হোমবলিউড

জন্মদিনেই ডিভোর্সের খবরে সংবাদ শিরোনামে নওয়াজউদ্দিন সিদ্দিকী; মুখ খুললেন স্ত্রী আলিয়া

  | May 19, 2020 11:47 IST (নয়াদিল্লি)
Nawazuddin Siddiqui Legal Notice

স্ত্রী আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকী

অভিনেতা নওয়াজউদ্দিন আজ ৪৬ বছরে পা দিলেন। ১১ বছর হল বিয়ে হয়েছে নওয়াজ ও আলিয়ার। আলিয়া জানিয়েছেন গত দশ বছর ধরে সমস্যায় রয়েছেন তাঁরা। অর্থাৎ প্রায় বিয়ের পর থেকেই।

জন্মদিনেই হঠাৎ অপ্রত্যাশিত এক বিষয়ে সংবাদের শিরোনামে উঠে এলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। অভিনেতা নওয়াজউদ্দিন আজ ৪৬ বছরে পা দিলেন। ১১ বছর হল বিয়ে হয়েছে নওয়াজ ও আলিয়ার। আলিয়া জানিয়েছেন গত দশ বছর ধরে সমস্যায় রয়েছেন তাঁরা। অর্থাৎ প্রায় বিয়ের পর থেকেই। সংবাদ সংস্থা পিটিআই গতকাল নিশ্চিত করে জানিয়েছে যে আলিয়া সিদ্দিকী তাঁর স্বামীকে হোয়াটসঅ্যাপ এবং ইমেলের মাধ্যমে একটি নোটিশ পাঠিয়েছেন। নওয়াজউদ্দিন সিদ্দিকী বর্তমানে উত্তরপ্রদেশের বুধানা শহরে রয়েছেন এবং এখন তিনি দুই সপ্তাহের বাধ্যতামূলক হোম কোয়ারান্টাইনে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে আলিয়া সিদ্দিকী বলেছিলেন, “আমি ওকে আইনি নোটিশ পাঠিয়েছি, তবে ও কোনও জবাব দেয়নি।” আলিয়া সিদ্দিকী আরও জানান যে, এই দম্পতি গত দশ বছর ধরে সমস্যায় রয়েছেন। কী কারণে তিনি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন জানতে চাওা হলে আলিয়া বলেন, “আমি এই মুহূর্তে এই বিষয়ে কথা বলতে পারব না, তবে হ্যাঁ, গত দশ বছর ধরে আমাদের সমস্যা হচ্ছে। এখন, লকডাউন চলাকালীন, আমি বিষয়টি নিয়ে ভাবছিলাম এবং সিদ্ধান্ত নিই যে বিয়েটা শেষ করতে হবে। নওয়াজ মুজাফফরপুরে যাওয়ার আগে আমি তাঁকে নোটিশ পাঠিয়েছি, এবং এখনও জবাব আসে নি। তাই আমাকে এবার আইনি পথ ধরতে হবে।”

আলিয়ার (অঞ্জলি) পক্ষের আইনজীবী অভয় সাহাই জানিয়েছেন, করোনাভাইরাস মহামারীর কারণে স্পিড পোস্টের অভাবে ইমেল এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে ৭ মে অভিনেতাকে নোটিশ পাঠানো হয়েছে। আইনজীবী আরও জানান যে, নওয়াজউদ্দিন এখনও নোটিশের জবাব দিতে পারেননি। পিটিআইকে অভয় বলেন, “আমাদের ক্লায়েন্ট আলিয়া সিদ্দিকী হোয়াটসঅ্যাপের মাধ্যমে নোটিশটি পাঠিয়েছেন। তবে, নওয়াজউদ্দিন সিদ্দিকী আজ পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেখাননি। খোরপোষ চেয়ে এবং বিবাহবিচ্ছেদের দাবি করে নোটিশ পাঠানো হয়েছে।”

২০০৯ সালে বিয়ে করেন নওয়াজউদ্দিন এবং আলিয়া, তাঁদের দুই সন্তান রয়েছে। মেয়ের নাম শোরা এবং ছেলের নাম ইয়ানী সিদ্দিকী। এর আগে, শীবার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওয়াজ।


৪৫ বছর বয়সী অভিনেতা নওয়াজউদ্দিন বর্তমানে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে তাঁর নিজের শহর উত্তরপ্রদেশে রয়েছেন। মহারাষ্ট্রে কর্তৃপক্ষের কাছ থেকে ভ্রমণের প্রয়োজনীয় অনুমতি নিয়ে ১২ মে ইদ উদযাপন করতে নিজের শহরে পৌঁছেন তিনি।

“আমার ছোট বোন সম্প্রতি মারা গিয়েছে। ওর মৃত্যুর পর আমার মায়ের, তাঁর ৭১ বছর বয়স, দু'বার অ্যাংক্সাইটি অ্যাটাক হয়েছে। আমরা রাজ্য সরকার প্রদত্ত সমস্ত নির্দেশিকা অনুসরণ করেছি। আমরা আমাদের নিজেদের শহর বুধনায় #HomeQuarantined রয়েছি, #StaySafe #StayHome,” সোমবার টুইট করেন নওয়াজউদ্দিন।



নওয়াজউদ্দিন সিদ্দিকীর ঘুমকেতু মুক্তির অপেক্ষায় রয়েছে, এটি ২২ মে ওটিটি প্ল্যাটফর্ম জি-৫ -এ ডিজিটালি মুক্তি পাবে। অভিনেতাকে শেষ দেখা গিয়েছে মোতিচুর চাকনাচুরে, সহ অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com