হোমবলিউড

'Gangubai Kathiawadi' First Look: যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন! চমকে দিতে আসছেন আলিয়া-ভনসালি জুটি

Alia Bhatt's Gangubai Kathiawadi first look: প্রথমদিকে যৌনকর্মী হিসেবে কাজ করা গাঙ্গুবাই শেষ পর্যন্ত মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ড ডন হয়েছিলেন। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি আসলে লেখক হুসেন জাইদির বই ‘মাফিয়া কুইন্স অফ মুম্বই’য়ের একটি অংশের উপর ভিত্তি করে নির্মিত বলেই শোনা যাচ্ছে।

  | January 15, 2020 11:35 IST (নয়াদিল্লি, India)
Gangubai Kathiawadi First Look

Gangubai Kathiawadi: আলিয়া ভাটের ফার্স্ট লুক পোস্টার

Highlights

  • Gangubai Kathiawadi-র চরিত্রে আলিয়া ভাট
  • ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে এই সিনেমা
  • এই প্রথম পর্দায় আলিয়া ভাট-সঞ্জয় লীলা ভনসালি জুটি

ফের চমক দিতে প্রস্তুত বলিউডের এই মুহূর্তের অন্যতম শক্তিশালী অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। সোশ্যাল মিডিয়ায় ‘mafia queen' Gangubai Kathiawadi চরিত্রে নিজের ফার্স্ট লুকের পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। সঞ্জয় লীলা ভনসালি (Sanjay Leela Bhansali) পরিচালিত, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি মুম্বইয়ের মাফিয়া ডন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির জীবন অবলম্বনে নির্মিত। প্রথমদিকে যৌনকর্মী হিসেবে কাজ করা গাঙ্গুবাই শেষ পর্যন্ত মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ড ডন হয়েছিলেন। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি আসলে লেখক হুসেন জাইদির বই ‘মাফিয়া কুইন্স অফ মুম্বই'য়ের একটি অংশের উপর ভিত্তি করে নির্মিত বলেই শোনা যাচ্ছে। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুক পোস্টারে আলিয়া ভাটকে সম্পূর্ণ ভিন্ন সাজে দেখা যাচ্ছে। “শক্তি! ক্ষমতা! ভয়! এক চেহারা, হাজারো আবেগ। Gangubai Kathiawadi-র ফার্স্ট লুক উপস্থাপিত হল। মুক্তি পাচ্ছে ১১ সেপ্টেম্বর, ২০২০” ভনসালি প্রোডাকশন টুইট করে জানিয়েছে। এবং আলিয়া নয়া অনস্ক্রিন অবতারের পরিচয় করিয়ে দিতে গিয়ে লিখেছেন: “এই হলেন তিনি, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি।" 

Ritu Nanda Funeral: বোনের শেষকৃত্যে সামিল ঋষি কাপুর, হাজির নভ্যা, অভিষেক, অমিতাভও



গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুকের পোস্টারে গাঙ্গুবাইয়ের অল্প বয়সের ছবিই দেখা যাচ্ছে। এই পোস্টারে আলিয়ার বসার ভঙ্গি, এবং আনুষঙ্গিক সবই স্পষ্ট করে দিচ্ছে যেন তার চরিত্রটি। আলিয়ার পাশেই একটি বন্দুক রয়েছে, বাঁ গালে একটি তিল, আর চুল ফিতে দিয়ে বাঁধা। আলিয়া ওরফে গাঙ্গুবাই মানেই ব্যবসা, মানেই মাফিয়া রানী।



দ্বিতীয় পোস্টারে আলিয়া ভাটের চোখই সব কথা বলে দিচ্ছে। এই ছবিতে গাঙ্গুবাইয়ের আরও পরিপক্ক ব্যক্তিত্বই ফুটিয়ে তুলছেন আলিয়া। মাথায় বড় লাল টিপ যেন মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডে তাঁর বেড়ে ওঠারই প্রতীকী।

 Viral Pics: দেখুন, আয়াৎ কোলে সলমন


সিনেমায় অলিয়া ভাটের সহ অভিনেতার ভূমিকায় দেখা যাবে অজয় ​​দেবগনকে। অজয় এই সিনেমায় একজন মস্তানের চরিত্রে অভিনয় করেছেন এবং আলিয়াকে ব্যবসার কৌশল শেখাতে শেখাতে গাঙ্গুবাইয়ের প্রেমে পড়ে যান অবশেষে। পরিচালক সঞ্জয় লীলা ভনসালির সঙ্গে আলিয়া ভাটের প্রথম সিনেমা হতে চলেছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। চলতি বছরের ১১ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement