হোমবলিউড

"ওর উজ্জ্বল ভবিষ্যত ছিল", সুশান্ত প্রসঙ্গে সরব সইফ আলি খান

প্রয়াত অভিনেতার শেষ ছবি দিল বেচারা (Dil Bechara Movie)। সেই ছবিতে ক্যামিও চরিত্রে আছেন সইফ আলি খান

  | July 02, 2020 13:08 IST (মুম্বই)
Saif Ali Khan

এই ছবিতে ক্যামিও চরিত্রে আছে সুশান্ত সিং রাজপুত। (সৌজন্য: actorsaifalikhan)

Highlights

  • ২৪ জুলাই ডিজনি-হটস্টারে এই ছবির মুক্তি
  • ওর উজ্জ্বল ভবিষ্যত ছিল: সইফ আলি খান
  • সুশান্তের বিপরীতেই বলিউডে অভিষেক সারা আলি খানের

উজ্জ্বল ভবিষ্যত ছিল সুশান্ত সিং রাজপুতের। সাম্প্রতিক সাক্ষাৎকারে একথা বলেন সইফ আলি খান (Saif Ali Khan on Sushan singh)। প্রয়াত অভিনেতার শেষ ছবি দিল বেচারা (Dil Bechara Movie)। সেই ছবিতে ক্যামিও চরিত্রে আছেন সইফ আলি খান। ইন্ডিয়ান এক্সপ্রেস আয়োজিত ওয়েবনারে অংশ নিয়ে এই অভিনেতা বলেন, "প্রতিভাবান ও সুপুরুষ ছিলেন সুশান্ত। অত্যন্ত নম্র স্বভাবের। আমাকে অতিথি চরিত্রে দেখে বেশ উত্তেজিত ছিলেন। জ্যোতির্বিজ্ঞান এবং দর্শন নিয়ে আমার সঙ্গে আলোচনা করতে চাইত। অত্যন্ত উজ্জ্বল ভবিষ্যত ছিল। আমার চেয়েও উজ্জ্বল ছিল ও।" এদিকে, মুকেশ ছাবড়া পরিচালিত দিল বেচারা ২৪ জুলাই ডিজনি-হটস্টারে (Disney+Hotstar) মুক্তি পাচ্ছে। ডিজনির তরফে দাবি, প্রয়াত অভিনেতার প্রতিভাকে কুর্নিশ জানাতে এই সিদ্ধান্ত। তাঁকে শ্রদ্ধাজ্ঞাপনে হটস্টারের গ্রাহক এবং গ্রাহক নয়, এঁরা প্রত্যেকেই দেখতে পাবেন এই ছবি। দিল বেচারায় পরিচালক হিসেবে মুকেশ ছাবড়া আর অভিনেত্রী হিসেবে সঞ্জনা সঙ্ঘীর অভিষেক ঘটেছে।জন গ্রিনের বই দা ফল্ট ইন আওর স্টারস অবলম্বনে এই ছবির চিত্রনাট্য। সঙ্গীত পরিচালনায় এআর রহমান।


A story of love, hope, and endless memories. Celebrating the late #SushantSinghRajput's legacy that will be etched in the minds of all and cherished forever. #DilBechara coming to everyone on July 24. For the love of Sushant and his love for cinema, the movie will be available to all subscribers and non-subscribers. @sanjanasanghi96 @mukeshchhabracc @arrahman @swastikamukherjee13 @sahilvaid24 #SaswataChatterjee @shashankkhaitan @sonymusicindia @foxstarhindi @disneyplushotstarvip @suprotimsengupta @amitabhbhattacharyaofficial #SaifAliKhan

A post shared by Disney+ Hotstar (@disneyplushotstar) on



 এদিকে, সইফ আলি খানের মেয়ে সারা আলি খানের অভিষেক ছবি সেই সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ ছবিতে। ২০১৮ সালে মুুক্তি পাওয়া এই ছবি সমালোোকদের থেকে প্রশংসা কুড়িয়েছিল।


Sushant Singh Rajput

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


অপরদিকে, সুশান্ত সিং রাজপুত মৃত্যু-কাণ্ডে ময়না তদন্ত ও ভিসেরা রিপোর্ট আত্মহত্যার তত্ত্ব খাড়া করলেও, নেটদুনিয়া মানতে নারাজ। গভীর ষড়যন্ত্রের অভিযগ তুলে সিবিআই তদন্ত চেয়েছেন তাঁরা। যদিও, পৃথক একটি মামলায় মুম্বই পুলিশ এখনও পর্যন্ত ২৪ জনের বয়ান রেকর্ড করেছে।

(আপনার পরিচিত কেউ মানসিক বিষাদগ্রস্ত  হলে তাঁকে নিকটবর্তী মানসিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান)

Helplines: AASRA: 91-22-27546669 (24 hours) Sneha Foundation: 91-44-24640050 (24 hours) Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours) iCall: 022-25521111 (Available from Monday to Saturday: 8:00am to 10:00pm) Connecting NGO: 18002094353 (Available from 12 pm - 8 pm)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com