হোমবলিউড

আজ টাইগার শ্রফের জন্মদিনে তাঁকে 'সেরা ছাত্র' বললেন কোন পরিচালক?

Tiger Shroff's Birthday:টাইগার শ্রফের (Tiger Shroff ) জন্য শুভ কামনা জানিয়েছেন তাঁর আগামী সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার 2’-এর পরিচালক পুনীত মালহোত্রা।

  | March 02, 2019 15:26 IST (নিউ দিল্লি)
Tiger Shroff

অনন্যা পান্ডের সঙ্গে টাইগার শ্রফ

Highlights

  • শনিবার ২৯ বছরে পা দিলেন টাইগার শ্রফ
  • পুনীত মালহোত্রাও তাঁর সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন
  • টাইগারকে 'সেরা ছাত্র' বললেন পুনীত

আজ ২৯ বছরে পা দিলেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফ (Tiger Shroff)। এই বিশেষ দিনে অভিনেতাকে শুভেচ্ছা জানাচ্ছেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু, সহকর্মী এবং সোশ্যাল মিডিয়াতে তাঁর অগুনতি ভক্তরা। টাইগারের সঙ্গে অভিনয় করে বলিউডের অভিষেক করতে চলেছেন অনন্যা পাণ্ডে। তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার 2' (Student Of The Year 2)এর অভিনেতার সঙ্গে নিজের একটি সাদা কালো ছবি শেয়ার করেছেন। টাইগারের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনন্যা লিখেছেন, “শুভ জন্মদিন টাইগার! সত্যিই তোমার মতো কেউ নেই। তাই বাঘের মতোই গর্জন চালিয়ে যান!” 

বাথটবে এ কেমন সাজে প্রিয়াঙ্কা চোপড়া! দেখুন তাঁর ‘সাকারে'র ভাইরাল ছবি

এখানে দেখুন টাইগারের জন্মদিনের জন্য কী লিখলেন অনন্যা পাণ্ডে:

 


 

টাইগার শ্রফের (Tiger Shroff ) জন্য শুভ কামনা জানিয়েছেন তাঁর আগামী সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার 2'-এর পরিচালক পুনীত মালহোত্রা। পুনীত তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে টাইগারের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। নিজের পোস্টে, চলচ্চিত্র নির্মাতা টাইগারকে ‘সেরা ছাত্র' হিসাবে উল্লেখ করে লিখেছেন, “বছরের ৩৬৫ দিনই যে মানুষ প্রস্তুত থাকে সেই সেরা শিক্ষার্থীকে শুভ জন্মদিন শুভেচ্ছা জানাচ্ছি। সেরা বছর হোক স্যার।" 

‘হৃত্বিক রোশনকে চুমু খেতে চাই', বললেন এই দক্ষিণি অভিনেত্রী

অন্যদিকে, অভিষেক বচ্চন এবং ফটোগ্রাফার ডাব্বু রতনানিও সোশ্যাল মিডিয়ায় বাঘীর এই অভিনেতাকে শুভকামনা জানিয়েছেন। এখানে দেখুন তাঁদের পোস্ট:

 

 

 

 

টাইগার বর্তমানে তাঁর আসন্ন চলচ্চিত্র বাঘী 3-এর জন্য সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে শ্যুটিংয়ে ব্যস্ত। হৃতিক রোশন ও বাণী কাপুরের সাথে সিদ্ধার্থ আনন্দের একটি সিনেমাতেও দেখা যাবে তাঁকে।

২০১২ সালে হিরোপান্তি সিনেমায় সহ অভিনেত্রী কৃতী শ্যাননের সঙ্গে জুটি বেঁধে বলিউডে অভিষেক ঘটান টাইগার শ্রফ। বাঘী, বাঘী ২, আ ফ্লাইং জাঠ এবং মুন্না মাইকেলের মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement