হোমআঞ্চলিক

Happy Birthday Dev- বড়দিনে জন্মদিন, বন্ধুদের উপহার ‘দেব অ্যান্থেম’

  | December 25, 2018 15:28 IST (কলকাতা)
Dev

দেব ও রুক্মিণী

মিউজিক ডিরেক্টর স্যাভি নিজেই দেবের মস্ত বড় ফ্যান। আর তাই দেবের জন্মদিনে তার তরফ থেকে একটা স্পেশ্যাল উপহার ‘দেব অ্যান্থেম ২০১৮’।

আজ বড়দিন। আর আজই সুপারস্টার দেবের জন্মদিনও। সকাল থেকেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ওয়াল ভরে গিয়েছে ভক্ত ও শুভাকাঙ্খীদের শুভকামনায়। শুধু তাই নয়, সুপারস্টারের জন্য এ বারের জন্মদিনে রয়েছে একটা একটা আরও বড় সারপ্রাইজ। অবশ্য সে সারপ্রাইজ আপাতত ইউ টিউবে ক্রমাগত নিজের দর্শক সংখ্যা বাড়িয়ে চলেছে। আসলে মিউজিক ডিরেক্টর স্যাভি নিজেই দেবের মস্ত বড় ফ্যান। আর তাই দেবের জন্মদিনে তার তরফ থেকে একটা স্পেশ্যাল উপহার ‘দেব অ্যান্থেম ২০১৮'। দেবের বিভিন্ন সিনেমার দৃশ্য জুড়ে তার জীবনের তথা কাজের জার্নি দেখানো হয়েছে এই গানটিতে। গানের কথা সোহম মজুমদারের। তবে গানটি ২০১৪ সাল নাগাদ একবার মুক্তি পেয়েছিল। এ বার সেটাকেও খানিকটা নতুন ভাবে রিক্রিয়েট করেছেন সৌম্য ও শুভ। র‍্যাপ অংশটিতে শোনা গিয়েছে সুদীপ এপি-কে।


 

লাগে টাকা দেবে কে?


 

দেখুন মিউজিক ভিডিওটি:


 

১৯৮২ সালের ২৫ শে ডিসেম্বর এক সাধারণ মধ্যবিত্ত পরিবারে জন্ম হয় দীপক অধিকারীর। তখন পরিবারের কেউও বোধহয় ভাবতে পারেননি এই ছোট্ট ছেলেটিই একদিন টলিউডের সুপারস্টার দেব হয়ে উঠবেন।

 

২০০৬ সালে ‘অগ্নিশপথ' ছবির মাধ্যমে তিনি রূপোলি পর্দায় পা রাখেন। তবে সেই ছবিটি খুব বেশি চলেনি। কিন্তু রবি কিনাগির ‘আই লাভ ইউ', রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যলেঞ্জ'-এর পরে দেবকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

বড়দিনে ছোটদের ছবিকে ভালোবাসায় ভরিয়ে দিল দর্শক

cjt9kimo

অভিনয়ের পাশাপাশি ২০১৪ সালে লোকসভা ‌নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে তিনি নির্বাচিত হন।

আমাদের তরফ থেকেও দেবের জন্য রইল জন্মদিনের শুভকামনা।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement