হোমবলিউড

Gully Boy Music Launch; জানতেন কী রণভীর সিং নিজে গেয়েছেন এই সিনেমার বেশ ক'টি গান?

এই বিশেষ অনুষ্ঠানে সিনেমার সমস্ত গানের অ্যালবামটি ইউটিউবে মুক্তি পায়। রূপোলি নিওন জ্যাকেটে রণভীর ‘আপনা টাইম আয়েগা’ গানটি মঞ্চে গান

  | January 25, 2019 14:05 IST (নিউ দিল্লি)
Gully Boy Music Launch

গলি বয়ের মিউজিক লঞ্চে রণভীর সিং ও আলিয়া ভাট

Highlights

  • #GullyBoyMusicLaunch এখন টুইটারে ট্রেন্ডিং
  • রণভীর সিং নিজে গেয়ে মাত করেছেন অনুষ্ঠান
  • সঞ্চালনায় ছিলেন স্যাক্রেড গেমসের অভিনেত্রী কুব্রা সাইত

রণভীর সিং ও আলিয়া ভাট তাঁদের আগামী চলচ্চিত্রের গানে মাতিয়ে দিলেন শহরকে। এবং এখানেই শেষ নয় মঞ্চে তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন এই সিনেমা র‍্যাপার ডিভাইন, নাইজ এবং অন্যান্যরাও। এই সিনেমার মিউজিক লঞ্চের ছবিগুলি এখন ইন্টারনেটে ভাইরাল। এই বিশেষ অনুষ্ঠানে সিনেমার সমস্ত গানের অ্যালবামটি ইউটিউবে মুক্তি পায়। রূপোলি নিওন জ্যাকেটে রণভীর ‘আপনা টাইম আয়েগা' গানটি মঞ্চে গান। গলি বয় সিনেমার পরিচালক জোয়া আখতারের ঘনিষ্ঠ বন্ধু শ্বেতা বচ্চন নন্দাও এই অনুষ্ঠানে আসেন। সিনেমার সহ-প্রযোজক ফারহান আখতারও (জোয়ার ভাই) হাজির ছিলেন মিউজিক লঞ্চ অনুষ্ঠানে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন স্যাক্রেড গেমস অভিনেত্রী কুব্রা সাইত।

অন্তঃসারশূন্য স্টান্ট কুইন হয়েই রয়ে গেলেন কঙ্গনার রানি লক্ষ্মীবাঈ

এখানে রইল গলি বয় সিনেমার মিউজিক লঞ্চের চোখ ধাঁধানো কিছু মুহূর্ত।

rbob8g8

 


82isrhn

 

 

 

 

fnru8lqg

 

6kgt3kl8

নির্যাতিতাদের পাশে দাঁড়াতে চায় লাভ সোনিয়া

7dcdnh9g

 

59krjfro

 

রূপকথার বিয়ের অ্যালবমের আরও কিছু মুহূর্ত ফাঁস

এখানে গলি বয় সিনেমার সব গান শুনুন।


গলি বয় সিনেমায় রণভীর সিং মুম্বাইয়ের বস্তির বাসিন্দা একজন উঠতি স্ট্রিট র‍্যাপারের ভূমিকায় অভিনয় করছেন। এই সিনেমার বেশ কয়েকটি গান তিনি নিজেই গেয়েছেন। ‘আপনা টাইম আয়েগা', ‘আসলি হিপ হপ' এবং ‘মেরে গলি মে' সহ তাঁর বেশ কয়েকটি গান মুক্তি পেয়েছে। রণভীর বলেন, “হিপ-হপ হচ্ছে এমন একটা জিনিস যা আমার ভিতরে খুব প্রাণবন্ত অবস্থায় রয়েছে এবং এমন নয় যে এখন রয়েছে, আমি যখন খুব ছোট ছিলাম তখন থেকেই আছে। হিপ হপের প্রতি আমার ঝোঁক খুব স্বাভাবিকভাবেই এবং আমি জোয়ার গলি বয় সিনেমায় এই কারণেই কাজ করতে এত উৎসাহী ছিলাম কারণ আমি সবসময়ই চেয়েছি এমন একটি অন্তত সিনেমায় কাজ করতে।”


আলিয়া ভাট এই সিনেমায় একজন মেডিকেল ছাত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। গলি বয় র‍্যাপার ডিভাইন এবং নাইজের লড়াই ও কাজ দ্বারা অনুপ্রাণিত। তাঁরা দু'জনেই এই সিনেমার সঙ্গেও ঘনিষ্ঠভাবে যুক্ত। রণভীর ও আলিয়া ছাড়াও গলি বয় সিনেমায় কল্কি কোচলিন, সিদ্ধান্ত চতুর্বেদী এবং বিজয় রাজ অভিনয় করেছেন। গলি বয় মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement