হোমটিভি

অনাথ আশ্রম ছেড়ে পথে নামলো গুড্ডু-গুড়িয়া, পথেই কী পথ চিনবে তারা

গুড্ডু সকলের চোখকে ফাঁকি দিয়ে নিজেদের অনাথ আশ্রমের রেজিস্টার খুলে দেখে জানতে পারে গুড়িয়ার দাদুর নাম বিনায়ক। তিনি মুম্বইতে থাকেন।

  | February 21, 2019 15:54 IST (কলকাতা)
Guriya Jekhane Guddu Sekhane

Highlights

  • রোমিলা স্থির করে গুড্ডুকে অন হোস্টেলে পাঠিযে দেবে
  • গুড্ডু কাগজপত্র ঘেঁটে তা জানতে পেরে যায়
  • গুড়িয়া আর গুড্ডু অনাথ আশ্রম ছেড়ে পালায়

রোমিলা নিজের কার্যসিদ্ধির জন্য পরিকল্পনা করে গুড্ডু ও গুড়িয়াকে আলাদা করে দেওয়ার। সে ঠিক করে অন্য একটা খুব কঠোর হোস্টেলে  গুড্ডুকে পাঠিয়ে দেবে যাতে তার গুড়িয়ার সঙ্গে আর কখনও দেখা না হয় আর গুড়িয়াকে বিনা চিকিৎসায় মরে যেতে হয়। কিন্তু গুড়িয়া ফাঁক বুঝে প্রিয় বন্ধু গুড্ডুকে নিজের শেষ ইচ্ছের কথা জানায়। সে গুড্ডুকে জানায়, তার শেষ ইচ্ছে মরে যাওয়ার আগে নিজের মাকে একবার নিজের চোখে দেখবে।

সপ্তাহান্তের স্বাদ বাড়াতে স্টার জলসার ‘হ্যাপি উইকেন্ড'

53d3tiq8

 

বন্ধুর জন্য গুড্ডু সব করতে পারে। গুড্ডু সকলের চোখকে ফাঁকি দিয়ে নিজেদের অনাথ আশ্রমের রেজিস্টার খুলে দেখে জানতে পারে গুড়িয়ার দাদুর নাম বিনায়ক। তিনি মুম্বইতে থাকেন। গুড্ডু তার নিজের হোস্টেল পরিবর্তনের কাগজপত্রও দেখতে পেয়ে যায়। সে বুঝতে পেরে যায় যে রোমিলা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আর কোনও উপায় না দেখে গুড্ডু পালিয়ে যায় অনাথ আশ্রম থেকে গুড়িয়ার মাকে খোঁজার উদ্দেশ্যে।


05v4ds58

 

হোস্টেলের দারোয়ানও গুড়িয়াকে বলে গুড্ডুর সঙ্গেই পালিয়ে যেতে। কারণ সে জানে রোমিলা কখনওই গুড়িয়ার চিকিৎসা করাবে না। আসলে তাকে ক্রমশ মৃত্যুর মুখে ঠেলে দেবে। গুড়িয়াও উপায় না দেখে অনাথ আশ্রম থেকে পালিয়ে যায়।

নিউ ইয়র্কে দেখা হল আমির খান আর ঋষি কাপুরের, তারপর..

ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে কোথায় গিয়ে পৌঁছবে তারা। জানতে হলে দেখতে থাকুন ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে' স্টার জলসায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement