হোমবলিউড

শুভ জন্মদিন শিল্পা শেঠি! লকডাউনের মাঝেও অভিনেত্রীর 'প্রিয় কেক' বানিয়ে দিলেন কে?

শিল্পা শেঠি ২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করেন এবং ভিয়ান জন্ম নেয় ২০১২ সালে। এই বছরের ফেব্রুয়ারিতে তাঁদের কন্যা সামিশা জন্ম নেয়।

  | June 09, 2020 11:53 IST (নয়াদিল্লি)
Shilpa Shetty

৪৫ বছরে পা দিলেন শিল্পা শেঠি

Highlights

  • সোমবার শিল্পা শেঠি ৪৫ তম জন্মদিন উদযাপন করেন
  • রাজ কুন্দ্রা ভালোবাসামাখা জন্মদিনের পোস্ট দিয়ে শিল্পাকে শুভেচ্ছা জানান
  • শিল্পা শেঠি ২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করেন

সোমবার, শিল্পা শেঠি ৪৫ তম জন্মদিন উদযাপন করেন এবং এই উপলক্ষে তাঁর স্বামী রাজ কুন্দ্রা শিল্পার ‘প্রিয় ভ্যানিলা মেরিং কেক' বেক করে এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রেখেছেন। পুত্র ভিয়ান, ছোট্ট কন্যা সামিশা, বোন শমিতা, মা সুনন্দা এবং শাশুড়ি ঊষা রানী সহ পরিবারের সদস্যদের সঙ্গে জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করে শিল্পা তাঁকে শুভেচ্ছা ও আশীর্বাদে ভরে তোলার জন্য তাঁর ভক্তদের ধন্যবাদ জানান। শিল্পা লিখেছেন: “হ্যাঁ, আমার প্রিয় ভ্যানিলা মেরিংয়ে কেক বিশ্বের সবচেয়ে ভালো স্বামী, রাজ কুন্দ্রা বেক করেছেন। আমার পাশে পরিবার রয়েছে (বাকিরা ভিডিও কলে) এবং এত ভালোবাসা, শুভেচ্ছা এবং আশীর্বাদ সারা বিশ্বের মানুষ জানিয়েছেন! আমি কৃতজ্ঞ...সবাইকে অনেক ধন্যবাদ!”



রাজ কুন্দ্রা একটি ভালোবাসামাখা জন্মদিনের পোস্ট দিয়ে শিল্পাকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তাঁদের ছবির একটি ভিডিও কোলাজ শেয়ার করেছেন এবং লিখেছেন: “আমার প্রিয়তম স্ত্রীর জন্য, তুমি সেই নারী যে আমার ভালবাসা দিয়ে আমার অসম্পূর্ণতাকে পরিপূর্ণতায় রূপান্তরিত করেছে। তোমাকে হাসতে দেখলে সমস্ত অন্ধকার আলো হয়ে ওঠে এবং সময় মূল্যবান হয়ে ওঠে। তুমি কেবল আমার সন্তানদের মা নও, আমার জীবন আর মনেরও রানী। কতখানি ভালবাসি তা বলে বোঝানো দুষ্কর! শুভ জন্মদিন, আমার জান।”


শিল্পা শেঠি ২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করেন এবং ভিয়ান জন্ম নেয় ২০১২ সালে। এই বছরের ফেব্রুয়ারিতে তাঁদের কন্যা সামিশা জন্ম নেয়।

শিল্পা শেঠি ১৩ বছর পর বড়পর্দায় ফিরবেন সাব্বির খানের ‘নিক্ম্মা' সিনেমায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com