হোমটলিউড

Ganesh Chaturthi 2019: বুম্বাদা, নুসরত, শ্রাবন্তী, জিৎ, ঋতুপর্ণা-র শুভেচ্ছায় মুখর টুইট

  | September 03, 2019 12:44 IST (কলকাতা)
Ganesh Chaturthi 2019

Ganesh Chaturthi 2019: সবাইকে টলিপাড়ার শুভেচ্ছা

শুধু কি মুম্বই! গণেশ বন্দনায় পিছিয়ে নেই টলিউডও। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রাবন্তী, জিৎ, নুসরত, অর্পিতা চট্টোপাধ্যায়, কাঞ্চনা মৈত্র সহ প্রায় সব টলি তারকাই পুজো করে শুভেচ্ছা জানিয়ে উৎযাপন করছেন গণেশ চতুর্থী (Ganesh Chaturthi)

শুধু কি মুম্বই! গণেশ বন্দনায় পিছিয়ে নেই টলিউডও। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রাবন্তী, জিৎ, নুসরত, অর্পিতা চট্টোপাধ্যায়, কাঞ্চনা মৈত্র সহ প্রায় সব টলি তারকাই পুজো করে শুভেচ্ছা জানিয়ে উৎযাপন করছেন গণেশ চতুর্থী (Ganesh Chaturthi)। দেখুন ছবি ও টুইট :


গণপতির সামনে নতজানু ঋতুপর্ণা সেনগুপ্ত



বিয়ের পর ধুমধাম করে গণেশ চতুর্থী পালনে শ্রাবন্তী


'বস ২' ছবিতে জিৎ গণেশ চতুর্থীর দৃশ্যে অভিনয় করেছিলেন। সেই দৃশ্য সোশ্যালে দিয়ে তিনি স্মরণ করলেন সিদ্ধি বিনায়ককে। দেখুন তার ঝলক:


সাংসদ নায়িকা নুসরতের শুভেচ্ছা


সাংসদ-নায়ক দেবের গণপতি স্তুতি


দেখুন প্রিয়াঙ্কা সরকারের পুজো


পিছিয়ে নেই মিমি চক্রবর্তীও। নতুন ইউ টিউব চ্যানেল খোলার পাশাপাশি সবাইকে গণপতি পুজোর শুভেচ্ছা জানালেন নায়িকা-সাংসদ।


দেখুন বিজেপি সদস্য-অভিনেত্রী কাঞ্চনা মৈত্রের পুজো

gnpjdmj8


টলিউডের ফার্স্ট লেডি অর্পিতা চট্টোপাধ্যায়ের শুভেচ্ছা ছাড়া কি উৎসব সম্পূর্ণ হয়? দেখুন, কত আন্তরিক ভাবে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী এবং প্রসেনজির ঘরনি




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com