হোমআঞ্চলিক

ঋতুপর্ণাকে জন্মদিনের শুভেচ্ছা বুম্বাদার

  | November 07, 2018 16:35 IST (কলকাতা)
Rituparna Sengupta

শুধু টলিউডেই নয়, শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে সূদুর থেকেও। দক্ষিণ থেকে জীবনে সমৃদ্ধি আসুক বলে শুভেচ্ছা জানিয়েছেন কমল হাসান।

তারা দু'জনে একসঙ্গে মানেই জুটি। সত্যি বলতে কী সফল জুটির আরেক নামই হল প্রসেনজিৎ-ঋতুপর্ণা। আর ঋতুপর্ণার জন্মদিনে তাই প্রসেনজিতের তরফ থেকে আসা শুভেচ্ছাবার্তাও যে স্পেশ্যালই হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

এ বারও ঋতুপর্ণার জন্মদিনে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শুভকামনা জানালেন বুম্বাদা। তিনি মজা করে লিখেছেন, ‘‘বছরের হিসেব আমরা করি না, আমরা পূর্ণতা আর আশীর্বাদের হিসেব করি। আমরা জীবনের সর্বোচ্চ মাত্রায় পৌঁছে তাকে আপন করে নিই। শুভেচ্ছা ঋতুপর্ণা।''

কেবলমাত্র বুম্বাদাই নন। টলিউডের ছোট থেকে বড় সকলেই প্রিয় দিদির টুইটার পেজ ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছায়। রাইমা সেন থেকে শুরু করে সুদীপা চক্রবতী, রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুল‌ি, কনীনিকা ব্যানার্জী, হিরণ, স্যাভি, বিরসা দাশগুপ্ত, আবির চ্যাটার্জী ঋতুপর্ণার এই স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলেছেন অনেক ভালোবাসা জানিয়ে। সৃজিত মুখোপাধ্যায় লিখেছেন, হ্যাপি বার্থ ডে বেগম জান।

শুধু টলিউডেই নয়, শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে সূদুর থেকেও। দক্ষিণ থেকে জীবনে সমৃদ্ধি আসুক বলে শুভেচ্ছা জানিয়েছেন কমল হাসান। পরিচালক নন্দিতা দাশও টুইটারে লিখেছেন হ্যাপি বার্থ ডে।


জন্মদিনেই সংবাদমাধ্যমকে ঋতুপর্ণা জানিয়েছেন নিজের পরবর্তী ছবির ফার্স্ট লুকও। বাংলাদেশের বিখ্যাত অভিনেতা আরিফিন শুভর সঙ্গে তার নতুন সিনেমা আহা রে আসতে চলেছে। প্রযোজনার দায়িত্বে রয়েছে ঋতুপর্ণারই কোম্পানি ভাবনা আজ ও কাল। পরিচালক রঞ্জন সেন জানিয়েছেন, ঢাকার এক মুসলিম শেফ ও কলকাতার এক হোম কুকের সাক্ষাত, আর তার পরেই এ নিয়ে এগিয়েছে গল্প।

দাপুটে অভিনেত্রী ঋতুপর্ণা এমন ভালো কাজ করে আগামী দিনে ফিল্ম ইন্ডাস্ট্রিকে আরও সমৃদ্ধ করুন এই শুভকামনাই রইল আমাদের তরফ থেকেও। হ্যাপি বার্থ ডে ঋতুপর্ণা।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement