবাজ বর্তমানে জর্জিয়ার সঙ্গেই ডেটিং করছেন বলে খবর। অর্পিতার বাড়ির বাইরে একসঙ্গেই দেখা যায় আরবাজ ও জর্জিয়াকে। নীল প্যাস্টেল শেডের লেহেঙ্গায় অসম্ভব স্নিগ্ধ ও সুন্দর দেখাচ্ছিল জর্জিয়াকে। তবে অনুষ্ঠানে থাকতে পারেননি সলমান, সালমা খান, হেলেন, সীমা। অর্পিতার স্বামী আয়ুশ শর্মাও উপস্থিত থাকতে পারেননি বাড়ির পুজোয়।

lk6o717

 

ab6b7ma8

 

আরবাজ খান (Arbaaz Khan) এবং জর্জিয়া আন্দ্রিয়ানির (Giorgia Andriani) ছবি দেখুন।


8icghe5g

গণপতিকে স্বাগত জানাচ্ছেন অর্পিতা এবং আলভীরা

 

nf27fero

সেলিম খান ও সোহেল খান একসঙ্গে

আরবাজ এবং জর্জিয়া এই সপ্তাহের শুরুতেই প্রচুর আউটিং সেরেছেন। প্রথম তাঁরা দেখা করেন আরবাজের ছেলে আরহানের (Arhaan) সঙ্গে। পরে অমৃতা অরোরা ও তাঁর স্বামী শাকিল লাদাকের সঙ্গেও দেখা করেন। অমৃতা মালাইকা অরোরার বোন। মালাইকা এবং আরবাজের 2017 সালে ডিভোর্স হয়।

এখানে দেখুন তাঁদের আউটিং এর ছবি -

pquo931g

 

9vv2hmog

 

আরবাজ এবং জর্জিয়া আন্দ্রিয়ানি (Giorgia Andriani) সম্প্রতি ডেটিং শুরু করেছেন। জর্জিয়া একজন ইতালিয়ান মডেল এবং খান পরিবারের নানা অনুষ্ঠানে প্রায়ই দেখা যাচ্ছে তাঁকে।

আরবাজ খান 1998 সালে বিয়ে করেন মালাইকা অরোরাকে। 2016 সাল থেকেই আলাদা থাকছিলেন দুইজন। পরের বছরই ডিভোর্স হয় দু’জনের। তবে, প্রাক্তন দম্পতি এখনও একটি আন্তরিক সম্পর্ক বজায় রেখেছেন। তাঁদের ছেলে আরহান মালাইকার সঙ্গেই থাকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement