হোমবলিউড

Watch Video: গোবিন্দাকে দেখে আর নিজেকে ধরে রাখতে পারলেন না মাধুরী, পৌঁছে যান মঞ্চে

 সম্প্রতি গোবিন্দা (Govinda) ও মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit)  একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ঘোরাফেরা করছে

  | July 08, 2019 11:32 IST (নিউ দিল্লি)
Govinda

Video: জমিয়ে নাচলেন গোবিন্দা (Govinda) ও মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)

Highlights

  • জমিয়ে নাচলেন গোবিন্দা ও মাধুরী দীক্ষিত
  • ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় বেশ ঘোরাফেরা করছে
  • ভিডিওতে তাদের নাচের ভঙ্গিমা ছিল দেখার মতো

বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দা (Govinda) ও অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে (Madhuri Dixit) আমরা বহু সিনেমায় একসাথে কাজ করতে দেখেছি। এই জুটি রুপালি পর্দার বেশ জনপ্রিয় জুটি, কোনো একটা সময়ে  দর্শকের মন জয় করতে তাদের জুড়ি মেলে ভার ছিল।  সম্প্রতি গোবিন্দা (Govinda) ও মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit)  একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ঘোরাফেরা করছে।  এই ভিডিওতে দেখা যাচ্ছে, গোবিন্দাকে (Govinda) দেখে মাধুরী (Madhuri Dixit) আর নিজেকে ধরে রাখতে পারেননি, তিনি নিজে থেকেই স্টেজে উঠে গিয়ে নাচতে শুরু করেন। তাদের অনুরাগীরা এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকে তা বেশ জনপ্রিয় হয়ে ওঠে।   

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই ভিডিও ড্যান্স দিবানে সেটের। মঞ্চে গোবিন্দ প্রবেশ করার সময় দশর্কদের আনন্দের ঠিকানা ছিল না, শোতে গোবিন্দ পৌঁছানোর প্রিয় মাধুরী মঞ্চে ওঠেন, তারপর দুজনে মিলে জমিয়ে বেশ কিছুক্ষণ নাচ করেন। এই ভিডিওতে দুজনকেই গোবিন্দা অভিনীত রাজাবাবু সিনেমার গানের সাথে নাচতে দেখা যায়। মাধুরী দীক্ষিত ও গোবিন্দার এই ড্যান্স ভিডিওতে তাদের নাচের ভঙ্গিমা ছিল দেখার মতো।  এই ভিডিওতে গোবিন্দাকে নিয়ন গ্রীন জ্যাকেট পরে দেখা গেছে, অন্যদিকে মাধুরী পরেছেন প্রিন্টেড লেহেঙ্গা। কিন্তু দুজনকেই এই ভিডিওতে খুবই সুন্দর দেখাচ্ছিল। 


 

Govindaaaaaa

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

 অভিনয়ের জন্য গোবিন্দা ও মাধুরী বলিউডের জগতে খুবই জনপ্রিয়।  তাদের অভিনীত সিনেমা গুলি যতটা জনপ্রিয় ঠিক ততটাই জনপ্রিয় তাদের অভিনয় দক্ষতা।'মহা সংগ্রাম', 'বড়ে মিঞা ছোটে মিঞা' , 'পাপ কা অন্ত' প্রভৃতি সিনেমায় তাদের একসাথে দেখা গেছে।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com