হোমবলিউড

অনুষ্কা শর্মার সুই ধাগা মিম সবচেয়ে বেশি কে উপভোগ করছেন জানেন?

ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে সুই ধাগার বিভিন্ন মিমে ছেয়ে গেছে ইন্টারনেট।

  | August 30, 2018 15:26 IST (নিউ দিল্লি)
Sui Dhaaga Memes

সুই ধাগার একটা স্থির চিত্রে অনুষ্কা শর্মা। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • বরুণ ধাওয়ান সম্প্রতি অনুষ্কা শর্মার একটা মিম শেয়ার করেন
  • টুইটারে তিনি লেখন, "মিমস কি রানি, মমতা"
  • আগামী 28 শে সেপ্টেম্বর মুক্তি পাবে সুই ধাগা

গত 13ই অগাস্ট সুই ধাগার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে নিয়ে বিভিন্ন মিম ছেয়ে গেছে। ছবিতে একজন সাধারণ গ্রাম্য মহিলা মমতার চরিত্রে অভিনয় করেছেন অনুষ্কা শর্মা। আর অনুষ্কাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন মিম জন্ম নিচ্ছে। আর সুই ধাগার সৃজনশীল বিভিন্ন মিম সোশ্যাল মিডিয়ায় দেখে সবচেয়ে বেশি খুশি কে হয়েছেন জানেন? অন্য কেউ না, সুই ধাগায় অনুষ্কার সহ অভিনেতা বরুণ ধাওয়ান- যিনি ছবিতে অনুষ্কার স্বামী মাউজির চরিত্রে অভিনয় করেছেন। বুধবার বরুণ ধাওয়ান তাঁর অনস্ক্রিন স্ত্রী মমতার আরও একটা মিম টুইটারে শেয়ার করে লেখেন, “মিমস কি রানি, মমতা… হাহাহাহা!”

 

 


আর তারপর তাঁর সঙ্গ দিতে কে এসেছেন দেখুনঃ

 

 

ট্রেলারের একটা দৃশ্যে আবেগ আপ্লুত মমতা তাঁর স্বামী মাউজিকে অত্যন্ত ক্লান্তিকর যাত্রার পর ফিরে আসতে দেখে হাত নাড়াতে থাকে এবং তাঁর মুখভঙ্গিমা ইন্টারনেটে সকলের দৃষ্টি আকর্ষণ করে। আর তারপর থেকেই অনুষ্কাকে ঘিরে জন্ম নেয় বিভিন্ন মিম। ইন্টারনেটে ছড়িয়ে পড়া সুই ধাগার বিভিন্ন মিম দেখে নিন এখানেই : 

 

 

Lol #bollywood #troll #memes #funny #anushkasharma #suidhaaga #troll #viratkohli

A post shared by 99 Troll (@99.troll) on

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সুই ধাগার প্রথম গান চাভ লাগা সদ্য মুক্তি পেয়েছে যেখানে মাউজি এবং মমতার জীবন সঙ্গী থেকে ব্যবসার সঙ্গী হয়ে ওঠা নথিবদ্ধ করা হয়েছে। এই ছবিতে বরুণ এবং অনুষ্কা এক গ্রাম্য দম্পতি যারা এই কঠিন দুনিয়ায় নিজেদের একটা ব্র্যান্ড তৈরি করার চেষ্টায় সামিল হয়েছে। ইনস্টাগ্রামে গানটা শেয়ার করে বরুণ মজা করে লেখেন, “আপনি যদি আমাকে ক্রাভ মাগায় (এক ধরণের মার্শাল আর্ট) পছন্দ না করেন তাহলে চাভ লাগায় আমাকে আপনি ডিসার্ভ করেন না।“ সুলতানের শুটিঙের সময় তোলা অনুষ্কার ছবি শেয়ার করেছেন বরুণ।

h03nb7vg

 

গানটা নিচে রইল আপনাদের জন্যঃ


শরৎ কাটারিয়া পরিচালিত সুই ধাগা মুক্তি পাবে আগামী 28 শে সেপ্টেম্বর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com