হোমবলিউড

আলিয়া ভাটের ‘চলতি কা নাম বাড়ি’ সাজালেন গৌরী খান

ডিএনএ-র একটি রিপোর্টে প্রকাশিত, ২৩০০ স্কোয়ার ফুটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। রিপোর্টে আরো বলা হয়েছে, বাড়িটির যা দাম হওয়া উচিত, আলিয়া তার প্রায় দ্বিগুণ টাকা দিয়েছেন সেটা কেনার জন্য।

  | February 03, 2019 10:37 IST (নিউ দিল্লি)
Alia Bhaat New Vanity Van

আলিয়ার শেয়ার করা ছবি

Highlights

  • "আমার চলমান বাড়ির কয়েক ঝলক" লেখেন আলিয়া ভাট
  • "তোমার চলমান বাড়ি সাজাতে গিয়ে মজা পেয়েছি" লেখেন গৌরী খান
  • গৌরী বলিউডের অসংখ্য প্রথম সারির অভিনেতার বাড়ি সাজিয়েছেন

আলিয়া ভাটের ‘চলতি কা নাম বাড়ি' কি দেখেছেন? হ্যাঁ, তিনি নিজের নতুন ভ্যানিটি ভ্যানের এই নামকরণই করেছেন। আর সেটা দেখলে আপনিও হিংসায় জ্বলেপুড়ে যাবেন। শনিবার সন্ধ্যায় ২৫ বছর বয়সী এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে সেই ভ্যানিটি ভ্যান এর কয়েক ঝলক শেয়ার করেন যা দেখে সকলেই মুগ্ধ। সেটি কে তৈরি করেছেন জানেন? শাহরুখ ঘরণী গৌরি খান। তবে আলিয়া এবং গৌরী আলাদা আলাদা ভাবে নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ভ্যানিটি ভ্যান এর ছবি শেয়ার করেছেন। নিজের ভ্যানিটি ভ্যান এর সামনে দাঁড়িয়ে আলিয়াকে বেশ আত্মবিশ্বাসীও দেখাচ্ছিলো।

একই প্রাইমারি স্কুলে পড়তেন অনুষ্কা শর্মা আর সাক্ষী ধোনি? চিনতে পারছেন ছবিতে?

আরেকটি ছবি শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন, ‘‘আমার নতুন চলমান বাড়ির কয়েক ঝলক দেখুন।'' সেই একই ছবি শেয়ার করে গৌরী লিখেছেন, ‘‘তোমার নতুন চলতি কা নাম বাড়ি কে সাজিয়ে  তুলতে গিয়ে অসম্ভব মজা পেয়েছি। দেখুন আমার কাজটি।''

আপনারাও দেখে নিন সেই সব ছবি:


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When one has to direct ones shot cause one isn't blessed with long legs

A post shared by Alia (@aliaabhatt) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A glimpse of my new moving home.. @gaurikhan

A post shared by Alia (@aliaabhatt) on

 

শুধুমাত্র আলিয়া ভাটের ভ্যানিটি ভ্যানই নয়, গৌরী খান বলিউডের অসংখ্য প্রথম সারির অভিনেতা ও অভিনেত্রীর বাড়িও সাজিয়েছেন। সেই তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্র, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ, রণবীর কাপুর, করণ জোহর ও অন্যরা ‘গৌরি খানস ডিজাইনস' নামে একটি দোকান রয়েছে গৌরীর। তিনি সম্প্রতি মুম্বইয়ে সাঞ্চোস  ও আর্থ নামে দু'টি রেস্তোরাঁ  ডিজাইন  করেন।

Review: দমকা হাওয়ায় ভাসিয়ে নিয়ে যাবে 'এক লড়কি কো দেখা তো অ্যাইসা লাগা'

কয়েকদিন আগেই শোনা গিয়েছে আলিয়া ভাট জুহুতে ১৩ কোটি টাকা দিয়ে একটি নতুন বাড়ি কিনেছেন। ডিএনএ-র একটি রিপোর্টে প্রকাশিত,  ২৩০০ স্কোয়ার ফুটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। রিপোর্টে আরো বলা হয়েছে,  বাড়িটির যা দাম হওয়া উচিত, আলিয়া তার প্রায় দ্বিগুণ টাকা দিয়েছেন সেটা কেনার জন্য।

আপাতত আলিয়া ভাট ‘গলি বয়' সিনেমার মুক্তির অপেক্ষায়। তাকে শেষ বার দেখা গিয়েছিল মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি' সিনেমাতে।  তাঁর হাতে রয়েছে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র',  অভিষেক ভার্মার ‘কলঙ্ক' এবং করণ জোহরের ‘তখত' সিনেমা।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement