হোমবলিউড

শিল্পা শেঠি, সঞ্জয় দত্ত, রেমো ডি’সুজার বাড়িতে চলছে গণেশ পুজোর প্রস্তুতি

Ganesh Chaturthi 2018: শিল্পা শেঠি, সঞ্জয় দত্ত, কোরিওগ্রাফার রেমো ডি'সুজা মত বলিউড সেলিব্রিটিরা বুধবারই গণপতি বাপ্পাকে নিজেদের বাড়িতে নিয়ে এসেছেন

  | September 13, 2018 14:50 IST (নিউ দিল্লি)
Shilpa Shetty

Ganesh Chaturthi 2018: মুম্বাইতে রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি

Highlights

  • শিল্পা, রাজ কুন্দ্রা ও ছেলে ভিয়ান বাড়িতে নিয়ে এলেন গণেশ প্রতিমা
  • সঞ্জয় দত্ত ও মান্যতার দুই সন্তান সাহারান ও ইকরাও স্বাগত জানিয়েছে গ্ণেশকে
  • বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে গণেশ পুজোর উদযাপন

.অবশেষে এসেই পড়ল গণেশ চতুর্থী। আজ থেকে শুরু হচ্ছে উদযাপন, চলবে দশ দিন। মহারাষ্ট্রে বিশাল্ভাবেই পূজিত হন গণেশ। প্রায় সমস্ত বলিউড তারকাদের বাড়িতেই ধুমধাম করে আয়োজন করা হয় পুজোর। শিল্পা শেঠি, সঞ্জয় দত্ত, কোরিওগ্রাফার রেমো ডি'সুজা মত বলিউড সেলিব্রিটিরা বুধবারই গণপতি বাপ্পাকে নিজেদের বাড়িতে নিয়ে এসেছেন। শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার বাড়িতে গণেশ প্রতিমা আনার ছবি ধরা পড়েছে ক্যামেরায়। একইভাবে রেমো’র বাড়িতেও এসেছে গণেশ প্রতিমা। গোলাপী সালোয়ার কামিজ আর রঙিন ওড়নায় চমত্কার দেখাচ্ছিল শিল্পাকে। শিলপা ও রাজের সঙ্গে গণপতি বাপ্পাকে তাঁদের বাড়িতে স্বাগত জানান তাঁদের ছয় বছর বয়সী পুত্র ভিয়ানও।  শিল্পা ও রাজের বাড়িতে গণেশে পুজোর উদযাপন দেখুন।

shn2h2f

 

0tk3sqv8

 

baoqhmlo

সঞ্জয় দত্তের বাড়িতেও তাঁর দুই যমজ সন্তান সাহারান ও ইকরাকে  দেখা গেল গণেশ প্রতিমাকে স্বাগত জানাতে। সঞ্জয় ও মান্যতাকে অবশ্য বাইরে দেখা যায়নি।


 

এখানে দেখে নিন কিছু ছবি-

hrfnhl7

 

cja12n0o

 

km6cfrrg

 

 রেমো ডি'সুজার (Remo D'Souza) বাড়িতেও আনা হয়েছে প্রতিমা

0sfsp3j

এই সেলিব্রিটিরা ছাড়াও প্রতিবছরই বাড়িতে গণেশ পুজো করেন ঋত্বিক রোশন, তুষার কাপুর, বিবেক ওবেরয়ের মতো তারকারাও।

 

সলমান খানের বোন অর্পিতা খানও বাড়িতে বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে গণেশ চতুর্থীর পার্টির আয়োজন করেছিলেন।

মুম্বাইয়ের অনেক সেলিব্রিটিই বিখ্যাত লালবাগচা রাজা গণপতি প্যান্ডেলে গণেশ পুজো দেখতে ও প্রার্থনা জানাতে ভিড় জমান। গত বছর ঐশ্বর্য রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়াও এসেছিলেন ওই পুজোয়।

অনুরাগীদের জন্য গণেশ চতুর্থীর উপহার হিসাবে তাঁদের বহু প্রতীক্ষিত সিনেমা 2.0 এর টিজার প্রকাশ করেছেন রজনীকান্ত এবং অক্ষয়কুমার। সিনেমাটি মুক্তি পাবে নভেম্বরে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement