হোমবলিউড

'Tired But In Love': সন্তানকে নিয়ে কেমন সময় কাটছে গ্যাব্রিয়েলার? জেনে নিন

'নতুন মা হয়েছি। কোল আলো করে সন্তান এসেছে তাঁর কোলে। এর চেয়ে বড় খুশির খবর একজন মায়ের কাছে আর কী হতে পারে?'

  | July 27, 2019 18:38 IST (নিউ দিল্লি)
Gabriella Demetriades

শিশু সুন্দর মাতৃক্রোড়ে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • চলতি মানেই জন্ম নিয়েছে অর্জুন-গ্যাব্রিয়েলার প্রথম সন্তান
  • ছেলে কোলে অর্জুনের ছবি সোশ্যালে শেয়ার করেছেন গ্যাব্রিয়েলা
  • আগে অর্জুন দাম্পত্য জীবন কাটিয়েছেন মেহের জেসিয়ার সঙ্গে

'নতুন মা ( New mum) হয়েছি। কোল আলো করে সন্তান এসেছে তাঁর কোলে। এর চেয়ে বড় খুশির খবর একজন মায়ের কাছে আর কী হতে পারে?' আনন্দ-গর্ব মাখানো একথাই শোনা যাচ্ছে সদ্য মা হওয়া গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের (Gabriella Demetriades) মুখে।মা হওয়ার (motherhood) ধকল সামলে এখন তিনি কয়েক দিনের ছেলেকে নিয়ে বেজায় ব্যস্ত। এবং পুরোটাই তিনি তারিয়ে তারিয়ে উপভোগ করছেন বলে জানিয়েছেন সোশ্যালে। আরও বলেছেন, এখনও পুরোপুরি ক্লান্তি কাটেনি ( "tired but in love.")। তবে ভীষণ ভালো লাগছে মাতৃত্বের স্বাদ। নামি মডেল মেহের জেসিয়ার সঙ্গে মডেল-অভিনেতা অর্জুন রামপালের দাম্পত্য ভেঙে যাওয়ার পর দক্ষিণ আফ্রিকার এই মডেল গত কয়েকবছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন অর্জুনের সঙ্গে। গত বছরের এপ্রিলেই তাঁরা সোশ্যালে গর্ভধারণের কথা জানান। বেবি শাওয়ারেও দু-জনকে দেখা গেছে ইনস্টা, টুইটারে। তারপরেই গত সপ্তাহে জন্ম নেয় অর্জুন-গ্যাব্রিয়েলার ভালোবাসার প্রথম চিহ্ন। 

দেখুন সেই পোস্ট:

pb45oeko

গ্যাব্রিয়েলার ইনস্টা-র স্ক্রিনশট। (সৌজন্যে: জাহ্নবী কাপুর)

চলতি মাসের ১৮ জুলাই ছেলের মা-বাবা হন অর্জুন-গ্যাব্রিয়েলা। আনন্দে হাসপাতালের সামনেই পোজ দিয়ে ছবি তোলেন নতুন মা-বাবা। অর্জুনের দুই মেয়ে মাহিকা আর মাইরাও তখন তাঁদের সঙ্গেই ছিলেন। 


গত সপ্তাহের শুরুতেই নিজের ছোটবেলার একটি ছবি সোশ্যালে পোস্ট করে অর্জুন লিখেছিলেন, যদি সে আমার মতো দেখতে হয়! কেমন হবে? দেখুন অর্জুনের পোস্ট:



ছেলে কোলে বাবা:

0p1mm8p

গ্যাব্রিয়েলার ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট

প্রসঙ্গত, জেপি দত্তের (JP Dutta) শেষ ছবি 'পল্টন'-এ অভিনয় করতে দেখা গেছে অর্জুনকে। পাশাপাশি, 'ফাইনাল কল' ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। অন্যদিকে, গ্যাব্রিয়েলাকে অভিনয় করতে দেখা গেছে একাধিক হিন্দি ও তেলুগু ছবিতে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement