হোমবলিউড

শুভ জন্মদিন করণ জোহর! কে'জোর জন্য চুমু আর আলিঙ্গন নিয়ে অপেক্ষায় কে?

প্রথম ছবিটি একটি অনুষ্ঠানের এবং দ্বিতীয় ছবিটি সোনমের মেহেন্দি অনুষ্ঠানের, যা ২০১৮ সালে অনুষ্ঠিত হয়েছিল।

  | May 25, 2020 11:08 IST (নয়াদিল্লি)
Sonam Kapoor

করণের জন্য জন্মদিনের চুমু নিয়ে অপেক্ষায় অভিনেত্রী!

Highlights

  • “শুভ জন্মদিন প্রিয়তম করণ জোহর," লিখেছেন সোনম
  • কে'জোকে "ফেলো জেমিনি" বলে সম্বোধন
  • ৪৮-এ পা করণ জোহরের

আজ, বলিউড পরিচালক-প্রযোজক করণ জোহরের জন্মদিন। “ফেলো জেমিনি” করণ জোহরের জন্য সোনম কাপুর তাঁর ৪৮ তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে বিশেষ ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিটি একটি অনুষ্ঠানের এবং দ্বিতীয় ছবিটি সোনমের মেহেন্দি অনুষ্ঠানের, যা ২০১৮ সালে অনুষ্ঠিত হয়েছিল। দুই ছবিতেই কে'জোকে সোনমের গালে চুম্বন করতে দেখা যায়। সোনম করণের জন্মদিনে লিখেছেন, “শুভ জন্মদিন প্রিয়তম করণ জোহর, আমার ফেলো জেমিনি, ফ্যাশন আসক্ত এবং আমার মতোই তাঁরও রক্তে রয়েছে সিনেমা। তোমার জন্য এত্ত বড় চুমু ও আলিঙ্গনের অপেক্ষায় রইলাম। অনেক ভালোবাসা!” ২০১০ সালে ‘আই হেট লভ স্টোরিস' ছবিতে সোনম অভিনয় করেছিলেন, যেটি করণ জোহরের ধরমা প্রোডাকশনের প্রযোজনা ছিল এবং করণ জোহরের টক শো কফি উইথ করণে নিয়মিত অংশগ্রহণ করেছেন সোনম।

সোনম কাপুরের শুভেচ্ছাবার্তা রইল এখানে:


Happy happy birthday darling @karanjohar my fellow Gemini , who is as fashion obsessed and has film running through his blood like me. Can't wait to celebrate you and give you a big kiss and hug. Love you!


A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on


বার্থডে বয় করণ জোহরের আগামী সময় বেশ ব্যস্তই কাটতে চলেছে। নির্মাতা হিসাবে তাঁর আসন্ন উদ্যোগের মধ্যে রয়েছে সূর্যবংশী, দোস্তনা ২ এবং ব্রহ্মাস্ত্র। চলচ্চিত্র নির্মাতা করণ জোহরকে করিনা কাপুর, রণভীর সিং, ভিকি কৌশল, জাহ্নবী কাপুর প্রমুখদের সঙ্গে পিরিয়ড ড্রামা ‘তখত'-এর পরিচালক হিসেবে দেখা যাবে। কে'জোর শেষ পরিচালনা ছিল নেটফ্লিক্সের ঘোস্ট স্টোরিজ।

অন্যদিকে সোনম কাপুর এখন পর্যন্ত তার আগামী কাজের ঘোষণা করেননি। দুলকির সালমান এবং অঙ্গদ বেদীর সঙ্গে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত দ্য জোয়া ফ্যাক্টরে অভিনেত্রীকে দেখা গিয়েছিল। সোনম গত বছর অনিল কাপুর, রাজকুমার রাও এবং জুহি চাওলার সঙ্গে ‘এক লড়কি কো দেখা তো অ্যাইসা লাগা'-তেও অভিনয় করেছিলেন। সোনম বর্তমানে তার স্বামী আনন্দ আহুজার সঙ্গে নয়াদিল্লিতে রয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com