হোমবলিউড

''কেউ আমার 'পায়ের ধুলো' নাও''! কেন বললেন শাহরুখ?

হল কি শাহরুখ খানের (Shah Rukh Khan)? হঠাৎ নিজের পদধূলি দিতে চাইছেন কেন যেচে?

  | October 21, 2019 13:32 IST (নয়া দিল্লি)
Shah Rukh Khan

করণের উপহার গায়ে জড়িয়ে ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • শাহরুখ খানকে ডেনিম জ্যাকেট উপহার দিয়েছেন করণ জোহর
  • সেই জ্যাকেট গায়ে ছবি তুলেছেন বাদশা খান
  • সোশ্যালে করণকে ধন্যবাদ জানিয়ে পোস্টও করেছেন তিনি

হল কি শাহরুখ খানের (Shah Rukh Khan)? হঠাৎ নিজের পদধূলি দিতে চাইছেন কেন যেচে? সেই গপ্পোই তো বলব। করণ জোহরের (Karan Johar) সঙ্গে শাহরুখের ভাবসাবের কথা কে না জানে! তো সেই গলায় গলায় ভাব এখন এতটাই চরমে যে করণ একটি ডেনিম জ্যাকেট উপহার দিয়েছেন শাহরুখকে। জ্যাকেটে রং-বেরঙের পকেট। তাতে লেখা ডাস্ট অর্থাৎ ধুলো। সেই জ্যাকেট গায়ে জড়িয়ে নানা পোজে ছবি তুলেছেন খান সাহাব। সোশ্যালে পোস্ট করে ধন্যবাদ জানাতেও ভোলেননি করণকে। সঙ্গে মিষ্টি দুষ্টুমি, 'তোমার মতো ফ্যাশনিস্ত হতে পারব না। তবে চেষ্টা করেছি। ঈশ্বরের পদধূলি মাখা জ্যাকেট পাঠানোর জন্য আন্তরিক ধন্যবাদ। আমার স্টাইল দেখে এবার কেউ তো আমার পায়ের ধুলো নাও!' 

সোমবার সরগরম! বিকিনির মাঝে শরীরী খাঁজেভাঁজে ভাইরাল দুরন্ত কিম

এই টুইট দেখে মজা পেয়ে উত্তরে দিলখোলা হাসি হেসেছেন করণ: "Hahahahaha! Bhai!"

রবিবাসরীয় সন্ধেয় এই টুইট সোশ্যালে আসতেই পাড়া সরগরম। এক সন্ধেয় ৪ লাখ লাইক পড়েছে পোস্টে! বিশ্বাস না হলে নিজের চোখেই দেখুন:






করণ-শাহরুখের বন্ধুত্ব কি আজকের! ডুপ্লিকেট ছবি দিয়ে থেকে সেই যে শুরু একসঙ্গে পথচলা, কুছ কুছ হোতা হ্যায়-তে এসে তা আরও গাঢ়। আজও একে অন্যের অভিন্ন হৃদয় বন্ধু। একমুঠো সুপার-ডুপার হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। সম্প্রতি, দুই বন্ধু সপরিবারে বেড়াতে গেছিলেন শাহরুখের আলিবাগ বাংলোয়। ছুটির দিন নরক গুলজার করতে আমন্ত্রণ জানিয়েছিলেন ডিজাইনার মণীশ মালহোত্রা, কাজল আনন্দ, নীতাশা আনন্দ, সুশানে খান, অভিষেক কাপুর, অমৃতপাল সিং বিন্দ্রাকে।  



A post shared by Gauri Khan (@gaurikhan) on



uucv5omo


আলিবাগ থেকে আব্রামকে নিয়ে রওনা দিয়েছেন শাহরুখ 


প্রসঙ্গত, শাহরুখ খানকে শেষ দেখা গেছে পরিতালক আনন্দ এল রাই-এর জিরো ছবিতে। কিন্তু সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় সাময়িক বিড়তি নিয়েছেন বাদশা খান। আগামী দিনে কোন ছবিতে দেখা যাবে তাঁকে, সেকথাও কিছু জানাননি।  তবে বলিপাড়ার গুঞ্জন, কিল বিল-এর রিমেকে অভিনয়ের জন্য নাকি তাঁকে অফার দেওয়া হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement