হোমবলিউড

সুজিত সরকারের হাত ধরে পর্দায় জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা

সিনেমার গল্পটি লখনউ এর একটি পরিবারের গল্প। মূলত কমেডি সিনেমা হতে চলেছে এটি। এই সিনেমায় সুজিত সরকার তার পুরনো বন্ধু জুহি চতুর্বেদীর সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন। এর আগে তারা একসঙ্গে ভিকি ডোনার, পিকু এবং অক্টোবরের মতো সিনেমায় কাজ করেছেন।

Ayushmann Khurrana

কৌন বনেগা ক্রোড়পতির সেটে অমিতাভের সঙ্গে আয়ুষ্মান খুরানা

Highlights

  • পিকুতে অমিতাভ ও ভিকি ডোনারে আয়ুষ্মানের সঙ্গে কাজ করেছেন সুজিত
  • আয়ুষ্মান জানাচ্ছেন অমিতাভের সঙ্গে কাজ অনন্য অভিজ্ঞতা
  • সিনেমার নাম গুলাবো সিতাবো

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) একসঙ্গে, আর তার সঙ্গে সুজিত সরকার! কম্বিনেশনটাই বলে দিচ্ছে একটা বড় রকমের কিছু ঘটতে চলেছে। বিষয়টা হলো সুজিত সরকারের (Shoojit Sircar) পরের সিনেমা গুলাবো সীতাবো'য় (Gulabo Sitabo) অভিনয় করতে চলেছেন এই দুজনেই। এই প্রথম বার অমিতাভ এবং আয়ুষ্মান একসঙ্গে কাজ করবেন। সিনেমার গল্পটি লখনউ এর একটি পরিবারের গল্প। মূলত কমেডি সিনেমা হতে চলেছে এটি। এই সিনেমায় সুজিত সরকার তার পুরনো বন্ধু জুহি চতুর্বেদীর সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন। এর আগে তারা একসঙ্গে ভিকি ডোনার, পিকু এবং অক্টোবরের মতো সিনেমায় কাজ করেছেন। সুজিত বলেছেন, "যখনই জুহি ওর ট্রেডমার্ক কোন গল্প নিয়ে আসে আমি সেটা পড়ার পরে উত্তেজিত হয়ে যাই। দ্রুত গল্পটি রনির সঙ্গে শেয়ার করি। রনি শুধুমাত্র প্রযোজকই নয় আমার খুব প্রিয় বন্ধুও। আর প্রথমবার অমিতাভ এবং আয়ুষ্মান একসঙ্গে ভাবতেই ভালো লাগছে। হয়তো আরও কিছুটা কাজ আমাদের বাকি আছে, কিন্তু স্ক্রিপ্টটা শোনার পর দুজনেই এত খুশি যে আমরা বাকি সব কিছু ব্যবস্থা করে ফেলবো। আশা করছি সামনের বছর সিনেমাটি মুক্তি পাবে।" 

সমুদ্র সৈকতে ‘প্রেমের জোয়ারে' গা ভাসালেন ফারহান আখতার ও শিবানী দাণ্ডেকর
গুলাবো সিতাবো একটি মজাদার প্রচলিত কথা যা স্থানীয় ভাবে ব্যবহৃত হয়।
আয়ুষ্মান খুরানা বলেছেন,"অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখতাম, এমন একটা মুহূর্তের স্বপ্ন সব অভিনেতার জীবনেই থাকে। সেটা সফল হচ্ছে ভেবেই আমার অসম্ভব ভালো লাগছে।"
তিনি আরো বলেন, "সুজিত দার সিনেমায় কাজ করার সুযোগ পাওয়াটাই একজন শিল্পীর কাছে খুব বড় অভিজ্ঞতা। তার উপর অমিতাভ বচ্চন স্যারের মতো বড়মাপের অভিনেতা, আমি আশা করছি এই সিনেমাটা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।" 

সৈকতে ছেলের সঙ্গে পাল্লা দিয়ে পুশ আপ করছেন মিলিন্দ সোমানের ৮০ বছরের মা

@amitabhbachchan sir aur meri Jodi, ekdum #GulaboSitabo si hogi Really excited to be a part of this project by my mentor @shoojitsircar! In cinemas this November. @juhic3 @ronnie.lahiri @filmsrisingsun #SheelKumar


A post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on


২০১২ সালে সুজিত সরকারের সঙ্গেই ভিকি ডোনার সিনেমা ছিল আয়ুষ্মানের বলিউডে ডেবিউ প্রজেক্ট। অমিতাভ বচ্চন তার সঙ্গে পিকু সিনেমায় কাজ করেছেন।
রনি লাহিড়ী এবং শীল কুমার প্রযোজিত গুলাবো নিয়ে দর্শক আপাতত অপেক্ষার প্রহর গুনছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement