হোমবলিউড

Ganesh Chaturthi 2019: গণপতি আরাধনায় সোনালি বেন্দ্রে, শুভেচ্ছায় অক্ষয়-অর্জুন

আজ সকালেই টুইটে একটি ছবি শেয়ার করেন সোনালি। সেখানে দেখা গেছে, তিনি গণপতির আরতি করছেন প্রদীপ জ্বালিয়ে। একই সঙ্গে সবার মঙ্গল কামনা করেন তিনি।

  | September 02, 2019 16:55 IST (নয়া দিল্লি)
Ganesh Chaturthi 2019

গণপতির আরতিতে সোনালি বেন্দ্রে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "সবাইকে ভালো রাখুন, সুখে রাখুন গণপতি," সোনালির শুভেচ্ছা
  • অক্ষয় কুমার, অর্জুন কাপুরও শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে
  • "সবার জীবন থেকে সমস্ত বাধা সরান বিঘ্নেশ" প্রার্থনা অক্ষয়ের

সোমবার, অর্থাৎ আজ থেকে শুরু গণেশ চতুর্থী (Ganesh Chaturthi)। মুম্বইয়ের সাধারণ মানুষ থেকে সেলেব, সবাই মেতেছেন দেব আরাধনায়। ১০ দিনের এই পুজো ধুমধাম করে পালিত হচ্ছে সলমন খান, দিয়া মির্জা, সোনম কাপুর, অনিল কাপুর, অক্ষয় কুমার, বিবেক ওবেরয় এবং সোনালি বেন্দ্রের (Sonali Bendre) বাড়িতে। আজ সকালেই টুইটে একটি ছবি শেয়ার করেন সোনালি। সেখানে দেখা গেছে, তিনি গণপতির আরতি করছেন প্রদীপ জ্বালিয়ে। একই সঙ্গে সবার মঙ্গল কামনা করেন তিনি।

Ganesh Chaturthi 2019: ‘প্লাস্টিক বর্জন করুন', বালির গণেশ গড়ে বার্তা শিল্পীর

সৌনালি আরও বলেন: "আমি অন্তর থেকে বিশ্বাস করি ঈশ্বর আছেন আমাদের সবার পাশে। তাঁকে ভক্তি ভরে ডাকলে তিনি সাড়া দেন। প্রার্থনা শোনেন। গত বছর আমি এই সময় ক্যান্সারের সঙ্গে লড়ছিলাম। সেসময়ে আমাকে সাহস জুগিয়েছেন গণপতি। সেই জোরে সুস্থ হয়ে ফিরে এসেছি সবার কাছে।" এত আনন্দের মধ্যেও বিষাদের ছায়া রাজ কাপুর পরিবারে। আগুনে ভস্মীভূত হওয়ার পরে তাঁরা বিক্রি করে দিতে বাধ্য হন রাজ কাপুর প্রতিষ্ঠিত এবং তাঁর স্মৃতিমাখা আরকে স্টুডিও। যেখানে প্রতিবছর সাড়ম্বরে পূজিত হতেন গণপতি। এবছর থেকে বন্ধ কাপুর পরিবারের সেই সনাতনী উৎসব।



অনিল কাপুর টুইটে বলেন: "সবার জীবনে শান্তি, সমৃদ্ধি, সুখ ফিরিয়ে আনুন গণপতি। সবার মঙ্গল হোক।"



ইনস্টায় গণেশ চতুর্থীর শুভেচ্ছা বার্তা পাঠান সলমন খান মালাইকা অরোরাও:




GANAPATI BAPPA MORYA #ganeshchaturthi#gogreen

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


গণেশ মূর্তিকে সঙ্গে রেখে ছবি শেয়ার করেন সোনম কাপুর। টুইটে সবার মঙ্গল কামনা করে লেখেন, "এই বিশেষ উৎসব বরাবরই পরিবার-পরিজন-বন্ধুদের সঙ্গে পালন করে এসেছি। এবছরেও চলছে সেই ধারা।" 



টুইটে ভক্তদের গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানান অক্ষয় কুমারও। বলেন, "বিঘ্নেশ সবার জীবনের বিঘ্ন নাশ করুন।" অর্জুন কাপুর একটি ভিডিও শেয়ার করে ভক্তদের জানান, তাঁর মায়ের সবচেয়ে প্রিয় উৎসব ছিল গণেশ চতুর্থী। তিনি সবাইকে পরিবেশ বান্ধব দেব মূর্তি কেনার অনুরোধ জানান। 





গণেশ মূর্তিকে কোলে নিয়ে নিজের ছবি শেয়ার করেন বিবেক ওবেরয়। বলেন: " আমার জীবনের সেরা উৎসব। আজ বাড়িতে গণপতি বাপ্পা এসেছেন। আমি খুশি। দেবের আশীর্বাদ সবার জীবনে বর্ষিত হোক। এই কামনা করি। একই সঙ্গে পরিবেশ দূষণ কমাতে ইকো-ফ্রেন্ডলি গণেশ মূর্তি কেনার অনুরোধ করছি। পাশাপাশি বর্জন করুন প্লাস্টিক।"



দেখুন বাকি বলিউড তারকারা কীভাবে মেতে উঠেছেন এই উৎসবে:













Ganesh Chaturthi 2019: গণপতি পুজোর প্যান্ডেলের থিম 'চন্দ্রযান'!

আজকের দিনে দেবাদিদেব মহাদেব-পার্বতীর কোলে এসেছিলেন দেব গণেশ। পুরাণ মতে, গণেশের জন্মস্থান মহারাষ্ট্র। তাই সারা দেশ এই উৎসবে মাতলেও বেশি আড়ম্বর হয়ে মহারাষ্ট্রে। ১০ দিন ধরে ধুমধাম করে পুজো করার পর দেব মূর্তি বিসর্জিত হয় সমুদ্রের জলে।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com