হোমবলিউড

না জেনেই আলিয়ার GIF ট্যুইট করলেন হার্শল গিবস

গিবসের ট্যুইটের জবাব দেন এই বলিউডি অভিনেত্রী। নিজের একটি GIF featuring স্মাইলি দিয়ে পোস্ট করেন।

  | August 28, 2019 23:20 IST (নয়াদিল্লি)
Herschelle Gibbs And Alia Bhatt

আজান্তেই ট্যুইটারে আলিয়ার GIF শেয়ার করেন গিবস

Highlights

  • A Twitter user asked Herschelle Gibbs: "Do you know Alia?"
  • "I have no idea who the lady is," Herschelle Gibbs replied
  • "Didn't know you were an actress but nice GIF," he tweeted later

বলিউডে বিরাট জনপ্রিয় আলিয়া ভাট (Alia Bhatt)। কিন্তু, তাতো অজনা প্রাক্তন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার হার্শল গিবসের (Herschelle Gibbs)। তাই অজান্তেই ট্যুইটারে গতরবিবার একটি পোস্ট শেয়ার করেন তিনি। যাতে লেখাছিল, সকালে পাখিরা কলতান করছেন, তাই আমিও তাই করবো। দেখি লোকেরা কি বলে। পোস্টটি পছন্দ হয়েছিল ট্যুইটারের অফিসিয়াল অ্যাকাউন্টের। যারপরনাই এতে আনন্দিত হন গিবস। এরপরই অভিনেত্রী আলিয়া ভাটের GIF featuring শেয়ার করেন। এরপরই ট্যুইটার ইউসাররা গিবসকে আলিয়া চেনেন কিনা জানতে চাইলে প্রাক্তন ক্রিকেটারবলেন, ‘এই মহিলা সম্পর্কে আমার কোনও ধারণা নেই।' আলিয়ার একের পর এক কমেন্টে ভরে যায় ট্যুইটার। তেদর মধ্যেই অনেকে গিবসকে বলেন আলিয়া সম্পর্কে। এর কিছু পরেই ট্যুইটে আলিয়াকে ট্যাগ করে হার্শল গিবস লেখেন, ‘আপনাকে চিনি না বা জানি না আপনি কোথাকার অভিনেত্রী। কিন্তু, সুন্দর GIF।'

গিবসের ট্যুইটের জবাব দেন এই বলিউডি অভিনেত্রী। নিজের একটি GIF featuring স্মাইলি দিয়ে পোস্ট করেন। দেখুন, আলিয়া ভাটের সেই পোস্ট।

আলিয়া ভাটের ব্যস্ত শিডিউল। আলিয়ার লাইন আপ ফিল্মের মধ্যে রয়েছে এস এস রাজামৌলির RRR, যেখানে তার সহ অভিনেতা রাম চরণ এবং অজয় দেবগন। এছাড়াও পাইপলাইনে আছে রনবীর কাপুর ও অমিতাভ বচ্চনের বিপরীতে পরিচালক অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র। আলিয়াকে সাদাক 2-তেও দেখা যাবে।


সঞ্জয়লীলা বান শালীর ইনশাল্লাহতে সলমান খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাতে পারে আলিয়াকে। তবে পিটিআই জানাচ্ছে সিনেমাটি আপাতত বন্ধ রাখা হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement