হোমবলিউড

ভাইরাল: জেম ক্যামেরনের ছবি-র 'অবতার' নাম নাকি গোবিন্দা-র দেওয়া!

২০০৯-এ হলিউডি পরিচালক জেমস তাঁকে এই ছবিতে অভিনয়ের জন্য ডাকেন। কিন্তু টানা ৪১০ দিন শুটিংয়ের জন্য দিতে পারবেন না বলে কাজ করতে রাজি হননি! এখানেই শেষ নয়। আপ কি আদালত-এ তাঁর দাবি, ক্যামেরনের জন্যই নাকি তাঁর সঙ্গে পরিচালক ডেভিড ধাওয়ানের ভালো সম্পর্ক খারাপ হয়ে গেছিল।

  | July 30, 2019 22:41 IST (নিউ দিল্লি)
Govinda

সদাহাস্য গোবিন্দা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • টানা ৪১০ দিন দিতে পারবেন না বলে অবতার ছেড়ে দেন অভিনেতা
  • আমি বলেছিলাম (জেমস ক্যামেরন) ছবিটা খুব ভালো ব্যবসা করবে: গোবিন্দা
  • কাদের খান-করমিশ্মার সঙ্গে বরাবরই ভালো বোঝাপড়া ছিল গোবিন্দা-র

গোবিন্দা (Govinda) মুখ খুললেই সেই কথা আসে চায়ে পে চর্চায়! মঙ্গলবার হঠাৎই তাঁর দাবি, জেমস ক্যামেরনের অবতার ( Avatar) ছবির নাম তিনিই নাকি ঠিক করে দিয়েছিলেন। শুধু তাই নয়, ২০০৯-এ হলিউডি পরিচালক জেমস তাঁকে এই ছবিতে অভিনয়ের জন্য ডাকেন। কিন্তু টানা ৪১০ দিন (410 days) শুটিংয়ের জন্য দিতে পারবেন না বলে কাজ করতে রাজি হননি! এখানেই শেষ নয়। আপ কি আদালত-এ (Aap Ki Adalat) তাঁর দাবি, ক্যামেরনের জন্যই নাকি তাঁর সঙ্গে পরিচালক ডেভিড ধাওয়ানের (David Dhawan) ভালো সম্পর্ক খারাপ হয়ে গেছিল। শো-এর সঞ্চালক রজত শর্মাকে গোবিন্দা আরও জানিয়েছেন, শুধু টানা ডেট দেওয়া নয়, এই ছবির জন্য নাকি বডি পেন্টও করাতে হত তাঁকে। যেটা একেবারেই তাঁর নাপসন্দ। তবে তাঁর দেওয়া নামটা রাখার ফলেই ছবি নাকি হিট হয়েছে ক্যামেরনের!

গোবিন্দা উবাচ, "আমি জেমসকে বলেছিলাম, অবতার নাম রাখলে ছবিটা সুপারহিট হবে। হলও তাই। একই সঙ্গে এও বলেছিলাম, তোমার এই ছবি বানাতে সাত বছর লেগে যাবে। তাতে ক্যামেরন প্রচণ্ড রেগে গিয়ে বলেছিল, এত সময় লাগবে কেন তার! তখন উত্তরে জানিয়েছিলাম, যে ধরনের ছবি বানাচ্ছ তাতে এই সময়টাই লাগবেI " 

আপ কি আদালতে গোবিন্দা আরও জানান তিনি এরকম আরও ছবির কাজ ছেড়েছেন যা বক্স অফিসের নিরিখে সুপারহিট হয়েছে। যেমন, চাঁদনি, দেবদাস, তাল, গদর এক প্রেম কথা। 

২০১৭-য়, প্রথম গোবিন্দা জানান, যে পরিচালকের সঙ্গে তিনি মোট ১৭ টি ছবিতে কাজ করেছেন সেই ডেভিড ধাওয়ানের সঙ্গে মনোমালিন্য শুরু হয়। অভিনেতা নাকি পরিচালককে চশমে বদ্দুর-এর কনসেপ্ট দিয়েছিলেন। পরে সেই ছবি পরিচালক নাকি বানান ঋষি কাপুরকে দিয়ে। পরে গোবিন্দা নাকি ফোনের স্পিকার চালিয়ে শুনেছেন, তাঁর নামে সমালোচনা করছেন পরিচালক। 


দেখুন গোবিন্দার কথোপকথন:


একই সঙ্গে গোবিন্দা করিশ্মা কাপুর ও কাদের খানের সঙ্গে তাঁর রসায়নের কথাও বলেন। অভিনেতা জানান, প্রচুর ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ওঁদের সঙ্গে কাজ করা অভিজ্ঞতা আজও তাঁকে স্মৃতিমেদুর করে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement