হোমআঞ্চলিক

বাস্তবের দুই বন্ধু এবার একসঙ্গে পর্দায়। আসছে কোজাগরী

  | August 14, 2018 08:11 IST (কলকাতা)
Kojagori

অফস্ক্রিন দেবলীনা ও গৌরবের খুনসুটি।

কোজাগরী ছবিতে কেন্দ্রীয় চরিত্রে একসঙ্গে প্রথমবার অভিনয় করবেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়।

এক রাত জাগা তারার গল্প। দূরারোগ্য চর্ম রোগে আক্রান্ত সোহিনী কোনও দিন দিনের আলো দেখেনি। সে রাতে জাগে আর দিনে ঘুমায়। নিজের বয়সী আর পাঁচটা মেয়ের থেকে সোহিনীর জীবন পুরোপুরি আলাদা। তাঁর বোন রূপসা স্বাভাবিক। রূপসাকে স্বাভাবিক জীবন যাপন করতে দেখে কালক্রমে তাঁর ওপর হিংসা জন্মাতে শুরু করে সোহিনীর। ঘটনাচক্রে সোহিনীর জীবনেও প্রেম আসে। কিন্তু সে প্রেম হয় ক্ষণস্থায়ী। প্রেম ভাঙার কষ্ট থেকে কী ভাবে মুক্তি পাবে সোহিনী? তাঁর ভবিষ্যৎ-ই বা কী? এই সব উত্তর জানা যাবে সায়ন বসু পরিচালিত পরবর্তী ছবি 'কোজাগরী'-তে।

'কোজাগরী' ছবিতে কেন্দ্রীয় চরিত্রে একসঙ্গে প্রথমবার অভিনয় করবেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়। বাস্তবে এই দু'জনের দারুণ সম্পর্ক পর্দায় আলাদা কেমিস্ট্রি যে তৈরি করতে পারবে সে বিষয়ে আমরা আশাবাদী। দেবলীনাকে ছবিতে সোহিনীর ভূমিকায় এবং গৌরবকে তার প্রেমিক নিলাঞ্জনের ভূমিকায় দেখা যাবে।

দেবলীনা সোশ্যাল মিডিয়ায় কয়েকদিন আগেই লেখেন তিনি নাকি গৌরবের সবচেয়ে বড় ফ্যান। আর তাই প্রিয় অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ারের জন্য তিনি একেবারেই মুখিয়ে রয়েছেন। 'হামি', 'চল কুন্তল','আবার বসন্ত বিলাপের' পর দেবলীনা কুমারের পরবর্তী ছবি কোজাগরী। শুটিং শুরু হবে এই সপ্তাহ থেকেই। আর সম্ভবত মুক্তি পাবে এই বছরের শেষে কিংবা আগামী বছর।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement