হোমআঞ্চলিক

বোম্বাগড়ে বেজায় শোরগোল, কেন জানেন?

শুটিং শুরু হল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের নতুন সিনেমা ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র। পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিকেত চট্টোপাধ্যায়। আর একই সঙ্গে মুক্তি পেয়েছে সিনেমার প্রথম টিজারও। অনেক দিন বাংলায় রূপকথার গল্প নিয়ে সত্যিই সিনেমা তৈরি হয়নি। এই সিনেমার হাত ধরেই দর্শককে সেই রূপকথার রোমাঞ্চই ফিরিয়ে দিচ্ছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়।

  | March 13, 2019 18:54 IST (কলকাতা)
Habuchandra Raja Gabuchandra Mantri

Highlights

  • গোটা সিনেমার স্ক্রিপ্ট ছন্দ মিলিয়ে লেখা হয়েছে।
  • ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন কবীর সুমন।
  • গল্পটি একটি ‘রাজনৈতিক স্যাটায়ার’।

টালিগঞ্জের তাবড় অভিনতা আর অভিনেত্রীরা সব ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন বোম্বাগড়ে। সেখানে এখন সাজো সাজো রব। আসলে শুটিং শুরু হল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের নতুন সিনেমা ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র। পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিকেত চট্টোপাধ্যায়। আর একই সঙ্গে মুক্তি পেয়েছে সিনেমার প্রথম টিজারও।

ভালোবাসার অপেক্ষার জাল বোনে ‘চুরি যায়'

আমাদের সকলের ছোটবেলাটা জুড়েই রয়েছেন দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের একটি গল্পের উপরে ভিত্তি করেই সিনেমাটি তৈরি হচ্ছে। আদতে এটি একটি রূপকথার গল্প। অনেক দিন বাংলায় রূপকথার গল্প নিয়ে সত্যিই সিনেমা তৈরি হয়নি। এই সিনেমার হাত ধরেই দর্শককে সেই রূপকথার রোমাঞ্চই ফিরিয়ে দিচ্ছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়।

দেখুন টিজার এখানে



 

২০১৮ সালের শেষ দিকে দেবের প্রযোজনা সংস্থার তরফে এই সিনেমার কথা জানানো হয়েছিল। রাজা হবুচন্দ্রের চরিত্রে রয়েছেন শাশ্বত চ্যাটার্জী এবং তার মন্ত্রী গবুচন্দ্রের ভূমিকায় দেখা যাবে খরাজ মুখার্জীকে। রানী কুসুমকলির চরিত্রে থাকছেন অর্পিতা চ্যাটার্জী। প্রথমে রাজার চরিত্রে দেবেরই অভিনয় করার কথা ছিল। কিন্তু পরে তিনি চরিত্রটি থেকে সরে দাঁড়ান, কারণ তার মনে হয়েছিল এই চরিত্রে তাকে খুব বেশি মানাবে না।

Vinci Da Trailer launch: খুন, কান্না, প্রেম, শিল্প, ন্যায়-অন্যায় ছুঁয়ে ছুঁয়ে যায় দৃশ্য থেকে দৃশ্যান্তরে

গোটা সিনেমার স্ক্রিপ্ট ছন্দ মিলিয়ে লেখা হয়েছে। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন কবীর সুমন।

আসল গল্পটি একটি ‘রাজনৈতিক স্যাটায়ার'। তবে এ ক্ষেত্রেও সেই রাজনীতি কোন প্রেক্ষাপট ধরে আসবে সেটা এখনও দেখার অপেক্ষা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com