হোমবলিউড

শুভ জন্মদিন সোনম কাপুর! ছবিতে দেখুন লকডাউনে কীভাবে জন্মদিন পালন করলেন অভিনেত্রী

বলিউডের ফ্যাশন ডিভা সোনম কাপুর আজ তাঁর জন্মদিন উদযাপন করছেন স্বামী আনন্দ আহুজা এবং বোন রিয়া কাপুরের সঙ্গে।

  | June 09, 2020 09:28 IST (New Delhi)
Sonam Kapoor

জন্মদিনের মোমবাতিতে ফুঁ দিতেও দেখা গিয়েছে সোনমকে।

Highlights

  • সোনম কাপুর জন্মদিন উদযাপন করছেন স্বামী আনন্দ আহুজা এবং বোন রিয়ার সঙ্গে
  • সোনম আরও জানিয়েছেন যে তিনি তাঁর শাশুড়ি প্রিয়া আহুজাকে বেশ মিস করছেন
  • লকডাউনে জন্মদিনটি পরিবারের সঙ্গে মুম্বইয়েই উদযাপন করছেন তিনি


৩৫ টি শীত গ্রীষ্ম, বর্ষা পেরিয়েছেন সোনম কাপুর। বলিউডের ফ্যাশন ডিভা সোনম কাপুর আজ তাঁর জন্মদিন উদযাপন করছেন স্বামী আনন্দ আহুজা এবং বোন রিয়া কাপুরের সঙ্গে। অভিনেত্রী সোনম তাঁর জন্মদিনের মিনি পার্টির ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। জন্মদিনের দুর্দান্ত সাজসজ্জা থেকে শুরু করে সুস্বাদু চকোলেট এবং কুকি কেক সোনমের জন্মদিনের সমস্ত কিছুই ছিল তৈরি। শুধু সোনমই নয় রিয়াও জন্মদিনের পার্টির বেশ কয়েকটি ছবি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। একটি ছবিতে সোনমকে তাঁর জন্মদিনের বেলুন নিয়ে হাসিখুশি পোজ দিতে দেখা গিয়েছে। অন্যদিকে, জন্মদিনের মোমবাতিতে ফুঁ দিতেও দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। ইনস্টাগ্রামের স্টোরিতে সোনম আরও জানিয়েছেন যে তিনি তাঁর শাশুড়ি প্রিয়া আহুজাকে বেশ মিস করছেন। সোনম এবং রিয়ার ইনস্টা স্টোরি দেখে মনে হচ্ছে এই লকডাউনে জন্মদিনটি পরিবারের সঙ্গে মুম্বইয়েই উদযাপন করছেন তিনি।

সোনম কাপুরের জন্মদিনের পার্টির ছবিগুলি দেখুন:

dk5r5boo
stnh4g
irrhecfo

সোনম কাপুরের ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট।


e2gj2t1
s4o5kbr8

রিয়ার ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট।


এই দিনই আগের একটি ইনস্টাগ্রাম স্টোরিতে সোনম কাপুর জানিয়েছিলেন যে প্রায় দুই মাস লকডাউনে দূরে থাকার পরে তিনি তাঁর বোন রিয়ার সঙ্গে দেখা করতে পেরেছেন। জন্মদিনের আগে এই গেট টুগেদার সম্ভবপর করার জন্য আনন্দ আহুজাকে ধন্যবাদও জানিয়েছিলেন তিনি।

g74s4ido

সোনম কাপুরের ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট।


সোনম কাপুরকে শেষবার দ্য জোয়া ফ্যাক্টরে দেখা গিয়েছিল যা বক্স অফিসে ভাল ব্যবসা করেনি। এই সিনেমায় সোনম দক্ষিণি অভিনেতা দুলকির সলমানের সঙ্গে অভিনয় করেছিলেন। এক লড়কি কো দেখা তোহ অ্যাইসা লাগা সিনেমায় তাকে তাঁর বাবা অভিনেতা অনিল কাপুরের সঙ্গেও দেখা গিয়েছিল। সোনম সাওরিয়া, দিল্লি-৬, আই হেট লাভ স্টোরিস, আইশা, মৌসম, রাঞ্ঝনা, ভাগ মিলখা ভাগ, খুবসুরত, ডলি কি ডোলি, প্রেম রতন ধন পায়ো ও নীরজার মতো ছবিতে কাজ করেছেন। অভিনেত্রী এখন পর্যন্ত পরবর্তী কাজের ঘোষণা করেননি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com