হোমবলিউড

শুভ জন্মদিন রণভীর সিং! মধ্যরাতে কী শুভকামনা জানালেন শ্যালিকা অনিশা পাডুকোন?

Happy Birthday: রণভীর সিং তাঁর ৩৫ তম জন্মদিন উদযাপন করছেন আজ।

  | July 06, 2020 09:36 IST (নয়াদিল্লি)
Anisha Padukone

দীপিকা পাডুকোন ও রণভীর সিংয়ের সঙ্গে অনিশা পাডুকোন

Highlights

  • রণভীর সিং তাঁর ৩৫ তম জন্মদিন উদযাপন করছেন আজ।
  • অনিশা লিখেছেন: “জনমদিন কী হার্দিক শুভ কামনায়ে জিজাজি”
  • অনিশা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে রণভীরের জিআইএফ যোগ করেছেন

শুভ জন্মদিন, রণভীর সিং! দীপিকা পাড়ুকোনের বোন অনিশা ঠিক জন্মদিনের মধ্যরাতে ঘড়ির কাঁটা ১২ টা ছুঁতেই ইনস্টাগ্রাম স্টোরিতে জামাইবাবু রণভীরকে জন্মদিনের শুভকামনা জানিয়েছেন। অনিশা, দীপিকা এবং রণভীরকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় খুব কমই পোস্ট করেন। তবে জন্মদিনের উপলক্ষ্যে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রণভীরের জন্য শুভকামনা জানিয়ে অনিশা লিখেছেন: “জনমদিন কী হার্দিক শুভ কামনায়ে জিজাজি”। অনিশা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে রণভীরের জিআইএফ যোগ করেছেন। রণভীর সিং তাঁর ৩৫ তম জন্মদিন উদযাপন করছেন আজ।

g504i85o

অনিশা পাডুকোনের ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট

অনিশা পাডুকোনকে প্রায়ই দীপিকা পাডুকোনের ইনস্টাগ্রামে দেখা যায়। গত বছরের দীপিকা এবং রণভীর এবং অনিশার খুনসুটির এই ছবিটাই তিন জনের বন্ডিংয়ের প্রমাণ। অনিশা পাডুকোন নিজে একজন পেশাদার গল্ফার।



অনিশা পাডুকোনের জন্য তাঁর জামাইবাবু রণভীর সিং হলেন “প্রধান ব্যক্তি”।


Main man

A post shared by Anisha Padukone (@anishapadukone) on


লকডাউনের আগে রণভীর সিং তাঁর আগামী দু'টি চলচ্চিত্রের শুটিং সেরে রেখেছিলেন- '83 এবং জয়েশভাই জোরদার। কবির খান পরিচালিত '83 এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল তবে করোনাভাইরাস লকডাউনের কারণে তা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল। দীপিকাও এই সিনেমায় রণভীরের সঙ্গে অভিনয় করবেন। যশরাজ ফিল্মের জয়েশভাই জোরদার ২ অক্টোবর পর্দায় মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। রণভীর অক্ষয় কুমারের সুর্যবংশীতেও ছোট্ট ভূমিকায় অভিনয় করবেন, যা সিনেমা হলে মুক্তি পাবে। রণভীরের আগামী কাজের মধ্যে করণ জোহরের পিরিয়ড ড্রামা তখতও রয়েছে। আলিয়া ভাট অভিনীত জোয়া আখতারের ২০১৯ সালের চলচ্চিত্র গলি বয়, রণবীরের শেষ মুক্তি পাওয়া সিনেমা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com