হোমবলিউড

Gulabo Sitabo Trailer: বাড়িওয়ালা বিগ বি নাকি ভাড়াটে আয়ুষ্মান! কিস্তিমাত করবে কে?

Gulabo Sitabo trailer: ছবির গল্পের মূল কেন্দ্রবিন্দু হল ফাতিমা মহল, লখনউয়ের একটি জরাজীর্ণ বাড়ি। এই বাড়ির মালিক অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান তাঁর দীর্ঘকালে ভাড়াটে।

  | May 22, 2020 18:18 IST (নয়াদিল্লি)
Gulabo Sitabo Trailer

Gulabo Sitabo সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করছেন আয়ুষ্মান খুরানা এবং অমিতাভ বচ্চন

Highlights

  • 'Gulabo Sitabo' অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ১২ জুন
  • সিনেমার পরিচালক সুজিত সরকার
  • বাড়িওয়ালা আর ভাড়াটের গল্প বলবে এই সিনেমা

মুক্তি পেল Gulabo Sitabo-র ট্রেলার। এই প্রথম একসঙ্গে পর্দায় কাজ করছেন অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানা। সুজিত সরকার পরিচালিত, গুলাবো সিতাবো সিনেমায় আয়ুষ্মান খুরানার চরিত্রের নাম বাঁকে, ওরফে সিতাবো- একজন বুদ্ধিমান যুবক, আর্থিক অবস্থা খুব ভাল নয় এবং মাথা গরমওয়ালা ভাড়াটে। বিগ বি'র চরিত্রটির নাম মির্জা, যাকে আমরা চিনি গুলাবো বলে। গুলাবো একজন বয়স্ক এবং খিটখিটে বাড়ির মালিক। গুলাবো সিতাবো ট্রেলরটিতে বোঝা যাচ্ছে যে, ছবির গল্পের মূল কেন্দ্রবিন্দু হল ফাতিমা মহল, লখনউয়ের একটি জরাজীর্ণ বাড়ি। এই বাড়ির মালিক অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান তাঁর দীর্ঘদিনের ভাড়াটে। ফাতিমা মহল গুলাবোর মূল্যবান সম্পত্তি, যা শেষ পর্যন্ত তিনি তার বিরক্তিকর ভাড়াটেদের তাড়াতে বিক্রি করার সিদ্ধান্ত নেন। আয়ুষ্মান ছাড়া অনু কাপুরও এক জেদি ভাড়াটের ভূমিকায় অভিনয় করেছেন।

তবে সিতাবো গুলাবোর বাড়ি বিক্রি করার পক্ষে নন কারণ এই বাড়ি চলে গেলে তিনি গৃহহীন হয়ে যাবেন। তবে তাতে অবশ্য গুলাবোর সঙ্গে তাঁর খিটমিট কমে না। অবশেষে গুলাবো এবং সিতাবো দু'জনেই ফাতিমা মহলের বিরুদ্ধে আইনি লড়াইয়ে নামেন। শেষ পর্যন্ত সিতাবো পরামর্শ দেন যে গুলাবো তাঁকে দত্তক নিয়ে নিতে পারেন- গুলাবোও নিঃসন্তান এবং সিতাবোর বাবা নেই! এবং ঠিক যখনই দর্শক ভাবতে বসেছেন সিনেমার হ্যাপি এন্ডিং সমাগত ঠিক তখনই, তখন গুলাবো তেড়েমেড়ে উঠে সিতাবোকে ‘উইপোকা' বলে সম্বোধন করে তাড়িয়ে দেন।

“মিলিয়ে মির্জা সে, জিনে আপনি হাভেলি সে বেইনতেহা প্যায়ার হ্যায়,” ট্রেলারটি টুইট করার সময় লিখেছেন বিগ বি। “মিলিয়ে বাঁকে সে! হোশিয়ারি কি নদী ইনহি কে ইয়াঁহা সে বেহতি হ্যায়,” লিখেছেন আয়ুষ্মান খুরানা।


গত সপ্তাহে, গুলাবো সিতাবোর নির্মাতারা ঘোষণা করেছিলেন যে সিনেমাহল বন্ধ থাকায় এবং দেশব্যাপী লকডাউন থাকায় ১২ জুন অ্যামাজন প্রাইম ভিডিওতে ডিজিটালি মুক্তি পাবে এই সিনেমাটি।

সুজিত সরকার পরিচালিত গুলাবো সিতাবো অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর তৃতীয় কাজ হতে চলেছে, পিকু এবং পিঙ্কের মতো চলচ্চিত্রে সুজিতের সঙ্গে কাজ করেন বিগ বি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com