হোমবলিউড

জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিয়ন্ত্রণ হারালেন শাহরুখের ভক্তরা, Viral Video-তে দেখুন কী করছেন তারা!

আজ শাহরুখ খানের জন্মদিন (Shah Rukh Khan Birthday), ৫৪ বছরে পা রাখলেন তিনি

Shah Rukh Khan

Shah Rukh Khan Birthday: 'মন্নত'-এর বাইরে তার ভক্তদের ভির

Highlights

  • 'মন্নত'-এর বাইরে তার ভক্তদের ভির
  • মাঝরাত থেকেই জমায়েত হতে থাকে ভক্তরা
  • সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় ভিডিও

আজ ৫৪ বছরে পা রাখলেন বলিউডের কিং খান (Shah Rukh Khan), অর্থাৎ আজ শাহরুখ খানের জন্মদিন (Shah Rukh Khan Birthday), ৫৪ বছরে পা রাখলেন তিনি।তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য গতকাল মাঝরাত থেকেই তার ভক্তদের ভির দেখা যায় তার বাড়ি মন্নতের সামনে, এর থেকেই বোঝা যাচ্ছে, তিনি তাঁর ভক্তদের মনে কতটা স্থানাধিকার করে আছেন। এক ঝলক শাহরুখ খানকে (SRK) দেখার জন্য দেখা যায় অগণিত ভক্তের ভির। অভিনেতা নিজেও তার ভক্তদের নিরাশ করেননি, তাদের সাথে দেখা করার জন্য তিনিও নিজের বাড়ির (Mannat) ছাদে পৌঁছে যান। এই ঘটনাকে কেন্দ্র করে একটা ভিডিও অতি দ্রুত ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। 

ফিডিং বোতল, কচি পা, মাতৃত্ব জমিয়ে উপভোগ করছেন পরমেশ্বরী?

Live from MANNAT @iamsrk

A post shared by (@shahrukh._.khan_) on


Birthday Special: ‘চোখের বালি'-তেই একমাত্র Topless হয়েছিলেন ঐশ্বর্য রাই

এই ভিডিওতে শাহরুখকে (Shah Rukh Khan) তার ভক্তদের মুখোমুখি হতে দেখা গেছে।শাহরুখের এই ভিডিও তার ফ্যান ক্লাব নিজের ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করে। এই ভিডিও দেখলেই বুঝতে পারবেন শাহরুখের ভক্তরা তাকে দেখে আনন্দে কিভাবে চেঁচাচ্ছে, জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে তাঁকে। শাহরুখের ভক্তরা এই ভিডিও দেখে নিজেদের অভিব্যক্তি প্রকাশ করেছে। 

প্রসঙ্গত, সম্প্রতি শাহরুখ (Shah Rukh Khan) অভিনয় জগৎ থেকে একটু দূরেই আছেন, কিন্তু দীপাবলির সময়ে পুনরায় তাঁকে খবরের শিরনামে দেখা যায়। আসলে এবারের দীপাবলিতে বলতে গেলে পুরো বলিউড জমায়েত হয়েছিল বচ্চন পরিবারের সাথে, সেই অনুষ্ঠানে ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai Bachchan) ম্যানেজারের পোশাকে আগুন লেগে যায়, তাকে বড়োসড়ো দুর্ঘটনার হাত থেকে বাঁচান শাহরুখ, যাতে করে সকলেই তার খুবই প্রশংসা করেছে। 


দেখুন ভিডিও:



 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com