হোমবলিউড

Ganesh Chaturthi 2019: আম্বানি বাড়িতে তারার ঢল, এলেন বিগ বি, আমির, রালিয়া

আগামী ১০ দিন মুম্বই ফেস্টিভ মুডে (Ganesh Chaturthi)। টিনসেল টাউনের তারকারাও নিজেদের বাড়িতে গণেশ পুজোর পাশাপাশি হইহই করে নিমন্ত্রণ রক্ষা করেছেন আম্বানি পরিবারের পুজোর।

  | September 03, 2019 10:44 IST (নয়া দিল্লি)
Ganesh Chaturthu Celebrations

Ganesh Chaturthi 2019: আম্বানির পুজোয় কাপুর, ভাট, বচ্চন পরিবার

Highlights

  • আলিয়া-রণবীরকে একসঙ্গে দেখা গেছে এই উৎসবে
  • পরে তাঁদের সঙ্গে যোগ দেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়
  • বচ্চন, আমির খানকেও উৎসবে মাততে দেখা যায়

আগামী ১০ দিন মুম্বই ফেস্টিভ মুডে।  উপলক্ষ্য গণেশ চতুর্থী (Ganesh Chaturthi)। সাধারণ হোন বা সেলেব, সবার বাড়িতে পা রেখেছেন গণপতি। বাদ নেই টিনসেল টাউনের তারকারাও। নিজেদের বাড়িতে গণেশ পুজোর পাশাপাশি টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের। একই সঙ্গে হইহই করে নিমন্ত্রণ রক্ষা করেছেন আম্বানি বাড়িতে। ছেলে অভিষেক-জয়াকে নিয়ে আসেন অমিতাভ বচ্চন। সপরিবারে এসেছিলেন আমির খান, মাধুরী দীক্ষিত, প্রাক্তন ক্রিটেটার হরভজন সিং, অর্জুন রামপাল, বিদ্যা বালন এবং আরও অনেকে। যুগলে এসেছিলেন আলিয়া ভাট-রণধীর কাপুর। পাপারাৎজিদের ফ্ল্যাশ সমানে ঝলকেছে তাঁদের দেখে। পরে তাঁদের সঙ্গে যোগ দেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

sjaakf


দেখুন যুগলে আম্বানি পরিবারে আসেন রালিয়া...


a8qnn9cg


আলিয়া-রণবীরের সঙ্গে পোজ দেন আমির খান...

ufs0gtr


বিগ বি, জয়া, অভিষেককেও দেখা যায় সেখানে। পাশে হাজার ওয়াটের হাসি জড়িয়ে মাধুরী দীক্ষিত। সঙ্গী আমির খান।

96gvq14


আম্বানি গৃহকর্ত্রী নীতাঅভ্যর্থনা জানান সবাইকে। তাঁর সঙ্গে ছিলেন মেয়ে ইশা, বউমা রাধিকা মার্চেন্ট। 


bv6rk7a8


উৎসবে গোলাপি পরি হয়ে এসেছিলেন ক্যাটরিনা কাইফ। নজর কেড়েছেন বোন ইসাবেলাও। অদিতি হায়দারি উজ্জ্বল আনারকলিতে। কৃতী শ্যাননের জমকালো শাড়ি চোখ টেনেছে সবার। আথিয়া শেট্টি পরনে ছিল লেহেঙ্গা চোলি। 

5ieo1b7g


পিসতুতো ভাই আরমান জৈনের সঙ্গে নিমন্ত্রণ রক্ষা করতে আসেন করিশ্মা কাপুর। লাল শাড়িতে তিনি যেন বহ্নিশিখা। মণীশ মালহোত্রার সঙ্গে দেখা যায় কাজলকে। মণীশের পরনে ছিল জমকালো কালো কুর্তি। সোনালি শাড়িতে কাজল যেন সোনা মেয়ে।

7j1fh3jg


স্বামী ডা. শ্রীরাম নেনেকে নিয়ে এসেছিলেন মাধুরী দীক্ষিত। তবে সব আলো শুষে নেন উৎসবের মধ্যমণি রেখা। সাদা-বেগুনি মেশানো কাঞ্জিভরম শাড়ি, গয়নায় রেখা যেন চিরযৌবনা।


i58hjbso


সদ্য মা হয়েছেন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস। তাঁকে নিয়ে অনুষ্ঠানে এসেছিলেন অর্জুন রামপাল। এসেছিলেন বিদ্যা বালন-সিদ্ধার্থ রায় কাপুর।  ঈশা কোপিকারের সঙ্গে ছিলেন তাঁর স্বামী টিম্মি নারং।

pg6nue9


তবে এদিন ফ্যাশনে সবার হটকে ছিলেন করণ জোহর। লাল কুর্তায় সেজে এসেছিলেন ভিকি কৌশল, শেরওয়ানিতে সুপারডুপার অনিল কাপুর, সস্ত্রীক সুনীল শেঠি। জাভেদ আখতার আর শাবানা আজমিকেও দেখা গেছে অনুষ্ঠানে। জ্যাকি শ্রফ, জিতেন্দ্রও ছিলেন সেখানে। অতিথি তালিকায় ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ চোপড়াও।

2thjadqg


ক্রিকেটার কর্ণার কমপ্লিট হয় সপরিবারে শচীন তেন্ডুলকর, হরভজন সিং-এর উপস্থিতিতে। ছিলেন হার্দিক পান্ডিয়াও। 

pkqrv708


১০ দিন পরে এই উৎসবমুখর মুম্বইয়ের চেহারাটাই যাবে বদলে। গণপতি বাপ্পাকে আরবসাগরের জলে বিসর্জন দিয়ে সবাই ফের থাকবেন আগামী বছরের অপেক্ষায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com