হোমবলিউড

কেমন ধুমধাম করে প্রেমিকার জন্মদিন পালন করলেন আরবাজ

সবার সামনেই বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছেন আরবাজ খান। প্রেমিকা জর্জিয়া আন্ড্রিয়ানিজকে নিয়ে।

  | May 21, 2019 20:27 IST (নিউ দিল্লি)
Arbaaz Khan

আরবাজ খান ও জর্জিয়া আন্ড্রিয়ানিজ

Highlights

  • প্রেমিকা জর্জিয়া আন্ড্রিয়ানিজের জন্মদিন পালন করলেন আরবাজ
  • মুম্বইয়েরই এক নামী-দামি রেস্তোরাঁয় সেদিন দেখা গেছিল পুরো খান পরিবারকে
  • পার্টিতে ছিলেন না সলমন খান

বেশ আছেন মিঞা-বিবি! বিচ্ছেদ হতে না হতেই আড়ালে-আবডালে অর্জুন কাপুরকে বগলদাবা করে ঘুরছেন মালাইকা অরোরা। আর সবার সামনেই বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছেন আরবাজ খান। প্রেমিকা জর্জিয়া আন্ড্রিয়ানিজকে নিয়ে। ব্যাপারটা যদিও ঘোরাফেরার মধ্যে আর সীমাবদ্ধ নেই। পরিবারের সবার সঙ্গেই হবু বউমার আলাপ করিয়ে দিয়েছেন খান ভাই। চার হাত এক হওয়া যদিও এখনও বাকি। তার আগে তাই ধুমধাম করে পালন করেই ফেললেন প্রেমিকার জন্মদিন।

26 साल की एक्ट्रेस करने जा रही 68 साल के एक्टर से शादी, जानिए क्या है सच!






মুম্বইয়েরই এক নামী-দামি রেস্তোরাঁয় সেদিন দেখা গেছিল পুরো খান পরিবারকে। তবে বাইরের কাউকে এদিন ডাকেননি আরবাজ। তাহলে কে ছিলেন সেদিনের অনুষ্ঠানে? একমাত্র ‘ভাইজান' সলমন খান ছাড়া পরিবারের সব্বাই। কারণ, সলমন এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘ভারত'-এর প্রচারে।

Cannes Film Festival 2019: कभी 'मॉडर्न महारानी' तो कभी 'रेड एंजल' बनीं सोनम कपूर, देखें Photos


काला हिरण मामला : सैफ अली खान, सोनाली बेंद्रे, तब्बू और नीलम को फिर से मिला नोटिस

জর্জিয়ার জন্মদিনে সেদিনের পার্টিতে হুল্লোড়ে মেতেছিলেন সেলিম খান, সলমা খান, হেলেন, অর্পিতা খান, আয়ুশ শর্মা, সোহেল খান, সীমা খান। দেদার খানাপিনার আয়োজন তো ছিলই। ব্যবস্থা ছিল নাচাগানারও। সলমন ছাড়া আরও দু'জনকে যদিও দেখা যায়নি এই পার্টিতে। তারা আরবাজ-মালাইকার দুই ছেলে।

Wah wah @giorgia.andriani22

A post shared by Arbaaz Khan (@arbaazkhanofficial) on

জন্মদিনের পার্টিতে কেমন সেজেছিলেন জর্জিয়া? লেপার্ড প্রিন্ট ড্রেস পরতে দেখা গেছে তাঁকে। আর আরবাজ পরেছিলেন ডেনিম। সোহেল এসেছিলেন সাদা টি-শার্ট আর ব্লু জিন্স পরে। জন্মদিনের অনুষ্ঠান ছাড়াও মাঝেমধ্যেই ইতিউতি দেখা যায় আরবাজ-জর্জিয়াকে। অনেক সময়েই তাঁদের সঙ্গে থাকে আরবাজের দুই ছেলেও। কিছুদিন আগই জর্জিয়ার কত্থক নাচের অনুষ্ঠানে দর্শক হয়ে এসেছিলেন আরবাজ। নাচের পোশাকেই দু'জনে সেলফি তোলেন। সেই ছবি পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আরবাজ। লাইকস আর কমেন্টে সেদিন উপচে পড়েছিল ইনবক্স।   




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement